Advertisement

Sunday Lucky Zodiac: রবি পুষ্য যোগের শুভ সংযোগ, কন্যা-সহ এই ৫ রাশির ভাগ্য চমকাবে

Sunday Luckiest Zodiac Sign : রবিবার গ্রহের রাজা সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়। এছাড়া ১০ সেপ্টেম্বর অর্থাৎ রবিবার রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগও তৈরি হচ্ছে, যা মেষ, মিথুন, সিংহ, কন্যা এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য রবিবার কেমন যাবে...

রবিবারে সূর্যের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2023,
  • अपडेटेड 5:08 AM IST

10  September Luckiest Zodiac Sign: রবিবার, ১০ সেপ্টেম্বর, চন্দ্র মিথুন রাশির পরে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, রবি পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগও রবিবার গঠিত হচ্ছে, যার কারণে খুব শুভ দিন হতে চলেছে। ভগবান রামও এই নক্ষত্রে জন্মগ্রহণ করেছিলেন, তাই এই যোগ ধর্মীয় দৃষ্টিকোণ থেকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। রবি পুষ্য যোগে করা যেকোনো কাজ সর্বদা শুভ ফল দেয় এবং সকল প্রকার অশুভ প্রভাব ও যোগের অবসান ঘটায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার পাঁচটি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে।  এই রাশিগুলির জন্য আর্থিক লাভের শুভ সম্ভাবনা এবং কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। 

মেষ রাশি (Aries)
১০ সেপ্টেম্বর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  সামাজিক কাজ করে সম্মান পাবেন এবং ভাগ্য তাদের সাহায্য করবে। ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আনবেন, যা ভাল লাভ বয়ে আনবে এবং আর্থিক লাভের শুভ সুযোগ তৈরি করবে। মেষ রাশির জাতক জাতিকারা আজ শক্তিতে পূর্ণ থাকবেন এবং পূর্ণ সাহসের সঙ্গে  তাদের কাজগুলি সম্পন্ন করবেন। এছাড়া দীর্ঘদিন ধরে ঝুলে থাকা কাজগুলোও এ সময়ের মধ্যে শেষ করা হবে। রবিবারের কারণে, আপনি বন্ধুদের সঙ্গে  মজা করার সময় পাবেন এবং বিনিয়োগ সম্পর্কিত নতুন তথ্যও পাবেন।

মিথুন রাশি (Gemini)
১০ সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকাদের বৈষয়িক স্বাচ্ছন্দ্য  বৃদ্ধি পাবে এবং বাড়ির জন্য নতুন বিলাসবহুল সামগ্রীও কেনা যাবে। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকবেন। ব্যবসায়, বুদ্ধি এবং বিচক্ষণতার সঙ্গে  নেওয়া সিদ্ধান্তগুলি ভাল লাভ দেবে এবং এমনকি আপনার বিরোধীরাও আপনার কোনও ক্ষতি করতে পারবে না। আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনার একটি আলাদা পরিচয়ও থাকবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
১০ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য আনন্দদায়ক হবে। পিতার সঙ্গে  সিংহ রাশির জাতকদের চলমান বিবাদের অবসান ঘটবে এবং পারিবারিক জীবন ভালো যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। কর্মসংস্থানের সন্ধানে থাকা যুবকরাও  কিছু সুখবর পেতে পারে। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে এবং স্ত্রীর সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে। রবিবার ছুটির কারণে, আপনি বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন এবং তাদের সঙ্গে  কেনাকাটা করার পরিকল্পনাও করবেন।

কন্যা রাশি (Virgo)
১০ সেপ্টেম্বর কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হবে। কন্যা রাশির জাতকদের সম্পত্তি বা যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে এবং তারা স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন।  আপনি সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন, এতে আপনার বন্ধুর সংখ্যা বাড়বে এবং ভবিষ্যতেও আপনার উপকার হবে। কন্যা রাশির জাতকরা শুভ যোগের প্রভাবে কিছু মূল্যবান জিনিস পেতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  ভাল সময় কাটাবেন।

মীন রাশি (Pisces)
১০ সেপ্টেম্বর মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবের কারণে আটকে থাকা অর্থ পাবেন এবং জীবনে উন্নতির জন্যও শুভ সংযোগের ঘটনা ঘটবে। শিক্ষার্থীরা  তাদের পড়াশোনা সম্পর্কে ভালো বোধ করবে এবং তাদের পিতা ও শিক্ষকদের কাছ থেকে সমর্থন পাবে। মীন রাশির লোকেদের  ব্যবসায়িক অংশীদারিত্ব থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের জীবনসঙ্গীর সঙ্গে তাদের সম্পদ বৃদ্ধির পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার ভাই, বোন এবং মামাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক কাজ সম্পন্ন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement