Advertisement

Friday 10 May Akshaya Tritiya Lucky Zodiac: ২৪ ঘণ্টার পর 'গোল্ডেন' সময় শুরু, ৫ রাশি যা করবে তাতেই সাফল্য

10 May 2024 Rashifal: অক্ষয় তৃতীয়ায় বুধ মেষ রাশিতে গমন করবে। বুধ মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে ১০ মে, ২০২৪ সন্ধ্যা ৬:৩৯ মিনিটে। সিংহ ও তুলা রাশি বুধের এই গোচর থেকে প্রচুর উপকার পাবেন। আসুন, জেনে নেওয়া যাক কোন রাশিগুলি অক্ষয় তৃতীয়ায় বুধের গোচর থেকে লাভবান হবেন।

অক্ষয় তৃতীয়া থেকে সুসময় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 May 2024,
  • अपडेटेड 5:05 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 10 May 2024: অক্ষয় তৃতীয়ায় জ্ঞান ও বিচক্ষণতার গ্রহ বুধ মেষ রাশিতে গমন করছে। বুধের এই গোচর ১০ ​​মে সন্ধ্যা ৬:৩৯ মিনিটে ঘটবে। অক্ষয় তৃতীয়ায় বুধ মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। বুধের গমনের কারণে, সিংহ এবং তুলা সহ ৫ টি রাশিরজাতক  ভাগ্যবান হবে,আসুন, জেনে নেওয়া যাক  অক্ষয় তৃতীয়ায় বুধ গ্রহের প্রভাবে কোন রাশির জাতকরা লাভবান হবেন।

১০ মে  অর্থাৎ শুক্রবার বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। বুধ মেষ রাশিতে প্রবেশ করার কারণে, কিছু রাশির মানুষের ভাগ্য খুলবে। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য কারক গ্রহ বলা হয়। বুধকে গ্রহের রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জাগ্রত হয়। আসুন জেনে নিই বুধ মেষ রাশিতে প্রবেশ করলে কোন রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে-

মেষ রাশি (Aries)
বুধের রাশি পরিবর্তন শুভ সময় নিয়ে আসবে। আত্মবিশ্বাস বাড়বে।  কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। আর্থিক লাভ হবে। আয়ের উৎস বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন রাশি (Gemini)
মেষ রাশিতে বুধের প্রবেশ মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে আপনাকে পরিশ্রম করতে হবে না। লেনদেনের জন্য সময়টি শুভ। বিনিয়োগে লাভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
বুধের রাশি পরিবর্তনকে আশীর্বাদের চেয়ে কম বলা যায় না। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। দাম্পত্য জীবন সুখের হবে।  বন্ধুদের সহযোগিতা পাবেন।  আপনার দ্বারা করা কাজের প্রশংসা করা হবে।

কন্যা রাশি (Virgo)
মেষ রাশিতে বুধের প্রবেশ নিশ্চিত সৌভাগ্য বয়ে আনবে। আর্থিক লাভ হবে। পারিবারিক জীবন সুখের হবে। অনেক সম্মান পাবেন। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগে লাভ হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। এছাড়াও আপনার মনোযোগ আধ্যাত্মিকতার দিকে নিবদ্ধ থাকবে। আপনি আপনার কর্মজীবনে সাফল্য পেতে থাকবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক জীবনে, আপনি কাজ ছাড়াও অন্যান্য উৎস থেকে আয় পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে বুধের গমন আপনার জন্য উপকারী হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার সাহস বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement