Advertisement

Lucky Zodiacs In 2024: ২০২৪ সালে ৫ গ্রহের ফেরে শুভ সময় ৪ রাশির, তুঙ্গে থাকবে অর্থভাগ্য

৫টি গ্রহের গতিবিধির পরিবর্তনের ফলে বুধাদিত্য যোগ, আদিত্য মঙ্গল যোগ, নবম পঞ্চম যোগ, গুরু পুষ্য যোগ, গজকেশরী যোগ-সহ একাধিকশুভ যোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন বছর ২০২৪ সাল ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

2024 Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Dec 2023,
  • अपडेटेड 7:12 PM IST
  • আসন্ন ২০২৪ সাল ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে
  • এই সব রাশির জাতক-জাতিকারা দারুণ উন্নতি করবেন।

২০২৩ সালের শেষে সূর্য, মঙ্গল, বুধ, বৃহস্পতি এবং শুক্র গ্রহ অবস্থান বদল করতে চলেছে। যা মেষ থেকে মীন রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করবে। এই ৫টি গ্রহের গতিবিধির পরিবর্তনের ফলে বুধাদিত্য যোগ, আদিত্য মঙ্গল যোগ, নবম পঞ্চম যোগ, গুরু পুষ্য যোগ, গজকেশরী যোগ-সহ একাধিকশুভ যোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন বছর ২০২৪ সাল ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ২৫ ডিসেম্বর ধনসম্পদ, ঐশ্বর্য এবং বৈষয়িক সম্পদের কারণে শুক্র নিজস্ব রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই সময়ে বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর দেবগুরু বৃহস্পতি সরাসরি মেষ রাশিতে চলে যাচ্ছে। এর পরে ১ মে বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র ও বৃহস্পতির এই মিলন গজলক্ষ্মী রাজযোগের সৃষ্টি করবে। যে কারণে আসন্ন ২০২৪ সাল ৪ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। 

মেষ রাশি- গজলক্ষ্মী রাজযোগ গঠনের ফলে নতুন বছরে মেষ রাশির জাতক-জাতিকাদের সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠবেন। বিতর্ক থেকে দূরত্ব বজায় রাখুন। বাড়ি বা গাড়ি কিনুন। পারিবারিক জীবনে আনন্দের পরিবেশ থাকবে।

সিংহ রাশি- নতুন বছরে শুক্র ও বৃহস্পতির সংযোগের কারণে সিংহ রাশির জাতক-জাতিকারা হঠাৎ করে আর্থিক সুবিধা পাবেন। আয়ের নতুন উৎসের মাধ্যমে সম্পদ বৃদ্ধি পাবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। নতুন কাজ শুরু করার জন্য এটি শুভ সময় হবে। যারা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন।

তুলা রাশি- ২০২৪ সালে শুক্র এবং বৃহস্পতির সংযোগের কারণে তুলা রাশির জাতক-জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য পাবেন। পারিবারিক জীবনে আসা সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। আপনি কাজে সাফল্য পাবেন। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে।

Advertisement

ধনু রাশি- গজলক্ষ্মী রাজযোগ গঠনে ধনু রাশির জাতক-জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে। অর্থের প্রবাহ বাড়বে। ব্যবসায় আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে। কোনও বাধা ছাড়াই সব কাজ সফল হবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement