Advertisement

Gajakeshari Yog 2024: দীপাবলির আগেই বিশেষ যোগে মালামাল হবে ৩ রাশি, প্রচুর অর্থযোগ

Gajakeshari Yog 2024: অক্টোবর মাসের ১৯ তারিখ বিকেল চারটে দশ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে চন্দ্র। ২১ অক্টোবর সন্ধ্যা ছটা ১৫ মিনিটে পর্যন্ত একই রাশিতে থাকবে। তারপর সে মিথুন রাশিতে বিরাজ করবে সে।

দীপাবলির আগেই বিশেষ যোগে মালামাল হবে ৩ রাশি, প্রচুর অর্থযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 5:57 PM IST

Gaj Kesari Yog 2024: প্রতিটি গ্রহই নিজের সময় মত ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেই সময় তারা নানান রকম যোগের সৃষ্টি করে। চন্দ্র তার স্থান পরিবর্তন করতে সময় নেয় আড়াই বছর।

দীপাবলির আগে অর্থাৎ ১৯ অক্টোবর চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করবে। গুরু গ্রহ বৃহস্পতির আগে থেকেই সেখানে উপস্থিত রয়েছে। চন্দ্র ও বৃহস্পতির মিলনেই তৈরি হবে 'গজকেশরী যোগ’। যোগের প্রভাবে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে তাদের।  অক্টোবর মাসের ১৯ তারিখ বিকেল চারটে দশ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে চন্দ্র। ২১ অক্টোবর সন্ধ্যা ছটা ১৫ মিনিটে পর্যন্ত একই রাশিতে থাকবে। তারপর সে মিথুন রাশিতে বিরাজ করবে সে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের সোনা ব্যবসায় আটকে থাকা সব কাজ হয়ে যাবে। এসময় আপনার মনের গুপ্ত ইচ্ছাও পূরণ হবে। বিবাহিত জীবনে আপনি খুব সুখী হবেন। তাছাড়া কাজের জায়গায় কর্মকর্তাদের বিশেষ সহযোগিতা পাবেন। এসময় আপনি যদি ব্যবসায় বিনিয়োগ করতে চান, করতে পারেন। অংশীদারিত্ব ব্যবসায় আপনি বিনিয়োগ করলে সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ আগের থেকে অনেকটাই কমবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের অত্যন্ত শুভ সময়। এই সময় আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন আপনি পাবেন। তাছাড়া আপনি নতুন ব্যবসা শুরু করতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে আপনার। এসময় পিতা মাতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন আপনি। কর্মজীবনে অনেক সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন। এসময় আপনার দীর্ঘদিনের কাজগুলি হয়ে যাবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। পিতা-মাতার কাছ থেকে পূর্ণযোগিতা পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির ব্যক্তিদের এই সময়টি খুব ভালো সময়। কারণ এই সময় পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। আর্থিক দিকে লাভ হবে। এসময় নতুন ব্যবসায় সফলতা অর্জন করতে পারবেন। তাছাড়া যারা সোনা ব্যবসায়ে যুক্ত রয়েছেন বা মডেলিংয়ের সঙ্গে যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। মানসিক চাপ আগের থেকে কমবে। আপনার শরীর এই সময় ভালো থাকবে। এসময় এই রাশির ব্যক্তিরা যে গুপ্ত সমস্যায় ভুগছিলেন সেই সমস্যা থেকে বের হতে পারবেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement