Advertisement

Devshayani Ekadashi 2023 Rashifal: আজ দেবশয়নী একাদশী, লক্ষ্মী-নারায়ণের বিশেষ কৃপা বর্ষাবে ৪ রাশিতে

Devshayani Ekadashi 2023 Lakshmi-Narayan Blessing Zodiac: এ বছর দেবশয়নী একাদশীতে একটি বিশেষ সংযোগের ঘটনা ঘটছে। বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয় এবং এ বছর দেবশয়নী একাদশী বৃহস্পতিবার। এই বিশেষ সংযোগের প্রভাবে দেবশয়নী একাদশীতে কিছু রাশির জাতক শ্রী হরির আশীর্বাদ পাবেন এবং মা লক্ষ্মীও তাদের প্রতি প্রতি সদয় হবেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদে সুসময় শুরু ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jun 2023,
  • अपडेटेड 12:10 AM IST

Devshayani Ekadashi 2023 Rashifal: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, বছরে ২৪টি একাদশী থাকে এবং একাদশীর ব্রত প্রতি মাসে দু'বার পালন করা হয়। একাদশীর ব্রত ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গ করা হয় এবং তাঁর পূজা করলে মোক্ষ লাভ হয়। সমস্ত একাদশীর ব্রতরই আলাদা গুরুত্ব রয়েছে এবং আষাঢ় মাসের শুক্লপক্ষে যে একাদশী আসে তা সবচেয়ে গুরুত্বপূর্ণ। দেবশয়নী একাদশী আষাঢ় মাসের শুক্লপক্ষের একাদশী তিথিতে পড়ে এবং এই দিন থেকে ভগবান বিষ্ণু পরবর্তী ৪ মাসের জন্য যোগনিদ্রায় যান। এই দিনের প্রভাব সমস্ত রাশির উপর পড়ে, তবে কিছু রাশির জন্য শুভ সময় শুরুর  ইঙ্গিত রয়েছে।

দেবশয়নী একাদশী এই ৪ টি রাশির ভাগ্য পরিবর্তন করবে 
 একাদশীর দিন ভগবান বিষ্ণুর পূজা করা হয়। আষাঢ় মাসের শুক্লপক্ষের একাদশী অর্থাৎ দেবশয়নী একাদশী ২৯ জুন ২০২৩ তারিখে। কথিত আছে যে দেবশয়নী একাদশীর ব্রত অন্যান্য ব্রতের তুলনায় অধিক শুভ। এবার চতুর্মাসও  দেবশয়নী একাদশী থেকে শুরু হচ্ছে  এবং এই ৪ মাসে কোন শুভ কাজ করা হয় না। কোনও শুভ কাজ নাও হতে পারে, তবে দেবশয়নী একাদশী থেকে এই ৪টি রাশির সময় পরিবর্তন হতে চলেছে। আসুন সেই রাশিগুলি সম্পর্কে জানা যাক।

 মেষ রাশি (Aries)
 এই রাশির জাতকরা দেবশয়নী একাদশী থেকে শুভ সুযোগ পেতে চলেছেন। কর্মক্ষেত্রে শুধু সাফল্যই পাবেন না, সম্পত্তি কেনার সুযোগও আসবে। পরিবারে সমৃদ্ধি আসবে এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে।

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতকরা পরিবারের সমর্থন পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে। অর্থের উৎস বাড়বে এবং আপনি যে বিষয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন তাতে সাফল্য পাবেন। 

কন্যা রাশির (Virgo)
এই রাশির জাতকদের জন্য খুব শুভ দিন আসছে। মা লক্ষ্মীর আশীর্বাদ এই ব্যক্তিদের উপর থাকবে এবং অর্থনৈতিক দিকও শক্তিশালী হবে বলে মনে হচ্ছে। দাম্পত্য জীবন ভালো যাবে এবং ঘরে সমৃদ্ধি আসবে। 

Advertisement

সিংহ রাশি (Leo)
 এই রাশির জাতক জাতিকারা ভালো ফল পেতে চলেছেন। নতুন কাজের সূচনা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement