Advertisement

Lucky Zodiac from 1st January: নতুন বছরের প্রথম দিনেই গজকেশরী যোগ, দুহাত ভরে আসবে টাকা ৩ রাশির

Gajakesari Yoga Benefits: কিছু রাশির মানুষ ২০২৪ সালের শুরুতে গজকেশরী যোগের বিশেষ সুবিধা পেতে চলেছে। এই যোগের শুভ প্রভাবের কারণে কিছু রাশির জন্য নতুন বছরের শুরু থেকেই শুভ দিন শুরু হবে।

Lucky Zodiac from 1st January
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 1:26 PM IST


Gajkesari Yoga Effects: নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। এবার নতুন বছর শুরু হচ্ছে খুব শুভ সময়ে। বছরের প্রথম দিনেই গজকেশরী যোগ তৈরি হচ্ছে। আসলে, ২৯ ডিসেম্বর, বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে চলে যাচ্ছে। ৩১ ডিসেম্বর, চাঁদ সিংহ রাশিতে আসছে। বছরের শুরুতে, বৃহস্পতির পঞ্চম দৃষ্টি সিংহ রাশিতে পড়বে যেখানে চাঁদের উপস্থিতির কারণে গজকেশরী যোগ তৈরি হবে।

গজকেশরী যোগ কী?
কোষ্ঠীতে এমন অনেক রাজযোগ গঠিত হয় যা মানুষের প্রচুর উপকার করে। গজকেশরী যোগ হল কোষ্ঠীতে সমস্ত ধন যোগের মধ্যে শক্তিশালী। এই যোগ সম্পদের কারক বৃহস্পতি এবং মনের কারক চন্দ্রের কারক দ্বারা গঠিত। এই যোগ গঠিত হলে ব্যক্তি এক গজের সমান ক্ষমতা ও সম্পদ লাভ করেন। এই ধরনের লোকেরা তাদের প্রজ্ঞা এবং অদম্য সাহসের জোরে প্রতিটি কাজ সম্পন্ন করে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে কোন রাশির জাতকরা গজকেশরী যোগের সুবিধা পেতে চলেছেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা গজকেশরী যোগ থেকে প্রচুর উপকার পেতে চলেছেন। এই রাশির জাতকদের দীর্ঘদিনের অমীমাংসিত সব কাজ শেষ হবে। সমাজে এসব মানুষের সম্মান অনেক বেড়ে যাবে। এই রাশির জাতক জাতিকারা পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন। অনেক সম্পদ পাবেন। এই যোগের শুভ প্রভাবে আপনার জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে। কিছু ভালো খবর পাবেন। 

কর্কট রাশি (Cancer)
গজকেশরী যোগের মাধ্যমে কর্কট রাশির জাতকদের নতুন গাড়ি ও সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই যোগ আপনাকে আপনার কর্মজীবনে একটি নতুন স্থান দেবে। গজকেশরী যোগ গঠনের সঙ্গে সঙ্গে  কর্কট রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। ব্যবসায় অগ্রগতি পাবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো আইনি বিবাদের সমাধান হতে পারে। গজকেশরী যোগের প্রভাবে এই রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
গজকেশরী যোগ দিয়ে সিংহ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার চলমান সমস্ত মতভেদ দূর হয়ে যাবে। আপনার ধনী হওয়ার সুযোগও থাকবে। গুরু বৃহস্পতির প্রভাবে আর্থিকভাবে লাভবান হবেন। এই শুভ যোগের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের সকল ইচ্ছা পূরণ হবে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে অনেক শক্তিশালী হয়ে উঠবে। সিংহ রাশির জাতকরা তাদের কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement