Advertisement

Dolyatra 2024 Rashifal: দোলযাত্রার পর থেকে গোটা বছর ৬ রাশির জীবনে সৌভাগ্যের ঝড় উঠবে, জানুন হোলির রাশিফল

Holi Astro: গোটা দেশে শুরু হয়েছে দোল উৎসবের প্রস্তুতি। এই বছর দোলযাত্রা পড়েছে ২৫ মার্চ। হোলি সাধারণত দোলের পরের দিন পালিত হয়। এবছর হোলি পড়েছে ২৬ মার্চ। জানুন দোলযাত্রা কাদের জন্য শুভ এবং কাদের অশুভ সময় আসছে। 

হোলির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Feb 2024,
  • अपडेटेड 6:38 PM IST

সামনেই দোলযাত্রা- হোলি। রঙের উৎসবে কম বেশি সামিল হন সকলেই। দোল পূর্ণিমা হিন্দু ধর্মের জন্যে খুব শুভ বলে মনে করা হয়। এদিন রাধা-কৃষ্ণের পুজো করা হয় বিশেষত। বৈষ্ণব বিশ্বাস অনুযায়ী, দোল পূর্ণিমার দিন বৃন্দাবনে শ্রীকৃষ্ণ আবির নিয়ে রাধিকা ও অন্যান্য গোপীনীদের সঙ্গে রং খেলায় মেতেছিলেন। 

গোটা দেশে শুরু হয়েছে দোল উৎসবের প্রস্তুতি। এই বছর দোলযাত্রা পড়েছে ২৫ মার্চ (বাংলায় ১০ চৈত্র)। হোলি সাধারণত দোলের পরের দিন পালিত হয়। এবছর হোলি পড়েছে ২৬ মার্চ। জানুন দোলযাত্রা কাদের জন্য শুভ এবং কাদের অশুভ সময় আসছে। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
মেষ রাশির সাবধান হওয়া উচিত, যাতে তারা দূরে না যায় এবং কোনও আবেগপ্রবণ আচরণ এড়ায়। মেষ তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সঙ্গে একটি মজাদার হোলি পার্টির আয়োজন করে সবচেয়ে বেশি সুবিধা নিতে পারে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বিলাসিতা এবং আরামের জন্য বৃষ তাদের ভালোবাসার জন্য পরিচিত। হোলির সময় মেষ রাশিতে শুক্রের স্থানান্তর তাদের আরও দুঃসাহসী এবং বহির্মুখী করে তুলতে পারে। কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে, কার্যকলাপে অংশগ্রহণ করা উচিত। সুস্বাদু মিষ্টি এবং খাবারগুলি উপভোগ করতে পারেন। তবে তাদের অতিরিক্ত খাওয়া এড়ানো উচিত।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বন্ধুত্বপূর্ণ প্রকৃতি এবং যোগাযোগের প্রতি ভালোবাসার জন্য পরিচিত। হোলির সময় আরও সৃজনশীল হতে পারে। শিল্প এবং সঙ্গীতের মাধ্যমে নিজেদের প্রকাশ করা উচিত। প্রিয়জনের সঙ্গে অর্থপূর্ণ কথোপকথন করা উচিত। হোলি উদযাপনের সময় নতুন বন্ধু তৈরি হতে পারে।

কর্কট/CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

Advertisement

কর্কট, তাদের মানসিক প্রকৃতি এবং পরিবারের সঙ্গে সংযুক্তির জন্য পরিচিত। হোলির সময় থেকে গোটা বছর তাদের আরও সংবেদনশীল এবং সহানুভূতিশীল হতে হবে। পারিবারিক বন্ধনকে শক্তিশালী করা এবং স্মরণীয় স্মৃতি তৈরি করার দিকে মনোনিবেশ করা উচিত। দাতব্য কাজে অংশ নিতে পারেন।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সিংহ রাশি মনোযোগ আকর্ষণকারী প্রকৃতির জন্য পরিচিত। হোলির সময় সূর্যের মীন রাশিতে স্থানান্তর তাদের আরও আধ্যাত্মিক এবং আত্মদর্শী করে তুলতে পারে। অভ্যন্তরীণ আত্মদর্শনের জন্য কিছু সময় দেওয়া উচিত এবং তাদের ব্যক্তিগত বিকাশের দিকে মনোনিবেশ করা উচিত। হোলি উদযাপনের সময় নাচ বা নাটক পরিবেশন করে তাদের সৃজনশীল প্রতিভা প্রদর্শন করতে পারে।

কন্যা/VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

কন্যা রাশি সূক্ষ্ম প্রকৃতি এবং পরিচ্ছন্নতার প্রতি ভালোবাসার জন্য পরিচিত। হোলির সময় কুম্ভ রাশিতে বুধের গমন তাদের আরও ব্যবহারিক এবং সংগঠিত করে তুলতে পারে। উৎসব উপভোগ করার সময় তাদের পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার দিকে মনোনিবেশ করা উচিত। ব্যবহারিক দক্ষতা ব্যবহার করে হোলি পার্টির আয়োজন করতে বা ঐতিহ্যবাহী খাবার তৈরি করতে পারে।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সম্প্রীতি এবং ভারসাম্যের জন্য তুলা তাদের ভালোবাসার জন্য পরিচিত। হোলির সময় মেষ রাশিতে শুক্রের স্থানান্তর তাদের আরও দৃঢ় এবং আত্মবিশ্বাসী করে তুলতে পারে। আরামদায়ক অঞ্চল থেকে বেরিয়ে আসা উচিত এবং হোলি উদযাপনের দায়িত্ব নেওয়া উচিত। প্রিয়জনের প্রতি ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করতে পারেন।

বৃশ্চিক/SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) 

বৃশ্চিক তাদের আবেগপ্রবণ প্রকৃতি এবং প্রেমের তীব্রতার জন্য পরিচিত। হোলির সময় মিথুন রাশিতে মঙ্গল গমন তাদের আরও সাহসী এবং স্বতঃস্ফূর্ত করে তুলতে পারে। তাদের এই শক্তি গ্রহণ করা উচিত। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে মজাদার ক্রিয়াকলাপগুলিতে জড়িত হওয়া উচিত। 

ধনু/SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

দুঃসাহসিক প্রকৃতি এবং ভ্রমণের প্রতি ভালোবাসার জন্য পরিচিত ধনু। হোলির সময়, কুম্ভ রাশিতে বৃহস্পতির স্থানান্তর তাদের উদযাপনে সৌভাগ্য নিয়ে আসতে পারে। এই শক্তি গ্রহণ করা উচিত। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে একটি মজাদার ভ্রমণের পরিকল্পনা করা উচিত। ইতিবাচকতা এবং আনন্দ ছড়িয়ে দিতে তাদের আশাবাদী প্রকৃতি ব্যবহার করতে পারে।

মকর/CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতকরা সুশৃঙ্খল প্রকৃতি এবং ঐতিহ্যের প্রতি ভালোবাসার জন্য পরিচিত। মকরে শনি গ্রহের স্থানান্তর তাদের আরও গুরুতর এবং মনোযোগী করে তুলতে পারে। উৎসবের সঙ্গে জড়িত ঐতিহ্যবাহী রীতিনীতি ও আচার-অনুষ্ঠানকে সম্মান করা এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে উদযাপন করা উচিত। মকর রাশির এই সময়টিকে লক্ষ্য এবং আকাঙ্ক্ষার প্রতিফলন করতে ব্যবহার করতে পারে আগামী বছরের জন্য।

কুম্ভ/AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির অপ্রচলিত প্রকৃতি এবং স্বাধীনতার প্রতি ভালোবাসার জন্য পরিচিত। প্রত্যাশিত বিস্ময় এবং পরিবর্তন আনতে পারে। নতুন কিছু খাবার চেষ্টা করা এবং স্থানীয় রীতিনীতিতে অংশ নেওয়ার মতো নতুন জিনিস চেষ্টা করা উচিত। দৈনন্দিন কাজ থেকে মুক্ত হতে এবং অনন্য পরিচয় গ্রহণ করতে এই সময়টি ব্যবহার করতে পারে।

মীন/PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মীন সৃজনশীল প্রকৃতি এবং শিল্পের প্রতি ভালোবাসার জন্য পরিচিত। হোলির সময় মীন রাশিতে নেপচুনের গমন, তাদের সৃজনশীলতা এবং কল্পনাশক্তি বাড়াতে পারে। মীন তাদের আধ্যাত্মিক দিকের সঙ্গে সংযোগ করতে এবং অভ্যন্তরীণ শান্তি খুঁজে পেতে এই সময়টি ব্যবহার করতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement