Advertisement

Shani Dev Blessings: মাসের শেষেই সুখবর, শনির সুনজরে ৩ রাশি, বাড়বে ব্যাঙ্ক-ব্যালেন্স

Shani Dev Blessings: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর দিওয়ালি ৩১ অক্টোবরে। এইদিন শনিদেব কুম্ভ রাশিতে সঞ্চারণ করবে। যার ফলে শশ রাজযোগের নির্মাণ হতে চলেছে। জেনে রাখুন এই রাজযোগ ৩০ বছর পর নির্মাণ হতে চলেছে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2024,
  • अपडेटेड 7:45 PM IST
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর দিওয়ালি ৩১ অক্টোবরে।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর দিওয়ালি ৩১ অক্টোবরে। এইদিন শনিদেব কুম্ভ রাশিতে সঞ্চারণ করবে। যার ফলে শশ রাজযোগের নির্মাণ হতে চলেছে। জেনে রাখুন এই রাজযোগ ৩০ বছর পর নির্মাণ হতে চলেছে। যার প্রভাব সব রাশিদের ওপর পড়তে দেখা যাবে। তবে এই ৩ রাশির জাতকদের ভাল সময় শুরু হতে চলেছে। আসুন জেনে নিন সেই লাকি রাশি কারা। 

মিথুন রাশি
শশ রাজযোগ তৈরি হতেই মিথুন রাশির জাতকদের লাভ হতে চলেছে। এই কারণে এই দিওয়ালিতে আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। এর সঙ্গে আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। হঠাৎ করেই আপনার আয় বেড়ে যাবে আর আপনার কেরিয়ারে উন্নতি আসবে। ব্যবসায়ীদের ধনলাভ হবে এং সুখ-সমৃদ্ধি পাবেন। আপনি দেশ-বিদেশে ঘুরতে পারবেন। আপনি কোনও ধার্মিক অথবা মাঙ্গলিক কাজে সামিল হতে পারেন। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য শশ রাজযোগ অনুকূল প্রমাণিত হবে। এই সময় আপনার কার্যশৈলী আরও ভাল হতে চলেছে। আপনার পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। চাকুরিজীবিদের পদোন্নতি হতে পারে। আপনার সঙ্গে প্রভাবশালী ব্যক্তিত্বদের পরিচয় হবে। যার ফলে ভভিষ্যতে আপনার লাভ হবে। এর সঙ্গে প্রেম ও সম্পর্কের ক্ষেত্রে আপনি সফল হবেন। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। 

মেষ রাশি
শশ রাজযোগ মেষ রাশিদের জন্য ভাল সময় নিয়ে আসবে। কারণ শনিদেব আপনার রাশির আযের ঘরে ও লাভের ঘরে সঞ্চারণ করছেন। এইজন্য এই সময় আপনার আয়ে জবরদস্ত বৃদ্ধি হতে পারে। বিনিয়োগ করলে লাভবান হবেন। এই সময় চাকরি বদলাতে পারেন এবং কেরিয়ারে আরও ভাল সুযোগ আসবে। পদোন্নতি হবে। পরিবারের সঙ্গ পাবেন আর আপনার সব আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আপনার জীবনে কোনও নতুন যোজনা শুরু হতে চলেছে। এর সঙ্গে আপনি লটারি থেকেও অর্থলাভ করবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement