Advertisement

Gajalaxmi Rajyog Zodiacs: ক'দিনের মধ্যেই শুরু হচ্ছে গজলক্ষ্মী রাজযোগ, ৪ রাশির কপালে অর্থযোগ

Gajalaxmi Yog 2023: জ্যোতিষশাস্ত্রে ৩২টি রাজযোগ বর্ণিত হয়েছে, যার মধ্যে গত মাসের ২২ তারিখ থেকে গজলক্ষ্মী রাজ যোগ শুরু হয়েছে, যার ফলস্বরূপ ৪টি রাশির জাতকরা শনির অর্ধ-সাধ থেকে দেড় বছর পর মুক্তি পেতে চলেছেন। গজলক্ষ্মী রাজ যোগের কারণে কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতকরা উপকৃত হবেন।

শুরু হচ্ছে গজলক্ষ্মী রাজযোগ, ৪ রাশির কপালে অর্থবর্ষার যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2023,
  • अपडेटेड 1:42 PM IST
  • শুরু হচ্ছে গজলক্ষ্মী রাজযোগ
  • ৪ রাশির কপালে অর্থবর্ষার যোগ
  • লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতকরা লাভ পাবন

Gajalaxmi Yog 2023: জ্যোতিষশাস্ত্রে ৩২টি রাজযোগ বর্ণিত হয়েছে, যার মধ্যে গত মাসের ২২ তারিখ থেকে গজলক্ষ্মী রাজ যোগ শুরু হয়েছে, যার ফলস্বরূপ ৪টি রাশির জাতকরা শনির অর্ধ-সাধ থেকে দেড় বছর পর মুক্তি পেতে চলেছেন। যখনই গ্রহের অবস্থান এবং নক্ষত্রের পরিবর্তন হয়, জ্যোতিষশাস্ত্রে তাদের বিশেষ তাৎপর্য রয়েছে, একইভাবে যখন গ্রহগুলি একটি রাশিতে বা রাশিতে একত্রে থাকে, তখন তাদের পারস্পরিক প্রভাব যোগ এবং রাজ যোগের সৃষ্টি করে।

মিথুন (Gemini)

বৃহস্পতি এই রাশির আয় ও লাভের ঘরে অর্থাৎ একাদশ ঘরে রয়েছে এবং মিথুনের এই বাড়িতে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে, যার ফলশ্রুতিতে ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীরা শীঘ্রই পদোন্নতির সুখ পেতে পারেন, জীবনে ইতিবাচকতার প্রবাহ থাকবে। জীবনে আর্থিক শক্তি থাকবে। থেমে যাওয়া কাজ দ্রুত সম্পন্ন হবে। বেড়াতে যেতে পারেন। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। পদোন্নতি-বেতন বৃদ্ধি পাওয়া যেতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ব্যবসায় লাভ হবে। তবে কাজ এবং উন্নতির সুখে, আপনার স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

কর্কট (Cancer)

এই রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের দশম ঘরে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছিল, এর শুভ প্রভাবের কারণে জাতকদের জন্য প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ভাগ্য এই রাশির জাতকদের সমর্থন করবে, ব্যবসায়ীদের ব্যবসায় সাফল্যের প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থ লাভ হবে। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে। সাফল্য পেতে পারেন। শেয়ারবাজার থেকে লাভবান হবেন।

তুলা (Libra)

এই রাশির সপ্তম ঘরে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হচ্ছে, যেটি বিবাহ ও অংশীদারিত্বের ঘর, এমন পরিস্থিতিতে এই রাজ যোগের প্রভাবে আপনার আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে, সাথে সাথে প্রাপ্তিও হবে। অর্থ, পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। বাড়ি-গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। সম্পত্তিতে বিনিয়োগ করলে লাভ হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ভালো হবে। পারিবারিক ভ্রমণে যেতে পারেন।

Advertisement

মীন রাশি (Pieces)

মীন রাশির জাতক জাতিকার দ্বিতীয় ঘর যা অর্থ ও সংসারে রয়েছে। গজলক্ষ্মী যোগ গড়ে উঠছে, যার ফলশ্রুতিতে এই রাশির জাতকদের জন্য আগামী সময় পারিবারিক সম্পর্কের মধুরতা নিয়ে আসবে। চাকরিজীবীদের পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, লোকেদের আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো সুযোগ আসবে। শিক্ষার্থীরা সাফল্য পাবে। ব্যবসায় লাভ হবে। অর্থ লাভ হবে। তীর্থ যাত্রায় যাওয়া যায়।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement