Advertisement

Tuesday Luckiest Zodiac Sign: আজ সর্বার্থ সিদ্ধি যোগের শুভ সংযোগ, বজরংবলীর কৃপা বর্ষাবে ৫ রাশিতে

Tuesday Luckiest Zodiac Sign: মঙ্গলবার ভগবান হনুমান এবং গ্রহের অধিপতি মঙ্গলকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি ৫ সেপ্টেম্বর হলষষ্ঠী তিথিতে সর্বার্থ সিদ্ধি নামে একটি শুভ যোগও তৈরি হচ্ছে যা বৃষ, কর্কট, কন্যা, ধনু ও মীন রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য মঙ্গলবার কেমন যাবে...

আজ হনুমানজির আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2023,
  • अपडेटेड 5:54 AM IST

5 September Luckiest Zodiac Sign: ৫ সেপ্টেম্বর, মঙ্গলবার, মেষ রাশির পর বৃষ রাশিতে চাঁদের গমন ঘটতে চলেছে। এর পাশাপাশি  হলষষ্ঠী তিথিতে ব্রত পালন করা হবে এবং  সর্বার্থ সিদ্ধি নামে একটি শুভ যোগও তৈরি হচ্ছে। এই শুভ যোগ গঠনের কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। এই যোগে করা যেকোনো শুভ কাজের ফল সর্বদাই উপকারী। বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে ৫ সেপ্টেম্বর দিনটি পাঁচটি রাশির জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতকরা আজ ভালো সুবিধা পাবেন এবং পরিবারের পূর্ণ সমর্থনও পাবেন। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে এবং বন্ধুর সাহায্যে ব্যবসায়িক সমস্যার সমাধান হবে। বিবাহিত জীবনে একে অপরকে বোঝার সুযোগ থাকবে এবং সম্পর্কও মধুর হবে। চাকরিজীবীদের জন্য ভালো দিন যাবে, তারা কর্মক্ষেত্রে আনন্দের সঙ্গে  তাদের কাজ শেষ করবেন এবং তাদের কর্মকর্তাদের কাছ থেকেও সহযোগিতা পাবেন। ভাইবোনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে এবং তাদের সঙ্গে ভালবাসাও বাড়বে। সেইসঙ্গে, কিছু অর্থ এই লোকদের জন্যও ব্যয় করা যেতে পারে। একটি অনুষ্ঠানে যোগদান আনন্দ আনবে এবং আপনাকে পুরনো বন্ধুদের সঙ্গে  দেখা করার সুযোগ দেবে।

কর্কট রাশি (Cancer)
৫ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কর্কট রাশির জাতক জাতিকাদের জন্যসম্পদ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে চলমান বাধাগুলি  দূর হবে এবং লাভের নতুন সুযোগও পাওয়া যাবে। শিক্ষকদের সহায়তায় শিক্ষার্থীরা শিক্ষায় কিছু নতুন সুযোগ পাবে। শ্বশুরবাড়ি থেকে ভালো আর্থিক লাভ হবে এবং আপনি বিদেশ যাওয়ার সুযোগও পাবেন। সহকর্মীদের সঙ্গে  চাকুরীজীবীদের বন্ধুত্বপূর্ণ আচরণ খুব কাজে আসবে, এটি আপনাকে আপনার কর্মজীবনে ভাল সাফল্য দেবে।  নতুন লোকের সঙ্গে  পরিচিতি বাড়বে এবং তাদের সাহায্যে আপনি অর্থ উপার্জনে সফল হবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজ উপকারী দিন হবে। কন্যা রাশির জাতক জাতিকারা  অর্থ উপার্জন ও সঞ্চয় করতে সফল হবেন। বাড়ির বড়দের কথা শুনলে উপকার হবে এবং পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। কন্যা রাশির লোকেরা তাদের কর্মজীবনে সন্তুষ্টি পাবেন এবং কর্মক্ষেত্রে সহকর্মী ও কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে আজ খুব ভাল দিন হবে। আপনি বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং আর্থিক সুবিধা অর্জনে সফল হবেন।

ধনু রাশি (Sagittarius)
৫ সেপ্টেম্বর, ধনু রাশির জাতকদের জন্য শুভ দিন হবে। ধনু রাশির জাতক জাতিকারা  পরিবারের সঙ্গে মজা করে কাটাবেন এবং মামাবাড়ি থেকেও ভাল সম্মান পাবেন। যদি পারিবারিক সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চলে, তাহলে আজ  আপনি তাতে সফলতা পাবেন এবং সম্পত্তির দখল নিতে পারবেন। আপনি আপনার সন্তানের কর্মজীবনের সঙ্গে সম্পর্কিত সুসংবাদ পাবেন, যা আপনার মনের বোঝা হালকা করবে। এই রাশির জাতক জাতিকারা  শুভ যোগের প্রভাবে আটকে থাকা অর্থও পাবেন। আপনি হঠাৎ পুরনো বন্ধুর সঙ্গে  দেখা করবেন এবং পুরনো স্মৃতি তাজা করার সুযোগ পাবেন।

মীন রাশি (Pisces)
৫ সেপ্টেম্বর মীন রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হবে। মীন রাশির পড়ুয়াদের জন্য উচ্চ শিক্ষার পথ প্রশস্ত হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ভাল লাভ পাবেন এবং সম্মানও বৃদ্ধি পাবে।  আজ আপনি ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন এবং জন্মাষ্টমীর প্রস্তুতিও নেবেন। আপনার বক্তব্যের মাধ্যমে আপনি সম্মান পাবেন, তাই আপনার ভাষা সম্পর্কে সতর্ক থাকুন। আপনি আজ  যে কাজই করুন না কেন, সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবের কারণে তা অবশ্যই সফল হবে। আপনি যদি কোনও ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে মঙ্গলবার দিনটি ভাল যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement