Advertisement

Finanlcial Rashifal 2023: ২০২৩ সালে অর্থের অভাব হবে না এই ৪ রাশির, ভরে থাকবে মানিব্যাগ

প্রতি বছর গ্রহ-নক্ষত্রের কোনও না কোনও পরিবর্তন হয়। আর সেই বদলের প্রভাব পড়ে ১২ রাশির উপরে। এর মধ্যে এমন ৪টি রাশি আছে যাঁদের ২০২৩ সাল  খুবই ভাল কাটতে চলেছে। অর্থনৈতিক অবস্থার উন্নতির পাশাপাশি আয়ের একাধিক উৎসও তৈরি হবে। কর্মক্ষেত্রেও হবে অগ্রগতি।

রাশিফল ২০২৩।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Dec 2022,
  • अपडेटेड 10:08 PM IST
  • প্রতি বছর গ্রহ-নক্ষত্রের কোনও না কোনও পরিবর্তন হয়।
  • সেই বদলের প্রভাব পড়ে ১২ রাশির উপরে।

শুরু হতে চলেছে নতুন বছর। আসছে বছর কী শুভ হতে চলেছে? কোন রাশির জন্য ২০২৩ সাল দারুণ কাটবে? এনিয়ে সবার কৌতূহল। প্রতি বছর গ্রহ-নক্ষত্রের কোনও না কোনও পরিবর্তন হয়। আর সেই বদলের প্রভাব পড়ে ১২ রাশির উপরে। এর মধ্যে এমন ৪টি রাশি আছে যাঁদের ২০২৩ সাল  খুবই ভাল কাটতে চলেছে। অর্থনৈতিক অবস্থার উন্নতির পাশাপাশি আয়ের একাধিক উৎসও তৈরি হবে। কর্মক্ষেত্রেও হবে অগ্রগতি।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের চলতি বছর আর্থিক ভারসাম্য বজায় রাখতে কঠোর পরিশ্রম করতে হবে। আপনার আয় বাড়বে কিন্তু সারা বছর খরচ একই থাকবে। নভেম্বর এবং ডিসেম্বরে পৌঁছলে আপনি কিছুটা স্বস্তি অনুভব করবেন। সারা বছর আপনার আর্থিক ভারসাম্য বজায় রাখার জন্য আপনাকে কাজ করতে হবে। কারণ আয় ভাল হবে কিন্তু আপনি যদি ভারসাম্য রাখতে না পারেন তাহলে সঞ্চয় দেখতে পাবেন না। তাই খরচে লাগাম টানুন।

সিংহ- শনিদেব বছরের শুরুতে আপনার ষষ্ঠ ঘরে থাকবেন। ১৭ জানুয়ারি তিনি আপনার সপ্তম ঘরে চলে যাবেন। সেখানে তিনি শক্তিশালী হবেন। শক্তি অর্জন করবেন শনি। এতে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই বছরটি সফল হবে। সূর্যের কৃপায় নতুন বছর খুব ভালোভাবে শুরু হবে। আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে। একাদশ ঘরে সূর্যের অবস্থানের কারণে আপনার রচেষ্টা আপনাকে উল্লেখযোগ্য আর্থিক লাভের সুযোগ দেবে। সপ্তম ঘরে শনির গমনের প্রভাবে ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। বৃহস্পতি নবম ঘরে থাকায় আপনার উন্নতি বাঁধা। এপ্রিল থেকে জুনের মধ্যে যখন আপনার বর্তমান চাকরিতে মাইনে বাড়ার বিরাট সম্ভাবনা থাকবে।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সফল বছর হবে ২০২৩। জানুয়ারিতে শনি আপনার পঞ্চম ঘরে যাত্রা করবে। আপনার সপ্তম এবং একাদশ ঘরের দিকে দৃষ্টি থাকবে তাঁর। এতে আপনার সম্পদবৃদ্ধি হবে। এ বছর শনি আপনার আর্থিক অবস্থা মজবুত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আপনি যদি কোনও আর্থিক ঝুঁকি নিতে চান তবে বছরের শেষ ৬ মাসে সিদ্ধান্ত নিন। কেরিয়ারেও উন্নতির যোগ। 

Advertisement

কুম্ভ- কুম্ভ রাশির জাতক-জাতিকারা এই বছর আর্থিক উত্থান-পতনের সম্মুখীন হবেন। জানুয়ারিতে সূর্য আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এই সময়ে ব্যয় বৃদ্ধির স্পষ্ট ইঙ্গিত থাকবে। তবে দ্বিতীয় ঘরে বৃহস্পতির কারণে আপনার আর্থিক অবস্থা অনুকূল থাকবে। আপনি আয়-ব্যয়ের নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে।  শনি আপনার রাশিতে গমন করার জন্য খরচ ঠিকঠাক করতে পারবেন। এ বছর আপনি বিভিন্ন ধরণের সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করার দুর্দান্ত সুযোগ পাবেন। বিভিন্ন উৎস থেে অর্থ উপার্জন করতে পারবেন। বিনিয়োগে সাফল্য পাবেন। জুন এবং জুলাই মাস আপনার জন্য খুবই শুভ হতে চলেছে। 

আরও পড়ুন- ২০২৩-এ ৫ রাশির উপরে লক্ষ্মীর আশিস, অর্থলাভ-চাকরিতে প্রোমোশন

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement