Advertisement

Friday 17 May Lucky Zodiac: হর্ষন যোগের শুভ সংযোগ, লক্ষ্মীর আশীর্বাদে কন্যা-সহ ৫ রাশির আর্থিক সুবিধা

17 May 2024 Rashifal: আজ অর্থাৎ ১৭ মে, হর্ষন যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ-সহ অনেকগুলি লাভকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে বৃষ, কর্কট, কন্যা রাশির জন্য শুভ এবং ফলদায়ক হবে। এছাড়াও, শুক্রবার বস্তুগত আরাম, ভাগ্য, প্রেম, সৌন্দর্য ইত্যাদির কারক শুক্র গ্রহ এবং বিষ্ণু প্রিয়া মা লক্ষ্মীকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির জাতক মা লক্ষ্মীর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকদের জন্য ভাল যাবে।

আজ দেবী লক্ষ্মী সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 5:55 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 17 May 2024:  শুক্রবার, ১৭ মে, চন্দ্র সিংহ রাশির পরে কন্যা রাশিতে গমন করতে চলেছে। এছাড়া এই দিনে হর্ষন যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ ও পূর্ব ফাল্গুনী নক্ষত্রের শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ, কর্কট, কন্যা রাশি-সহ ৫টি রাশির জাতক জাতিকারা এই শুভ যোগ থেকে  কর্মক্ষেত্রে দারুণ সাফল্য পাবেন এবং তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৭ মে ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৭ মে বৃষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা যে সিদ্ধান্তই গ্রহণ করুক না কেন, তারা ইতিবাচক ফল পাবে এবং প্রতিটি কাজই  উদ্যমে সম্পন্ন করবে। ব্যবসায় লাভের জন্য করা পরিকল্পনাগুলি  শেষ হতে পারে এবং সেগুলি থেকে ভাল লাভের ইঙ্গিত রয়েছে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে সন্তুষ্টি পাবেন এবং তাদের আর্থিক জীবনেও অপ্রত্যাশিত সুবিধা পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনার জন্য ভাল দিন হবে। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো বিবাদ চললে তা শেষ হয়ে যাবে এবং সবাই বুদ্ধি করে কাজ করবে। পরিবারে বিশেষ অতিথির আগমন হতে পারে, যা বাড়ির পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন।

কর্কট রাশি (Cancer)
১৭ মে কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকদের সুখের উন্নতি ঘটবে এবং একের পর এক অনেক ভালো খবর পেতে পারেন। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং নিজের এবং আপনার পরিবারের সমস্ত প্রয়োজন মেটাতেও সফল হবেন। ব্যবসায়ীদের তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য সময় এবং এনার্জি থাকবে, যা সঠিক পথে ব্যবহার করে আপনি ভাল মুনাফা অর্জনে সফল হবেন। কর্মরত ব্যক্তিরা তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবে এবং আয়ের ভাল উৎসও বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সকল সদস্য একে অপরকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবে এবং প্রত্যেকেই কোনো না কোনো ধর্মীয় স্থানে যেতে পারবে। এছাড়া বাড়ির বড়দের পরামর্শও আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনে কাজে আসবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১৭ মে কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  দেবী লক্ষ্মীর কৃপায় ভাল অর্থ পাবেন এবং ব্যাঙ্ক ব্যালেন্সে ভাল বৃদ্ধি হবে। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার সমস্ত অসমাপ্ত কাজ সম্পন্ন হবে এবং আপনার আকর্ষণবোধও বৃদ্ধি পাবে।  আপনি জীবনের সকল ক্ষেত্রে ভাল সাফল্য পাবেন এবং আপনার ভাল পারফরম্যান্সও আপনাকে এগিয়ে যাওয়ার পথ দেখাবে। বিনিয়োগ ভালো রিটার্ন দেবে এবং আর্থিক অবস্থারও উন্নতি হতে পারে। চাকরিজীবীরা তাদের কাজ দিয়ে সবাইকে মুগ্ধ করবে, এতে বেতন বৃদ্ধির পাশাপাশি প্রভাবও বাড়বে। অবিবাহিতরা তাদের স্বপ্নের সঙ্গী পেতে পারে, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল সুবিধা পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে  আপনার সম্পর্কও ভাল থাকবে।

তুলা রাশি (Libra)
১৭ মে তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা সম্পত্তি সংক্রান্ত একটি বড় ডিল করার সুযোগ পেতে পারেন এবং তাদের আয়ের উৎসও বাড়তে পারে।আপনি আপনার সঙ্গীর জন্য একটি উপহার নেওয়ার সুযোগ পাবেন, যার কারণে আপনার মধ্যে প্রেমের নতুন ফুল ফুটতে পারে।  আপনি উদ্যমী বোধ করবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও শক্তিশালী হবে, এটি আপনাকে সুস্বাস্থ্যও দেবে। কর্মরত ব্যক্তিরা আয় বৃদ্ধি এবং কর্মজীবনের উন্নতির জন্য চাকরি পরিবর্তনের পরিকল্পনা করবেন, যাতে তারা শীঘ্রই সাফল্য পাবেন।  আপনি আপনার কাজে ভাল সাফল্য পাবেন এবং অর্থ উপার্জনের অনেক উপায় খুঁজে পাবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। বাচ্চাদের বিকাশ দেখে মন খুশি হবে এবং পুরো পরিবারের সমর্থনও পাবেন।

ধনু রাশি (Sagittarius)
১৭ মে ধনু রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা কিছু ভ্রমণের মাধ্যমে ভাল সুবিধা পাবেন এবং আপনার চারপাশের পরিবেশও ইতিবাচক হবে। কর্মরত ব্যক্তিরা নতুন সুযোগ পাবেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনার কর্মজীবন দ্রুত অগ্রসর হবে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালায় তারা যেকোন ব্যবসায়িক চুক্তি থেকে ভাল লাভ পাবে এবং তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দেবে। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং সঞ্চয় করতেও সফল হবেন। সদ্য বিবাহিতদের বাড়িতে অতিথির আগমন হতে পারে, যার কারণে বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সকল সদস্যরা খুব খুশি হবেন। পারিবারিক জীবনে সুখী হবেন এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা ও শ্রদ্ধা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement