Advertisement

Chaturgrahi Yog 2024: শক্তিশালী চতুর্গ্রহী যোগ ৫৫ বছর পর, অবশেষে ৩ রাশির টাকা-সোনায় ভরবে ভাণ্ডার

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির স্থানান্তরের কারণে অনেক ধরণের শুভ ও অশুভ সংযোগ তৈরি হয়। এই সময়ে মীন রাশিতে ৪টি গ্রহের মিলনের ফলে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। গ্রহের রাজা সূর্য এবং বুদ্ধি ও ব্যবসার দাতা বুধ মীন রাশিতে বিরাজমান।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Apr 2024,
  • अपडेटेड 11:40 AM IST

Surya- Gochar 2024 April: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলির স্থানান্তরের কারণে অনেক ধরণের শুভ ও অশুভ সংযোগ তৈরি হয়। এই সময়ে মীন রাশিতে ৪টি গ্রহের মিলনের ফলে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। গ্রহের রাজা সূর্য এবং বুদ্ধি ও ব্যবসার দাতা বুধ মীন রাশিতে বিরাজমান। মীন রাশিতে গ্রহের রাজা সূর্য, বুদ্ধি এবং ব্যবসার দাতা বুধ, অধরা গ্রহ রাহু এবং সম্পদের দাতা শুক্রের সংমিশ্রণ রয়েছে।

আজ ১৩ এপ্রিল রাত ৯টা ১৫ মিনিটে সূর্য গোচর এবং মেষ রাশিতে প্রবেশ করবে। এর মাধ্যমে এই চতুর্গ্রহী যোগ শেষ হবে। তবে তার আগে এই যোগ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে পারে। জানুন কোন ৩টি রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হবেন। এই ব্যক্তিদের পদোন্নতি, চাকরিতে বৃদ্ধি এবং প্রেমের জীবনে উন্নতির সুযোগ তৈরি করছে।

চতুর্গ্রহী যোগের ভাগ্যবান রাশিচক্র কারা

বৃষ রাশি
বৃষ রাশিদের জন্য এই যোগ খুবই শুভ। এই ব্যক্তিরা আয় বৃদ্ধির সুবিধা পেতে পারেন। এছাড়াও যারা নতুন চাকরি খুঁজছেন তারা কিছু ভালো তথ্য পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসায়ী শ্রেণী ভালো আর্থিক সুবিধা পেতে পারেন। যারা আমদানি-রপ্তানি ব্যবসায় জড়িত তাদের জন্য সময়টি বিশেষভাবে শুভ। এছাড়াও যারা হোটেল, পর্যটন এবং সোনা-রূপার ব্যবসা করছেন তারাও বড় সুবিধা পেতে পারেন। বিনিয়োগের জন্যও আজকের দিনটি শুভ।

মিথুন রাশি
চতুর্গ্রহী যোগ মিথুন রাশিদের জন্য খুবই উপকারী হতে পারে। এরা সরকারি চাকরী পাওয়ার ক্ষেত্রে সাফল্য পেতে পারে বা সরকারি চাকরি করা মানুষেরা পদোন্নতি পেতে পারেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরাও সুবিধা পেতে পারেন। উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, অপ্রত্যাশিত আর্থিক লাভও হতে পারে।

Advertisement

ধনু রাশি
১৩ এপ্রিল যে গ্রহের অবস্থানগুলি ঘটছে তা ধনু রাশিদের জন্য শুভ। এদের জীবনে বৈষয়িক সুখ বাড়বে। আর্থিক লাভ হবে। কিছু কাজ করা যেতে পারে যা দীর্ঘমেয়াদে উপকারে আসবে। এই দিনটি রাজনীতিবিদদের জন্য খুব শুভ হতে পারে। কিছু বড় সাফল্য অর্জিত হতে পারে। মন খুশি থাকবে। নতুন সম্পত্তি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement