Advertisement

True Friend Zodiac Sign: কে আপনার প্রকৃত বন্ধু-কারা বিপজ্জনক? জেনে নিন রাশি অনুযায়ী

আপনি নিশ্চয়ই অনেকবার দেখেছেন যে যারা একসময় ভালো বন্ধু ছিলেন তারা হঠাৎ করেই কোনো কারণে একে অপরের থেকে দূরে সরে যান। এমনকি বন্ধুত্ব শত্রুতায় পরিণত হয়। আপনার সঙ্গেও কি এমন হয়েছে যে আপনি যাদের সঙ্গে বন্ধুত্ব করেছিলেন তাদের মধ্যে কেউ কেউ আপনার শত্রুতে পরিণত হয়েছে?

রাশি অনুযায়ী কাকে বন্ধু বানাবেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2023,
  • अपडेटेड 1:34 PM IST

আপনি নিশ্চয়ই অনেকবার দেখেছেন যে যারা একসময় ভালো বন্ধু ছিলেন তারা হঠাৎ করেই কোনো কারণে একে অপরের থেকে দূরে সরে যান। এমনকি বন্ধুত্ব শত্রুতায় পরিণত হয়। আপনার সঙ্গেও  কি এমন হয়েছে  যে আপনি যাদের সঙ্গে  বন্ধুত্ব করেছিলেন তাদের মধ্যে কেউ কেউ আপনার শত্রুতে পরিণত হয়েছে?

কিন্তু কিছু বন্ধু থাকবে যারা আপনার ভালো-মন্দ শুনেও আপনার পাশে দাঁড়াবে । এর কারণ কী?  নিশ্চয়ই কখনও আপনার মনে প্রশ্ন জেগেছে। জ্যোতিষশাস্ত্র বলে যে কারো সঙ্গে  বন্ধুত্ব এবং পার্টনারশিপ  আপনার রাশির উপর নির্ভর করে।

আপনি যদি আপনার রাশি অনুসারে বন্ধুত্ব বা অংশীদারিত্ব করেন তবে সর্বদা ভাল সম্পর্ক থাকবে। এমনকি আপনি যদি কাউকে গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড বানাতে যাচ্ছেন, তখনও  এটি মাথায় রাখুন।

কার সঙ্গে  মেষ (Aries) রাশির বন্ধু হওয়া উচিত?
মঙ্গল গ্রহের এই রাশিতে জন্মগ্রহণকারীদের জন্য সেরা বন্ধু হল সিংহ এবং ধনু রাশির মানুষ। যদিও মিথুন, তুলা এবং কুম্ভ রাশির মানুষের সঙ্গেও তাদের বন্ধুত্ব স্বাভাবিক থাকে।

বৃষ (Taurus) রাশির কার সঙ্গে  বন্ধুত্ব করা উচিত?
কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির মানুষের সঙ্গে  তাদের বন্ধুত্ব স্বাভাবিক। সেইসঙ্গে  বুধের রাশি কন্যা এবং শনির মকর রাশির মানুষের সঙ্গেও তাদের বন্ধুত্ব চিরস্মরণীয়।

মিথুন (Gemini) রাশির সঙ্গে  কার বন্ধুত্ব হওয়া উচিত ?
জ্যোতিষশাস্ত্র অনুসারে যারা মিথুন রাশিতে জন্মগ্রহণ করেন, তাদের বন্ধুত্ব ও অংশীদারিত্ব তুলা ও কুম্ভ রাশিতে জন্মগ্রহণকারীদের সঙ্গে  ভালো হয়। যদিও ধনু, মেষ এবং সিংহ রাশির মানুষের সাথে তাদের বন্ধুত্ব স্বাভাবিক থাকে।

কর্কটের (Cancer)  কার সঙ্গে বন্ধুত্ব করা উচিত?
বৃষ, কন্যা এবং মকর রাশির মানুষের সঙ্গে  তাদের বন্ধুত্ব ভালো থাকে । মঙ্গল গ্রহের রাশি বৃশ্চিক এবং মীন রাশির জাতক জাতিকাদের সঙ্গে তাদের ঘনিষ্ঠ বন্ধুত্ব থাকে। উভয়ই একে অপরকে সমর্থন দিতে প্রস্তুত থাকে । তাদের মধ্যে বিচ্ছেদের সম্ভাবনা কম।

Advertisement

সিংহের (Leo) কার সঙ্গে  বন্ধুত্ব করা উচিত?
মেষ ও ধনু রাশির জাতক জাতিকাদের সঙ্গে এই রাশির জাতকদের বন্ধুত্ব প্রবল। যদিও মিথুন, তুলা এবং কুম্ভ রাশির মানুষের সঙ্গে  তাদের বন্ধুত্ব স্বাভাবিক থাকে।

কন্যা (Virgo) রাশির কাদের সঙ্গে বন্ধুত্ব করা উচিত?
বৃষ এবং মকর রাশির মানুষের সঙ্গে  তাদের বন্ধুত্ব বিশেষভাবে সফল। কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির মানুষের সঙ্গে  তাদের বন্ধুত্ব সামগ্রিকভাবে ভাল যায়।

তুলা (Libra) রাশির মানুষ কার সঙ্গে  বন্ধুত্ব করবেন?
মিথুন ও কুম্ভ রাশির জাতক জাতিকাদের সঙ্গে তাদের বন্ধুত্ব খুব ভালো। যদিও তাদের বন্ধুত্ব মেষ, সিংহ এবং ধনু রাশির মানুষের সঙ্গেও ভালো।

বৃশ্চিকের (Scorpio) কার সঙ্গে  বন্ধুত্ব করা উচিত?
কর্কট, বৃশ্চিক, বৃষ, কন্যা ও মকর এই পাঁচটি রাশির জাতক জাতিকাদের সঙ্গে এই রাশির জাতকদের বন্ধুত্ব ভালো।

ধনু (Sagittarius) রাশির বন্ধুত্ব করা  উচিত কাদের সঙ্গে?
মেষ এবং সিংহ রাশির মানুষের সঙ্গে  তাদের ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে, তবে মিথুন, তুলা এবং কুম্ভ রাশির মানুষের সঙ্গে  তাদের ভাল সম্পর্ক রয়েছে।

মকর (Capricorn) রাশির সেরা বন্ধু কারা?
কন্যা, বৃষ এবং কর্কট রাশির সঙ্গে  তাদের বন্ধুত্ব দীর্ঘকাল স্থায়ী হয়। তাদের মধ্যে  ভালো সমন্বয় রয়েছে। যদিও মীন রাশির মানুষের সঙ্গেও তাদের বন্ধুত্ব ভালো।

কুম্ভ (Aquarius) রাশির কার সঙ্গে বন্ধুত্ব করা উচিত?
মিথুন এবং তুলা রাশির সঙ্গে বন্ধুত্ব করা তাদের পক্ষে আনন্দদায়ক। তাদের সঙ্গে কুম্ভের  বন্ধুত্ব দীর্ঘকাল স্থায়ী হয়। অন্যদিকে  মেষ, সিংহ এবং ধনু রাশির মানুষের সঙ্গে  বন্ধুত্ব স্বাভাবিক।

মীন (Pisces) রাশি কাকে তাদের বন্ধু হিসাবে বিবেচনা করবে?
আপনি যদি কর্কট এবং বৃশ্চিক রাশির সঙ্গে  বন্ধুত্ব করেন তবে বন্ধুত্ব সফল হবে। এতে বিরোধের সম্ভাবনা কমবে এবং সমন্বয় ভালো হবে। বৃষ, কন্যা, মকর রাশির সঙ্গে তাদের বন্ধুত্ব স্বাভাবিক থাকবে।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement