Advertisement

Vijaya Dashami Rashifal: দশমী থেকে কপাল তোলপাড়, ৩ রাশির দারুণ সময় শুরু

Vijaya Dashami Rashifal: হিন্দু ধর্মে বিজয়াদশমী বা দশেরার উৎসবের বিশেষ গুরুত্ব রয়েছে। শারদীয়া নবরাত্রির ৯ দিন পর বিজয়াদশমী বা দশেরার উৎসব পালিত হয়। এমন পরিস্থিতিতে বিজয়াদশমী বা দশেরার শুভ দিনে এই প্রতিকারগুলি করলে সারা বছর আর্থিক সুবিধা পেতে পারেন।

দশমী থেকে কপাল তোলপাড়, ৩ রাশির দারুণ সময় শুরু
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Oct 2024,
  • अपडेटेड 6:19 PM IST

Vijaya Dashami Rashifal: জ্যোতিষশাস্ত্রে বিজয় দশমীর অত্যন্ত গুরুত্ব রয়েছে। দশমী পরেছ পঞ্চকে। তাই এ সময় বিরল একটি যোগ। তৈরি হচ্ছে শনি তার কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। তাই কারণে তৈরি হচ্ছে শশ রাজযোগ। সেই সঙ্গে বৃহস্পতি ও শুক্র সমসপ্তক যোগ। এর পাশাপাশি তুলা রাশিতে বুধ ও সূর্যের মিলনে তৈরি হতে বুধাদিত্য যোগ। এই সময় কিছু রাশি জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, কাদের ভাগ্য খুলতে চলেছে, দেখুন।

কুম্ভ (Aquarious)
কুম্ভ রাশির (Aquarius) ব্যক্তিরা সম্পদের মালিক হতে পারেন, নতুন উৎস খুঁজে পাবেন। আপনি অর্থ উপার্জন করবেন। আয়ের নতুন পথ খুলবে। তাছাড়া যারা চাকরি করছেন, চাকরি পেতে পারেন। মেয়েদের চাকরিতে বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময়ে ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আপনার মনের গোপন কোনোও ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। প্রত্যেকটি কাজেই মিলবে সফলতা। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখী হবেন।

কর্কট (Cancer)
কর্কট রাশির (cancer) ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। প্রত্যেকটি কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। ব্যবসায় বিনিয়োগ করলে আপনার জীবনে আর্থিক লাভ হবে। জীবনে যা চাইবেন তাই করতে পারেন। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। সমাজে সম্মান বাড়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে খুব ভালো থাকতে পারবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। আর্থিক দিকে লাভ হবে।

তুলা (Libra)
যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির (libra) ব্যক্তিদের উপর। এই সময় আপনি সকলের সঙ্গে খুব ভালোভাবে রাখে পাবেন। চাকরিজীবীদের জন্য খুব ভালো সময়। এসময় আপনার যে গুপ্ত রোগ ছিল সেই রোগ থেকে বেরোতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সাফল্য লাভ হবে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement