Advertisement

Monday Lucky Zodiac: পুষ্য নক্ষত্র ও সর্বার্থ সিদ্ধি যোগের সংযোগ, আজ ভোলেবাবার কৃপা ৫ রাশিতে

Monday Luckiest Zodiac Sign: সোমবার ভগবান শিব এবং চন্দ্রদেবকে উৎসর্গ করা হয়। এছাড়া পুষ্য নক্ষত্র এবং সর্বার্থ সিদ্ধি যোগও এই দিনে তৈরি হচ্ছে, যা বৃষ, তুলা, বৃশ্চিক, মকর এবং কুম্ভ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য সোমবার কেমন যাবে...

সপ্তাহের প্রথম দিনেই মহাদেবের আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 5:01 AM IST

11  September Luckiest Zodiac Sign: সোমবার, ১১ সেপ্টেম্বর, চন্দ্র তার নিজস্ব রাশি কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। এছাড়া সোমবার পুষ্য নক্ষত্র ও সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি  হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই যোগে করা যে কোনও কাজ সর্বদা সফল হয় এবং সোমবার এই যোগ গঠন অনেক রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সোমবার পুষ্য নক্ষত্র এবং সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবে ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা  ভাগ্যের সঙ্গ পাবেন এবং সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে।

বৃষ রাশি (Taurus)
১১ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য আনন্দদায়ক দিন হবে। বৃষ রাশির জাতকরা সুসংবাদ শুনতে পেতে পারেন, যা আপনার মনকে খুশি করবে এবং আপনার বোঝাও হালকা হবে। কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরা  সুখবর পেতে পারে। পাশাপাশি, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল লাভ পাবেন এবং তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি একজন বিশেষ ব্যক্তির সঙ্গে  দেখা করবেন যার সাথে আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। শিক্ষার্থীরা শিক্ষক ও পিতার সহযোগিতা পেলে তাদের পড়াশোনার বাধা দূর হবে এবং বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে।

তুলা রাশি (Libra)
১১ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য ভালো দিন হবে। ভাগ্য তুলা রাশির জাতকদের পক্ষে থাকবে, তারা জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য পাবেন এবং তাদের মন শান্ত থাকবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি সময় কাটবে। তুলা রাশির জাতকরা  আটকে থাকা টাকা ফেরত পেতে পারে এবং বিনিয়োগ সংক্রান্ত নতুন তথ্যও পেতে পারে।  পেশাদার এবং ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হতে চলেছে এবং তুলা রাশির জাতকদের জন্য অগ্রগতির পথ প্রশস্ত হবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি উদ্যমী বোধ করবেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 ১১ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  তাদের পিতামাতার সঙ্গে  কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। ভাইবোনের সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে এবং আপনি বাড়িতে কিছু নতুন বিলাসবহুল জিনিস কিনতে পারেন। ব্যবসায়ীদের জন্য  শুভ দিন যাবে, ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে এবং সম্পদ ও সমৃদ্ধির শুভ সংযোগের ঘটনা ঘটবে। কোনো অনুষ্ঠানে গেলে আপনার সম্মান বাড়বে এবং আপনার বন্ধুদের সংখ্যা বাড়বে। পিতামাতার আশীর্বাদে, আপনি শুরু করা কাজে সাফল্য পাবেন এবং আপনি আপনার সন্তানদের কাছ থেকেও সুসংবাদ পাবেন।

মকর রাশি (Capricorn)
১১ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। শুভ যোগের প্রভাবে মকর রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে এবং তারা ব্যবসায় লাভের সুযোগ পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে উপহার পাবেন এবং তারাও আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। বাড়িতে সমৃদ্ধি থাকবে এবং পরিবারের সদস্যদের উন্নতি দেখে মন খুশি হবে। দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি আপনার স্ত্রীর সঙ্গে  নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। চাকরিজীবীদের পদমর্যাদা ও সুনাম বৃদ্ধি পাবে এবং কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
১১ সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের বন্ধুর সংখ্যা  বাড়বে এবং জনসমর্থনও বাড়বে। আর্থিক দিক থেকে  একটি ভালো দিন যাবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ থাকবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনাকে স্বস্তিও দেবে। পরিবারের কোনো সদস্যের দাম্পত্য জীবনে কোনো বাধা কোনো প্রবীণ সদস্যের সহায়তায় দূর হবে এবং মন খুশি থাকবে। শুভ যোগের প্রভাবে শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পথ সুগম হবে, যার কারণে তারা দারুণ সাফল্য অর্জন করতে পারবে। অংশীদারিত্বে করা কাজে ভাল লাভ হবে এবং আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement