Advertisement

Dream Interpretation: স্বপ্নে নিজেকে জলে ডুবতে দেখছেন? জানুন কীসের ইঙ্গিত

Dream Interpretation: স্বপ্ন ভবিষ্যতের নানা ঘটার ইঙ্গিত দেয়। স্বপ্নশাস্ত্র মতে, ব্যক্তি যে স্বপ্ন দেখে, তাঁর সঙ্গে কোনও না-কোনও শুভ বা অশুভ ঘটনার ইঙ্গিত জড়িত থাকে। এমনই একটি স্বপ্ন হল, জলের স্বপ্ন।

স্বপ্নে জলে ডোবা দেখা কীসের ইঙ্গিত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 8:45 PM IST
  • স্বপ্ন ভবিষ্যতের নানা ঘটার ইঙ্গিত দেয়।
  • স্বপ্নশাস্ত্র মতে, ব্যক্তি যে স্বপ্ন দেখে, তাঁর সঙ্গে কোনও না-কোনও শুভ বা অশুভ ঘটনার ইঙ্গিত জড়িত থাকে।

স্বপ্ন ভবিষ্যতের নানা ঘটার ইঙ্গিত দেয়। স্বপ্নশাস্ত্র মতে, ব্যক্তি যে স্বপ্ন দেখে, তাঁর সঙ্গে কোনও না-কোনও শুভ বা অশুভ ঘটনার ইঙ্গিত জড়িত থাকে। এমনই একটি স্বপ্ন হল, জলের স্বপ্ন। জলের স্বপ্ন আমরা অনেকেই দেখে থাকি। কিন্তু এই স্বপ্ন কোন দিকে ইশারা করে, তা বুঝতে পারি না। তবে এই স্বপ্নও নির্দিষ্ট ইঙ্গিত বহন করে।

জল ভর্তি পাত্রের স্বপ্ন দেখা
কোনও ব্যক্তি যদি জল ভর্তি পাত্রের স্বপ্ন দেখেন, তাকে হলে তা সম্পত্তির প্রতীক মনে করা হয়। স্বপ্নে বালতি ভর্তি জলের স্বপ্ন দেখলে, ভবিষ্যতে অর্থের সঙ্গে সম্মান লাভ করা যায়। আবার বালতি সামান্য খালি থাকলে বুঝতে হবে যে ভবিষ্যতে কাজের চাপ বাড়বে। অতএব এখন থেকেই তার জন্য প্রস্তুত থাকুন। বালতি ভর্তি জল ইতিবাচক শক্তির দিকে ইশারা করে। এর ফলে ভবিষ্যতের ঘটনার পূর্বানুমান করতে পারবেন।

বালতি ভর্তি জলের স্বপ্ন
বালতিতে জল ভরার স্বপ্ন দেখলে বুঝবেন, কোনও না কোনও স্থান থেকে আর্থিক সাহায্য লাভ করতে পারেন।

জল ভর্তি পাত্র যদি উল্টে যায়
কোনও পাত্রে জল ভরতি রয়েছে এবং তা যদি উল্টে যায়, তা হলে এই স্বপ্ন বিপত্তির দিকে ইঙ্গিত করে।

জলের ওপর হাঁটা
জলের ওপর হাঁটার স্বপ্নকে শুভ মনে করা হয়। আন্তরিক আবেগে সম্পূর্ণ নিয়ন্ত্রণের দিকে ইঙ্গিত দেয় এই স্বপ্ন। এমন জাতকের মধ্যে আত্মবিশ্বাস ভরে থাকে।

জলে ডোবার স্বপ্ন
নিজেকে জলে ডোবার স্বপ্ন দেখলে বুঝবেন যে, কিছু লাভ করার জন্য জীবনে কঠিন পরিশ্রম করতে হবে। তবে নিজের পরিচিত ব্যক্তিকে ডুবতে থাকার স্বপ্ন দেখলে, তাঁর ভবিষ্যৎ গড়ে তোলার জন্য আপনাকে কঠিন পরিশ্রম করতে হবে।

Advertisement

বাড়িতে জল ঢোকার স্বপ্ন
 বাড়ির মধ্যে পরিষ্কার জল ঢোকার স্বপ্ন প্রচুর অর্থ আগমনের দিকে ইশারা করে। তবে বাড়িতে নোংরা জল ঢোকার স্বপ্ন দেখলে সতর্ক হন। এটি নানান বাধার প্রতীক।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement