Advertisement

Chaturgrahi Yog 2024: চতুর্গ্রহী যোগে টাকার ফোয়ারা ছুটবে ৩ রাশিতে, কীভাবে ধরবেন?

Chaturgrahi Yog May 2024: অগাস্ট মাসে গ্রহের রাজপুত্র বুধ, সূর্য দেবতা সিংহ রাশিতে প্রবেশ করবে। সেখানে উপস্থিত রয়েছে শুক্র ও চন্দ্র গ্রহ। এই চার গ্রহের মিলনে তৈরি হবে 'চতুর্গ্রহী যোগ’। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের ভাগ্যের দ্বার খুলবে।

চতুর্গ্রহী যোগে টাকার ফোয়ারা ছুটবে ৩ রাশিতে, কীভাবে ধরবেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 7:02 AM IST

Chaturgrahi Yog July 2024: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেসময় তারা নানান রকম যোগও তৈরি করে। যার ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ে সকলের ওপর। 

অগাস্ট মাসে গ্রহের রাজপুত্র বুধ, সূর্য দেবতা সিংহ রাশিতে প্রবেশ করবে। সেখানে উপস্থিত রয়েছে শুক্র ও চন্দ্র গ্রহ। এই চার গ্রহের মিলনে তৈরি হবে 'চতুর্গ্রহী যোগ’। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের ভাগ্যের দ্বার খুলবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। এসময় আপনি কর্ম থেকে ব্যবসায়ে এগিয়ে যেতে পারবেন। অর্থ উপার্জনের বিশেষ সুযোগ পাবেন। যারা বেকার হয়েছেন তাদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি ব্যবসায়ী হন তাহলে আপনার জন্য খুব ভালো সময়। তাছাড়া দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। দাম্পত্য জীবনে সুখে থাকবেন। এই সময় অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না। বাবা মায়ের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে আপনি এগিয়ে যেতে পারবেন।

তুলা (Libra)
যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের ওপরে। এই সময় আপনি ব্যবসায় যা চাইবেন তাই করতে পারবেন। বাবা-মায়ের সঙ্গে ভালো সময় সম্পর্ক বজায় থাকবে। যারা দীর্ঘদিন ধরে ব্যবসার কাজে যুক্ত তাদের আর্থিক দিকে লাভ হবে। এমনকি জীবনে ভালো সুযোগ পেতে পারেন। এ সময় তুলা রাশির ব্যক্তিদের মনের ইচ্ছা পূরণ হবে। অবিবাহিতদের বিয়ে হয়ে যেতে পারে। দাম্পত্য জীবনে আপনি সুখে থাকতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন আপনি। মানসিক চাপও অনেকটাই কমবে।

ধনু (Sagittarius)
ধনু রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। এই সময় আপনার মানসিক চাপ অনেকটাই কমবে। এই রাশির নবম ঘরে তৈরি হবে এই শুভ যোগ। তাই ভাগ্য আপনার পক্ষে থাকবে। এসময় চাকরিতে পদোন্নতি হওয়া সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কোনও অনুষ্ঠানে আপনি যোগদান করতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করবার চেষ্টা করবেন। আপনার বাবা-মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। কারোর থেকে এই সময়ে ঋণ নেবেন না, কাউকে ঋণ দেবেনও না। সোনা ব্যবসায়ে যারা যুক্ত তাদের সাফল্যের সময় শুরু হবে। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement