Advertisement

Brihaspati Lucky Zodiacs Till Year End: বছরের শেষ পর্যন্ত তুঙ্গে ৫ রাশির কেরিয়ার, সদয় সমৃদ্ধির গ্রহ

২০২৩ সালে ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছিল বৃহস্পতি গ্রহ। আগামী এক বছর বৃহস্পতি এই রাশিতেই থাকতে চলেছে। থাকবে ১ মে ২০২৪ সাল পর্যন্ত। এর ফলে ৫ রাশির জাতক-জাতিকাদের দারুণ কাটবে ২০২৩ সাল। তাঁরা আগামী ১১ মাস সুখে-শান্তিতে থাকবেন।

Dev Guru Rashifal 2023
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 08 Jun 2023,
  • अपडेटेड 1:33 PM IST
  • মেষ রাশিতে প্রবেশ করেছিল বৃহস্পতি গ্রহ।
  • আগামী এক বছর বৃহস্পতি এই রাশিতেই থাকতে চলেছে।

সুখ-সম্পদ, বৈভব এবং ঐশ্বর্য কারক গ্রহ দেবগুরু বৃহস্পতি। কোষ্ঠীতে বৃহস্পতি শুভ অবস্থানে থাকলে যে ব্যক্তিকে মাটি থেকে আকাশে পৌঁছে দিতে পারে। দেবগুরু সদয় হলে সম্পদ বাড়ে। দাম্পত্য জীবনেও বৃহস্পতির প্রভাব রয়েছে। ২০২৩ সালে ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করেছিল বৃহস্পতি গ্রহ। আগামী এক বছর বৃহস্পতি এই রাশিতেই থাকতে চলেছে। থাকবে ১ মে ২০২৪ সাল পর্যন্ত। এর ফলে ৫ রাশির জাতক-জাতিকাদের দারুণ কাটবে ২০২৩ সাল। তাঁরা আগামী ১১ মাস সুখে-শান্তিতে থাকবেন। চলুন জেনে নেওয়ার যাক কোন কোন রাশি লাভবান হতে চলেছে-  

মেষ- মেষ রাশিতে রয়েছেন দেবগুরু বৃহস্পতি। মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ সময় কাটতে চলেছে। এই সময়ে আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে পারবেন। পিতামাতার সঙ্গ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। চাকরিজীবীদের আয় বাড়বে। সেই সঙ্গে পদোন্নতিও পেতে পারেন। অর্থলাভও হবে।

সিংহ- বৃহস্পতির রাশি পরিবর্তন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। আগামী ১১ মাস আপনার জন্য সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে। কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জন করবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিজীবীরা উন্নতি করবেন। আপনার সমৃদ্ধিলাভ হবে। 

কন্যা-আগামী ১১ মাস কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য অর্থনৈতিক উন্নতি বয়ে আনতে পারে। এই সময়ে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য অর্জন করবেন। বাবার স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা- এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে প্রচুর অর্থ পেতে পারেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত পেতে পারেন। জমি-বাড়ি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে জড়িত থাকবেন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন।

মীন- এই রাশির জাতক-জাতিকারা এই সময়ে সাফল্য পাবেন। উচ্চপদস্থ কর্তাদের সঙ্গ পাবেন। সম্পর্ক মজবুত হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement