Advertisement

Diwali Lucky And Unlucky Zodiac Signs: দীপাবলি থেকে মালামাল ৩ রাশি, অন্য ৩ রাশির আগামী এক মাস দুর্ভোগ-বাধা

এবার দীপাবলির সময়ে দুটি বদল আসতে চলেছে। প্রথমত, ধনতেরাসের দিন মার্গী হচ্ছে শনি। দীপাবলি কাটার পর ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করবে বুধ। যিনি গ্রহের রাজকুমার নামেও পরিচিত। এর ফলে কয়েকটি রাশি লাভবান হবে, আর কয়েক রাশির জীবনে নেমে আসবে বাধাবিঘ্ন, অশেষ দুঃখ।      

বুধ রাশি পরিবর্তন।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Oct 2022,
  • अपडेटेड 6:07 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী,গ্রহের রাজকুমার বুধ ২৬ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে।
  • প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর এক রাশি থেকে আর রাশিতে স্থানান্তর করে।

প্রতি বছর কার্তিক মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথিতে উদযাপন করা হয় ধনতেরাস। ধনতেরাস ধন ত্রয়োদশী এবং ধন্বন্তরী জয়ন্তী নামেও পরিচিত। ধনতেরাসে কুবের ও ধন্বন্তরীর পুজো করলে ভাল ফল মেলে। এই দিন সোনা-রুপো বা বাসনপত্রের কেনাকাটা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। ধনতেরাসের দিনে কেনাকাটা করলে ঘরে আসে সমৃদ্ধি। এবার দীপাবলির সময়ে দুটি বদল আসতে চলেছে। প্রথমত, ধনতেরাসের দিন মার্গী হচ্ছে শনি। দীপাবলি কাটার পর ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করবে বুধ। যিনি গ্রহের রাজকুমার নামেও পরিচিত। এর ফলে কয়েকটি রাশি লাভবান হবে, আর কয়েক রাশির জীবনে নেমে আসবে বাধাবিঘ্ন, অশেষ দুঃখ।      

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী,গ্রহের রাজকুমার বুধ ২৬ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় অন্তর এক রাশি থেকে আর রাশিতে স্থানান্তর করে। বুধের রাশি পরিবর্তন প্রভাবিত করবে ১২টি রাশিকেই।  চলুন জেনে নেওয়া যাক কারা লাভবান হতে চলেছে- 

কোন কোন রাশি লাভবান-

কন্যা রাশি- তুলা রাশিতে বুধের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারি হতে চলেছে। অর্থলাভের যোগ রয়েছে। আপনার কথায় মানুষ আকৃষ্ট হবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। লাভবান হবেন ব্যবসায়ীরা। চাকরিজীবীদের উন্নতির যোগ। 

ধনু - বুধের রাশি পরিবর্তনের কারণে ধনু রাশির জাতক-জাতিকারা সুখবর পেতে পারেন। যে কাজই হাতে নেবেন তাতে সাফল্য পাবেন। হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বৃদ্ধির সম্ভাবনা। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। পারিবারিক পরিবেশ ভাল হবে। 

কুম্ভ রাশি-কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন ফলদায়ক হতে চলেছে। পদোন্নতি পেতে পারেন চাকরিজীবীরা। নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য সুসময়। কেনাকাটা করতে পারেন। 

Advertisement

কোন কোন রাশির লোকসান

২০ অক্টোবর কন্যা রাশিতে অস্তমিত হবে বুধ। এই অবস্থায় ২৬ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। ১৯ নভেম্বর পর্যন্ত এখানে থাকবে বুধ। এই অবস্থায় সূর্য, শুক্র এবং কেতুর সঙ্গে মিলিত হবে। তাদের অবস্থানের কারণে চারটি রাশির উপর বিরূপ প্রভাব পড়বে। যে কারণে তাঁদের সমস্যা বাড়তে পারে। হারাতে পারেন অর্থ। বাড়ির আর্থিক অবস্থার অবনতি হতে পারে। এমনকি দুর্ঘটনার মুখেও পড়তে পারেন এই রাশির জাতক-জাতিকারা।

বৃষ- তুলা রাশিতে বুধের গমনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের খরচ বাড়বে। যে কারণে তাঁদের আর্থিক সংকটে পড়তে হতে পারে। ত্বক এবং গলার সমস্যায় ভুগতে পারেন। আঘাতের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক-জাতিকাদের শত্রু কাছ থেকে সাবধানে থাকবেন। প্রতিটি সিদ্ধান্তের আগে চিন্তাভাবনা করে নিন। সময়টা ভাল যাবে না। 

বৃশ্চিক- বুধের রাশি পরিবর্তনের প্রভাব বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর নেতিবাচক পড়বে। তাঁদের ব্যয় বাড়তে পারে। এমন পরিস্থিতিতে টাকা সংক্রান্ত লেনদেন না করাই শ্রেয়। চাকরিজীবীদের অফিসে বা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারে। তাই সতর্ক হোন।

মীন- মীন রাশির জাতক জাতক-জাতিকাদের বুধের গমনের কারণে ভোগান্তিতে পড়তে হতে পারে। তাই তাঁদের আরও সতর্ক হতে হবে। বিশেষ করে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। চোখ সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। অফিসে সমস্যা বাড়বে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। খরচ বাড়বে।   

আরও পড়ুন- ধনতেরাসে ভুলেও এই ৫ জিনিস কিনবেন না, রুষ্ট হন লক্ষ্মী, কাঙাল হয়ে যাবেন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement