Advertisement

Favourite Zodiac Signs Of Maa Durga: এই ৩ রাশিতে সবসময় থাকে মা দুর্গার আশীর্বাদ, পূরণ করেন প্রতিটি ইচ্ছা

Favourite Zodiac Signs Of Maa Durga: নবরাত্রির ৯ দিন ধরে, মা দুর্গা পৃথিবীতে থাকেন এবং তার ভক্তদের সমস্ত ঝামেলা থেকে মুক্তি দেন। রাশিচক্রের কিছু বাছাই করা রাশি আছে, যাঁদের জাতক-জাতিকারা যদি পূর্ণ বিশ্বাসের সঙ্গে দেবী দুর্গার আরাধনা করেন, তাহলে মা শীঘ্রই খুশি হন এবং তাঁদের আশীর্বাদ করেন।

এই ৩ রাশি মা দুর্গার বড্ড প্রিয়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Oct 2024,
  • अपडेटेड 11:11 AM IST

Favourite Zodiac Signs Of Maa Durga: নবরাত্রির পবিত্র উৎসব চলছে। এই ৯ দিনে দেবী দুর্গার বিভিন্ন রূপের পুজো করার প্রথা রয়েছে। এই দিনগুলিতে, যদি কেউ সত্যিকারের ভক্তি ও বিশ্বাসের সঙ্গে দেবী আদ্যাশক্তি দেবী দুর্গার আরাধনা করেন তবে ব্যক্তির প্রতিটি ইচ্ছা পূরণ হয়। এটা বিশ্বাস করা হয় যে নবরাত্রির ৯ দিন, মা দুর্গা পৃথিবীতে থাকেন এবং তার ভক্তদের সমস্ত ঝামেলা দূর করেন। কিছু বাছাই করা রাশি আছে যাদের জাতকরা যদি পূর্ণ বিশ্বাসের সঙ্গে দেবী দুর্গার আরাধনা করেন, তাহলে মা শীঘ্রই খুশি হবেন এবং তাদের আশীর্বাদ করবেন। আসুন জেনে নেওয়া যাক  মা দুর্গার প্রিয় সেই  রাশিগুলি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মা দুর্গা হলেন বৃষ রাশির পূজনীয় দেবী। তাই বৃষ রাশির জাতকদের উপর মায়ের আশীর্বাদ সবসময় থাকে। তাই বৃষ রাশির জাতক জাতিকারা নবরাত্রিতে আচার-অনুষ্ঠান সহকারে মা দুর্গার পুজো করলে মা তাদের প্রতি প্রসন্ন হন। 

সিংহ রাশি (Leo)
মা আদিশক্তি দেবী দুর্গা একটি সিংহ  চড়েন, তাই তিনি সিংহবাহিনী নামে পরিচিত। এই কারণেই সিংহ রাশির জাতকদের উপর মা দুর্গার আশীর্বাদ সবসময় থাকে। এই লোকেরা যদি নবরাত্রির সময় সত্যিকারের ভক্তি সহকারে মাতৃদেবীর আরাধনা করেন তবে তারা তাদের কর্মজীবন এবং ব্যবসায় দ্রুত লাভ পাবেন। 

তুলা রাশি (Libra)
শুক্র গ্রহ এবং দেবী দুর্গা তুলা রাশির পূজিত। তুলা রাশির লোকেরা নবরাত্রির ৯ দিন ভক্তি সহকারে মা দুর্গার আরাধনা করলে দ্রুত উপকার পাওয়া যায়। তুলা রাশির জাতকদের নবরাত্রির সময় দেবী দুর্গার পুজো করা উচিত এবং স্তোত্র-মন্ত্র জপ করা উচিত। এতে করে মা দুর্গার কৃপায় সকল মনস্কামনা পূরণ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement