Advertisement

Durgapuja 2023 Rashifal: আর্থিক লাভ হবে ৩ রাশির, দেবীর কৃপায় রসেবশে কাটবে দুর্গাপুজো

জ্যোতিষশাস্ত্রে (astrology) দুর্গাপুজোর বিশেষ গুরুত্ব রয়েছে, প্রতিবছর আড়ম্বরের সঙ্গে সকলে পালন করেন দুর্গাপুজো। চলতি বছর দুর্গাপুজো আসতে আর বেশি বাকি নেই। ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে দুর্গাপুজো। আর এই সময়ের জন্য অনেক মানুষই অপেক্ষা করে থাকেন। এ সময় মা দুর্গার বিশেষ কৃপা পাবেন কিছু রাশির ব্যক্তিরা, তাদের উন্নতি হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। শাস্ত্রমতে, এই মহালয়া তিথিতে মহিষাসুর নিধনের দায়িত্ব পান দেবী দুর্গা। মহালয়ায় মর্তে আগমন করেন তিনি। পরলোকগত পূর্বপুরুষের আত্মার শান্তির উদ্দেশ্যে তর্পণ করা হয় মহালয়ায়।

আর্থিক লাভ হবে ৩ রাশির, দেবীর কৃপায় রসেবশে কাটবে দুর্গাপুজো
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Oct 2023,
  • अपडेटेड 3:59 PM IST

জ্যোতিষশাস্ত্রে (astrology) দুর্গাপুজোর বিশেষ গুরুত্ব রয়েছে, প্রতিবছর আড়ম্বরের সঙ্গে সকলে পালন করেন দুর্গাপুজো। চলতি বছর দুর্গাপুজো আসতে আর বেশি বাকি নেই। ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে দুর্গাপুজো। আর এই সময়ের জন্য অনেক মানুষই অপেক্ষা করে থাকেন। এ সময় মা দুর্গার বিশেষ কৃপা পাবেন কিছু রাশির ব্যক্তিরা, তাদের উন্নতি হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

মেষ (Aries)

মেষ রাশির ব্যক্তিরা এ সময় প্রত্যেকটি কাজেই আপনি এগিয়ে যেতে পারবেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। এই সময় দূরে কোথাও ঘুরতে গেলে আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। এ সময় কর্মক্ষেত্রে তারা খুব উন্নতি করতে পারবেন। মা দুর্গার কৃপায় তাদের জীবনে সাফল্য লেগেই থাকবে। প্রত্যেকটি কাজে তাদের জীবনে সফলতা আসবে। তারা আর্থিকভাবে খুব উন্নতি করতে পারবেন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। পরিবারের সকল সদস্যদের সঙ্গেও খুব ভালোভাবে থাকতে পারবেন।

কর্কট (Cancer)

কর্কট রাশির জাতক জাতিকাদের খুব শুভ সময় শুরু হবে। এসময় প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার খুব ভালো সময় হবে। নতুন চাকরির অফার পেতে পারেন আপনি। আপনার আটকে থাকা উদ্ধার হবে। যারা চাকরিজীবি রয়েছেন তাদের চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের থেকে ভালো খবরে আপনি আরও খুশি হয়ে উঠবেন। যারা ব্যবসা করছেন তাদের জীবনে সাফল্য আসবে। বাড়িতে প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক বজায় থাকবে। শিক্ষার্থীদের জন্য খুব ভালো সময় শুরু হবে।

ধনু (Sagittarius)

ধনু রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। দেবী দুর্গার কৃপায় আপনার জীবনে সাফল্য লেগেই থাকবে। কোনও কাজে আপনি পিছিয়ে পড়বেন না। শিক্ষার্থীদের জন্য খুব ভাল সময়। পরিবারের সকল সদস্যদের সঙ্গে খুব ভালভাবে থাকতে পারবেন। মানসিক চাপ কমার সম্ভাবনা রয়েছে। পরিবারের কাছ থেকে কোনও সুখবরে আপনি আরও খুশি হবেন। মা দুর্গার কারণে আপনার জীবনের সাফল্য লেগেই থাকবে। নেতিবাচক শক্তি কেটে যাবে। আপনি বাড়ির প্রিয়জনদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলার চেষ্টা করুন। সমাজে সম্মান বৃদ্ধি হবে আপনার। পরিবারের সকল সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement