Advertisement

Thursday Lucky Zodiac: লক্ষ্মীবারে মৃগশিরা নক্ষত্রের সংযোগ,শ্রীকৃষ্ণের আশিসে বাধাবিঘ্ন কাটছে ৫ রাশির

Thursday Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার ভগবান বিষ্ণু এবং দেবতাদের গুরু বৃহস্পতি গ্রহকে উৎসর্গ করা হয়। এছাড়া ৭ সেপ্টেম্বর জন্মাষ্টমীর উৎসবও উদযাপিত হবে এবং এই দিনে মৃগশিরা নক্ষত্রের সংযোগ রয়েছে, যা মিথুন, কন্যা, তুলা, মকর ও কুম্ভ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

গুরুবারে ভাগ্য খুলছে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2023,
  • अपडेटेड 10:45 AM IST

7 September Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, বৃষ রাশির পর মিথুন রাশিতে গমন করছে চাঁদ। সেই সঙ্গে  বৃহস্পতিবার কৃষ্ণ জন্মাষ্টমীর উৎসব পালিত হচ্ছে এবং এই দিনে মৃগশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কৃষ্ণ জন্মাষ্টমীর দিন গ্রহের প্রভাব ও শুভ যোগের কারণে ভগবান শ্রীকৃষ্ণের বিশেষ কৃপা হতে চলেছে পাঁচটি রাশির ওপর। এই রাশির জাতক জাতিকাদের উন্নতির শুভ সংযোগের ঘটনা ঘটবে এবং কৃষ্ণের আশীর্বাদে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন।

মিথুন রাশি (Gemini)
 ৭ সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য শুভ যাবে।  মিথুন রাশির জাতকদের কাজ শেষ হবে এবং তাদের মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে। কৃষ্ণ জন্মাষ্টমীর কারণে বাড়িতে ধর্মীয় পরিবেশ থাকবে এবং কৃষ্ণ জন্মের প্রস্তুতিতে সময় কাটবে। এই রাশির কিছু মানুষ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং তাদের কর্মজীবনে সন্তুষ্টিও পাবেন। কৃষ্ণ জন্মাষ্টমীর ছুটি বাচ্চাদের সঙ্গে উপভোগ করবেন এবং বিশেষ ভোজনের স্বাদ নেবেন। পারিবারিক জীবন ভাল যাবে এবং আপনি আপনার ব্যবসা ভালভাবে পরিচালনা করতে সফল হবেন।

কন্যা রাশি (Virgo)
 ৭ সেপ্টেম্বর দিনটি কন্যা রাশির জাতকদের জন্য সুখকর হবে। কন্যা রাশির জাতক জাতিকারা তাদের সম্পদ বৃদ্ধিতে সফল হবেন এবং তাদের স্বাস্থ্যেরও ভালো উন্নতি হবে। আপনি যদি জমি কেনার কথা ভাবছেন, তাহলে আপনি আপনার পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং ব্যবসায়িক অংশীদারিত্ব থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। ভগবান শ্রীকৃষ্ণের কৃপায়, কন্যা রাশির লোকেরা অর্থ উপার্জন এবং সঞ্চয় করতে সফল হবেন এবং আয়ের নতুন উৎসও পাবেন, যা তাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে। কৃষ্ণ জন্মাষ্টমী পরিবারের সঙ্গে  আড়ম্বর সহকারে উদযাপন করবেন এবং বিশেষ খাবারের স্বাদ নেবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
আজ  তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। তুলা রাশির জাতক জাতিকাদের পুরনো কিছু বিনিয়োগ থেকে ভালো আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করার জন্য কোনও পরিকল্পনা করে থাকেন তবে তা বাস্তবায়নের জন্য আজ ভাল দিন হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করবে এবং শিক্ষক ও পিতার কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবে। মায়ের স্বাস্থ্যের ভালো উন্নতি হবে এবং জীবনে সুখ ও শান্তির সম্ভাবনা থাকবে। আপনি পুরো পরিবারের সঙ্গে  কৃষ্ণ জন্মাষ্টমীর উৎসব উদযাপন করবেন এবং  ধর্মীয় স্থান পরিদর্শনও আপনাকে আনন্দিত করবে।

মকর রাশি (Capricorn)
৭ সেপ্টেম্বর দিনটি মকর রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। মকর রাশির জাতক জাতিকারা   শক্তিতে পূর্ণ থাকবেন এবং পেশাগত জীবনে দুর্দান্ত পারফর্ম করবেন। বস পরিশ্রমী ব্যক্তিদের কঠোর পরিশ্রম ও মেধার প্রশংসা করবেন এবং কর্মক্ষেত্রে আপনার মর্যাদাও বৃদ্ধি পাবে। আপনি যদি  নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আজ  শুভ দিন হবে। যাদের  জীবনে প্রেম রয়েছে তাদের জন্য দিনটি শুভ হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীকে পরিবারের কোনো সদস্যের সঙ্গে  দেখা করাতে পারেন। ভাই-বোনের চাহিদার পূর্ণ খেয়াল রাখবেন এবং সম্পর্ক মজবুত থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
 ৭সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। কুম্ভ রাশির লোকেদের  তাদের দীর্ঘ পরিকল্পিত কাজগুলি শেষ হবে তা দেখে তারা খুশি থাকবেন। কোনো ধর্মীয় অনুষ্ঠানে আপনি কিছু আত্মীয়ের সঙ্গে  দেখা করতে পারেন, যা আপনার ভবিষ্যতের জন্য উপকারী হবে। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে এবং গুরুজনদের সাহায্যে পুরনো কোনো সমস্যাও মিটে যাবে। শিক্ষার্থীরা অলসতা ত্যাগ করে কঠোর পরিশ্রম করলে পরীক্ষায় ভালো সাফল্য পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে  কেনাকাটা করতে যাবেন, যা মনকে খুশি করবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement