Advertisement

Thursday Lucky Zodiac: মূল ত্রিকোণ যোগ ও মৃগাশিরা নক্ষত্রের শুভ সংযোগ, গুরুবারে লাভবান এই ৫ রাশি

Luckiest Zodiac Sign, 5 October 2023 : বৃহস্পতিবার দেবতাদের গুরু ভগবান বিষ্ণু, দেবী লক্ষ্মী এবং বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এই দিনে, রবি যোগ, মূল ত্রিকোণ যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যা মিথুন, তুলা, বৃশ্চিক, ধনু এবং কুম্ভ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

লক্ষ্মী-নারায়ণের কৃপা বর্ষাচ্ছে ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Oct 2023,
  • अपडेटेड 10:41 PM IST

5 October Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার, ৫ অক্টোবর, বৃষ রাশির পর মিথুন রাশিতে গমন করতে চলেছে চাঁদ। এছাড়াও আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি অর্থাৎ এই দিনে সপ্তমী তিথিতে শ্রাদ্ধ ও তর্পণ করা হবে। এই শুভ দিনে, রবি যোগ, মূল ত্রিকোণ যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,  বুধ তার মূল ত্রিকোণ রাশি কন্যা রাশিতে, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে থাকবে এবং চন্দ্রও তার মূল ত্রিকোণ রাশি বৃষ রাশিতে গমন করবে এবং মিথুন রাশিতে আসবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব ও শুভ যোগের কারণে ৫টি রাশির জন্য বৃহস্পতিবার দিনটি অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের চিন্তাভাবনা শক্তিশালী হবে এবং তারা প্রতিটি কাজ ভেবেচিন্তে করবেন। 

মিথুন রাশি (Gemini)
৫ অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হবে।  মিথুন রাশির জাতক-জাতিকাদের কোনো আইনি সমস্যা থাকলে তা মিটে যেতে পারে। অসম্পূর্ণ ব্যবসায়িক প্রকল্পগুলি সম্পূর্ণ করতে দিনটি কাটবে এবং শেষ পর্যন্ত আপনি ভাল লাভ পাবেন। শিক্ষার্থীদের জন্য বিদেশে উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং তারা তাদের পিতার সহায়তা পাবে। শত্রুরা আপনার ক্ষতি করতে ব্যর্থ হবে এবং আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরিজীবীরা আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন এবং তাদের কাজ এগিয়ে নিয়ে যাবেন। এছাড়াও, সহকর্মীদের সঙ্গে ভাল সম্প্রীতি থাকবে।  আপনি একটি ভ্রমণে যেতে পারেন, যা আপনাকে নতুন লোকের সঙ্গে সংযুক্ত করবে।

 তুলা রাশি (Libra)
৫ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন এবং ভাগ্য তাদের পাশে থাকবে। আপনি আপনার কথা দিয়ে কাউকে নিজের করে তুলতে সফল হবেন এবং পরিবারের উন্নতির জন্য কিছু নতুন কাজ করবেন, যাতে আপনি সফল হবেন। বাড়িতে অতিথির আগমনে মন খুশি হবে এবং প্রেম জীবনে যারা আছেন তারাও  রাতে ডিনারে যেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  কোনো ভালো খবর পেতে পারেন। যারা বিদেশে ব্যবসা করছেন তারা ভালো আর্থিক সুবিধা পাবেন এবং তাদের মর্যাদাও বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে জমি সংক্রান্ত বিবাদ চললে কোনো বয়োজ্যেষ্ঠ ব্যক্তির মাধ্যমে তা সমাধান হবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৫ অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা  শুভ যোগের সুবিধা পাবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন। কর্মরত লোকেরা কঠোর পরিশ্রমের পরেই  সাফল্য পাবেন এবং সহকর্মীদের সহায়তায় তাদের প্রকল্পগুলি সম্পূর্ণ করবেন। কাজের ব্যস্ততার মধ্যে, পরিবারের জন্য সময় বের করা ভাল হবে এবং তাদের সঙ্গে  সময় কাটানোর মাধ্যমে আপনি আপনার মনে শান্তি এবং সুখ অনুভব করবেন। আপনি যদি  আপনার সঙ্গীর সঙ্গে বা তাদের নামে একটি ব্যবসা শুরু করতে চান তবে আপনি দুর্দান্ত অগ্রগতি করবেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং আপনি যদি  কিছু কাজ শেষ করার কথা ভাবেন তবে তা অবশ্যই সম্পন্ন হবে।

ধনু রাশি (Sagittarius)
৫ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য  ইতিবাচক দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা  তাদের পারিবারিক জীবনে বর্ধিত সুখ পাবে এবং তাদের সঙ্গীর সঙ্গে সমস্ত ধরণের ভুল বোঝাবুঝি দূর হবে। যদি কোনও সম্পত্তি অধিগ্রহণের চুক্তি মুলতুবি থাকে, তবে তা এদিন শেষ হয়ে যেতে পারে এবং আপনি সম্পত্তি পেতে পারেন, তার পরে পরিবারে একটি পার্টিও আয়োজন করা যেতে পারে। সামাজিক কাজ করে এবং অন্যদের সাহায্য করতে এগিয়ে আসার মাধ্যমে, সমাজে আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে, যা আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি করবে। চাকুরীজীবীরা  আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে  অন্য কোন কোম্পানি থেকে ফোন পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
৫ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। শুভ যোগের প্রভাবে কুম্ভ রাশির জাতকরা  কর্মজীবনে উন্নতির নতুন সুযোগ পাবেন এবং সম্পদ বৃদ্ধির জন্য শুভ সংযোগের ঘটনা ঘটবে। আপনি যদি কোনও ব্যবসায়িক চুক্তি করতে যাচ্ছেন তবে আপনি আপনার ভাইদের পরামর্শ নিলে উপকার হবে। আপনি আপনার সন্তানের কর্মজীবনে অগ্রগতি দেখে খুশি হবেন এবং সক্রিয়ভাবে সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। পরিবারের সদস্যদের নিয়ে তীর্থযাত্রায় যেতে পারেন। আপনি আপনার আটকে থাকা অর্থ পুনরুদ্ধার করবেন এবং পুরানো সমস্যার সমাধান খুঁজে পেতেও সফল হবেন। বাড়িতে কোনো বিবাদ চললে তা  শেষ হয়ে যাবে। যারা চাকরি খুঁজছেন তারা  উন্নতির অনেক সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement