Advertisement

Gajalakshmi Rajyog: শুক্রের গোচরে তৈরি হবে গজলক্ষ্মী রাজযোগ, এই ৫ রাশির ধন-সম্পদ বাড়বে

Shukra Gochar 2023: ৭ অগাস্ট কর্কট রাশিতে যাত্রা করবে শুক্র গ্রহ। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে শুধুমাত্র তার বিপরীতমুখী অবস্থায়। শুক্রের এই যাত্রায় গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে।

গজলক্ষ্মী রাজযোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 05 Aug 2023,
  • अपडेटेड 7:53 AM IST
  • ৭ অগাস্ট কর্কট রাশিতে যাত্রা করবে শুক্র গ্রহ
  • শুক্রের এই যাত্রায় গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে

Shukra Gochar 2023: ৭ অগাস্ট কর্কট রাশিতে যাত্রা করবে শুক্র গ্রহ। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে শুধুমাত্র তার বিপরীতমুখী অবস্থায়। শুক্রের এই যাত্রায় গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে। যার কারণে ৫টি রাশির জাতকরা ধন, সাফল্য, খ্যাতি এবং ভাগ্যের সমর্থন পাওয়ার পাশাপাশি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। কর্কট রাশিতে শুক্র থাকবে শুভ অবস্থানে। সেই সঙ্গে মেষ রাশিতে বসে থাকা বৃহস্পতি গ্রহের দৃষ্টি কর্কট রাশিতে থাকবে। যার কারণে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে। যেটি ৫টি রাশির জাতকদের জন্য ধন-সম্পদ, সমৃদ্ধি ও ঐশ্বর্য লাভ করবে। এই সময়ে এই রাশির জাতকদের আয় খুব ভালো হতে চলেছে।

কর্কট রাশিতে শুক্র ট্রানজিটের প্রভাব

শুক্র আপনার রাশিতে বিপরীতমুখী হতে চলেছে। গজলক্ষ্মী রাজযোগ আপনার জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক হবে। এই সময়ে, আপনার আর্থিক অবস্থা খুব ভালো হবে। তবে আপনার খরচ বাড়তে পারে। তবে, আপনার আর্থিক অবস্থার অবনতি হবে না। এছাড়াও, এই সময়ে আপনি আপনার পরিবারের সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন। এছাড়াও, আপনি এই সময়ে ধর্মীয় তীর্থযাত্রায় যাওয়ার কথা ভাবতে পারেন। এছাড়াও, আপনার মায়ের পরামর্শ এই সময়ে আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

মিথুন রাশিতে শুক্র ট্রানজিটের প্রভাব

শুক্রের গোচরে গঠিত গজলক্ষ্মী রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য শুভ বলে প্রমাণিত হবে। কারণ শুক্র আপনার রাশির অর্থের ঘরে পিছিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে মিথুন রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থার অনেক উন্নতি হবে। এই সময়, আপনি অনেক সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার কথোপকথন শৈলীও উন্নত হবে, যার কারণে লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হবে। মিডিয়া, বিপণন, শিক্ষা এবং যোগাযোগের সঙ্গে যুক্ত ব্যক্তিরা একটি দুর্দান্ত এবং দুর্দান্ত সময় কাটাবে।

Advertisement

কন্যা রাশিতে শুক্র ট্রানজিটের প্রভাব

শুক্রের এই স্থানান্তরের কারণে গঠিত গজলক্ষ্মী রাজযোগ কন্যা রাশির জাতকদের অনেক উপকার করবে। শুক্র গ্রহ আপনার আয়ের ঘরে বিপরীতমুখী। এই সময়ের মধ্যে, আপনি অতীতে করা বিনিয়োগ থেকে উপকৃত হবেন এবং সেগুলি থেকে ভালো আয় পাবেন। আপনার পরিকল্পনা সফল হবে। এছাড়াও আপনি আপনার দীর্ঘ অমীমাংসিত টাকা পাবেন। এর সঙ্গে আপনার জন্য আয়ের নতুন দিক খুলবে। আপনার সন্তানরা তাদের অগ্রগতি এবং সাফল্যের সঙ্গে সম্পর্কিত কিছু সুসংবাদ দিতে পারে। যারা বাজারে বিনিয়োগ করতে চান তাঁরা এই সময়ের মধ্যে বিনিয়োগ করতে পারেন।

তুলা রাশিতে শুক্র ট্রানজিটের প্রভাব

গজলক্ষ্মী রাজযোগ তুলা রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। শুক্র আপনার রাশিতে পিছিয়ে যাচ্ছে। আপনার ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার পরিকল্পনা সফল হবে। সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক আগের চেয়ে মধুর হবে। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে। আপনার বৈষয়িক আরামও বৃদ্ধি পাবে।

মকর রাশিতে শুক্র ট্রানজিটের প্রভাব

এই সময়ে আপনার রাশিতে শুক্রের দৃষ্টি থাকবে। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতকদের জন্য গজকেশরী রাজযোগ খুবই উপকারী হতে চলেছে। কারণ, শুক্রের দৃষ্টি কোনো রাশির ওপর থাকলে সেই ব্যক্তি খুব ভালো ফল পাবেন। এই সময়ে, আপনার কর্মক্ষেত্রে পরিবেশ আপনার জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনি ব্যয়ের সুবিধা পাবেন। এই সময়ে, অংশীদারিত্বে কাজ করা ব্যক্তিরা যথেষ্ট সুবিধা পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement