Advertisement

August Shubh Rajyog Lucky Rashi: অগাস্টে ২টি রাজযোগে ভাগ্যদ্বয় ৩ রাশির, হতে পারেন কোটিপতিও!

August 2023 Rashifal: অগাস্ট মাসে, গ্রহগুলির শুভ অবস্থান ২টি রাজযোগ তৈরি করছে। অগাস্টে, গজকেশরী এবং ত্রিকোণ রাজাযোগ গঠিত হচ্ছে, যা ৩টি রাশির জাতকদের ভাগ্যদ্বয় ঘটাবে।

অগাস্টে কপাল খুলছে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2023,
  • अपडेटेड 7:32 AM IST

Gajkesari And Tirkon Rajyog August 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময়ে গোচর  করে এবং  সমস্ত মানুষের জীবনকে প্রভাবিত করে। অগাস্ট মাসে, গ্রহের অবস্থানগুলি খুব আকর্ষণীয় থাকবে এবং ২টি রাজযোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে অগাস্ট মাসে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এর সঙ্গে ত্রিকোণ রাজাযোগও তৈরি হচ্ছে। এই রাজযোগগুলি সমস্ত অর্থাৎ ১২টি রাশির মানুষকে প্রভাবিত করবে। অন্যদিকে, এই দুটি রাজযোগ ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ বলে প্রমাণিত হবে। এই ব্যক্তিরা আকস্মিক অর্থলাভ ও উন্নতির সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই রাজযোগ শুভ প্রমাণিত হবে। 

অগাস্ট এই ৩ রাশির জন্য শুভ 
মেষ রাশি (Aries)

গজকেশরী ও ত্রিকোণ রাজযোগের গঠন মেষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে পারে। এই মানুষগুলো বড় কিছু অর্জন করতে পারে। মোটা অঙ্কের মুনাফা পেতে পারেন। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। চাকরি-ব্যবসায় সাফল্য পেতে পারেন। বেড়াতে যেতে পারেন। 

তুলা রাশি (Libra)
 গজকেশরী রাজযোগ এবং ত্রিকোণ রাজযোগ তুলা রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এসব মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনার আয় বাড়বে। আপনি আরও ভাল জীবনযাপন করবেন। আপনার পারিবারিক জীবন এবং কর্মজীবনে সুখ থাকবে। বিতর্কিত বিষয়ে জয়ী হতে পারেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে। বিনিয়োগের জন্যও এই সময়টা ভালো। 

মকর রাশি (Capricorn)
 গজকেশরী এবং ত্রিকোণ রাজযোগ মকর রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ দিনের সূচনা করবে। আপনি বড় কোনও জমি-জায়গা  কিনতে পারেন। কিছু দামী কেনাকাটা করতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। আপনার পদ, মর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার সম্পর্কগুলি আরও ভালো হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement