Advertisement

Gajlaxmi Rajyog 2023: হোলির পর ৩ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ, চাকরি-ব্যবসায় উন্নতি; আসতে পারে বিয়ের সম্বন্ধও

২২ এপ্রিল ভোরে বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে চলে যাবে। চাঁদ ইতিমধ্যে মেষ রাশিতে বসেছে। বৃহস্পতির আগমনে এই দুটি গ্রহ মিলে গজলক্ষ্মী যোগের সৃষ্টি করবে।

হোলির পর ৩ রাশিতে গজলক্ষ্মী রাজযোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 05 Mar 2023,
  • अपडेटेड 11:54 PM IST
  • চন্দ্র এবং বৃহস্পতির সংমিশ্রণে গজলক্ষ্মী রাজযোগ
  • ২২ এপ্রিল ভোরে বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে চলে যাবে

গ্রহগুলি ঘন ঘন ট্রানজিট করতে থাকে। যখন তারা এক রাশি থেকে অন্য রাশিতে চলে যায়, তখন কিছু মানুষের জন্য ভাল দিন আসে এবং কারও জন্য খারাপ দিন। কখনও কখনও তারা অন্যান্য গ্রহের সঙ্গে জোট গঠন করে। হোলি উৎসব পালিত হবে ৮ মার্চ। এর পরে একটি শুভ যোগ গঠিত হবে। জ্যোতিষীদের মতে, দেবতাদের গুরু বৃহস্পতি ২২ এপ্রিল মীন থেকে মেষ রাশিতে চলে (Guru Gochar 2023) যাবেন। চন্দ্র এবং বৃহস্পতির সংমিশ্রণে গজলক্ষ্মী রাজযোগ (Gajlaxmi Rajyog 2023) গঠিত হবে, যা অনেক রাশির জন্য শুভ হবে।

২২ এপ্রিল ভোরে বৃহস্পতি মীন থেকে মেষ রাশিতে চলে যাবে। চাঁদ ইতিমধ্যে মেষ রাশিতে বসেছে। বৃহস্পতির আগমনে এই দুটি গ্রহ মিলে গজলক্ষ্মী যোগের সৃষ্টি করবে। এই যোগ সুখ, সমৃদ্ধি ও সম্পদ বৃদ্ধি করে। যে রাশিতে এই যোগ গঠিত হয়, তার সাড়ে সাতি শেষ হয়। এবার জেনে নিন হোলির পরে কোন কোন সৌভাগ্যের রাশিতে এই যোগ তৈরি হবে।

আরও পড়ুন: Shukra Gochar 2023: মেষ রাশিতে শুক্রের গমনে ভাগ্য খুলবে এই ৫ রাশির, যে কাজে হাত-তাতেই সাফল্য

মেষ রাশি

মেষ রাশির জাতকরা গজলক্ষ্মী যোগে চমৎকার ফল পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন, তাঁরা সফলতা পাবেন। কর্মক্ষেত্রে প্রশংসা হতে পারে। এই সময়টি আপনার প্রেমের সম্পর্কের জন্য অনুকূল। যাদের বিয়ে হচ্ছে না তাদেঁর জন্য বিয়ের সম্বন্ধ আসতে পারে। আয় বাড়বে এবং পুরনো কাজও শেষ হবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে।

মিথুন রাশি

গজলক্ষ্মী যোগ ব্যবসায় লাভ বয়ে আনবে। আয় বৃদ্ধি হতে পারে। প্রতিবন্ধকতা সত্ত্বেও শিক্ষার্থীরা এগিয়ে যাওয়ার সুযোগ পাবে। সমান সম্মান পাবেন। দাম্পত্য জীবন সুখে ভরপুর হবে। যারা অবিবাহিত, তাঁদের জীবনে একজন বিশেষ মানুষ আসতে পারে।

Advertisement

ধনু রাশি

গজলক্ষ্মী যোগের কারণে ধনু রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক সুবিধা পাবেন। জীবনে প্রেম বাড়বে। বৃহস্পতি ধনু রাশির পঞ্চম ঘরে গমন করবে। এর কারণে ব্যবসায়ীরা ব্যবসায় সাফল্য পাবেন। আপনি যদি পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবেন, তবে এটি একটি দুর্দান্ত সময়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement