Advertisement

Gajalakshmi Rajyog: শুক্রের গোচরে ৩ রাশির নতুন চাকরি যোগ, ধন-সম্পদ বৃদ্ধি

Shukra Gochar 2023: কর্কট রাশিতে শুক্র থাকবে শুভ অবস্থানে। সেই সঙ্গে মেষ রাশিতে বসে থাকা বৃহস্পতি গ্রহের দৃষ্টি কর্কট রাশিতে থাকবে। যার কারণে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে। যেটি ৫টি রাশির জাতকদের জন্য ধন-সম্পদ, সমৃদ্ধি ও ঐশ্বর্য লাভ করবে। এই সময়ে এই রাশির জাতকদের আয় খুব ভালো হতে চলেছে।

শুক্রের গোচরে ৩ রাশির নতুন চাকরি যোগ, ধন-সম্পদ বৃদ্ধি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 11:41 PM IST
  • ৭ অগাস্ট কর্কট রাশিতে যাত্রা করবে শুক্র গ্রহ
  • শুক্রের এই যাত্রায় গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে

Shukra Gochar 2023:৭ অগাস্ট কর্কট রাশিতে যাত্রা করবে শুক্র গ্রহ। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে শুধুমাত্র তার বিপরীতমুখী অবস্থায়। শুক্রের এই যাত্রায় গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে। চলতি মাসেই কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এসময় সে তৈরি করবে 'গজলক্ষ্মী রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই যোগের প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের উপর। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

তুলা রাশি (libra)

যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের উপর। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। যে কাজে হাত দেবেন সেই কাজেই সফলতা মিলবে আপনার। বিবাহিত জীবনে সুখের মুখ দেখবেন আপনি। এই সময় কেরিয়ারের জন্য আপনাকে ভাবতে হবে না, নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকে খুব উন্নতি হবে আপনার। আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। এসময় সকল কাজে এগিয়ে যেতে পারবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে সাফল্য আসবে আপনার।

মিথুন রাশি (Gemini)

গজলক্ষ্মী রাজযোগের শুভ প্রভাবে মিথুন রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আর্থিক দিকে খুব উন্নতি করতে পারবেন।শুধু তাই নয়, যারা ব্যবসা করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। মার্কেটিং, মিডিয়া, শিক্ষা ব্যবসার সঙ্গে যারা যুক্ত তারা খুব উন্নতি করতে পারবেন। বাবা-মায়ের প্রতি যত্ন নেবেন। শরীর খারাপ হতে পারে। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। 

কন্যা রাশি (virgo)

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার আটকে থাকা টাকা পেয়ে যাবেন। আইনি সমস্যা থেকে বেরোতে পারবেন। আর্থিক দিকে খুব উন্নতি হবে। এসময় যারা গবেষণার কাজে যুক্ত তাদের জীবনে সাফল্য আসবে, আর্থিক দিকে খুব লাভ হবেন আপবনারা।চাকরি থেকে ব্যবসায় সাফল্যের সময় শুরু হবে। সন্তানের জন্য কোনও ভালো খবর পেয়ে আপনি খুব খুশি হবেন। স্টক মার্কেট, বাজি, লটারির ব্যবসা যারা করছেন তাদের জীবনে সাফল্য আসবে।
 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement