Advertisement

Gajlaxmi Rajyog 2023: গজলক্ষ্মী রাজযোগে ৫ রাশির 'পোয়া বারো', সব কাজে সাফল্য-আর্থিক উন্নতি

গজলক্ষ্মী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। যাঁদের কুণ্ডলীতে গজলক্ষ্মী রাজযোগ হয়, তাঁরা ধন, সমৃদ্ধি ও ঐশ্বর্য লাভ করেন।

গজলক্ষ্মী রাজযোগে ৫ রাশির 'পোয়া বারো', সব কাজে সাফল্য-আর্থিক উন্নতি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 8:19 PM IST
  • গজলক্ষ্মী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়
  • ধন, সমৃদ্ধি ও ঐশ্বর্য লাভ হয়

Guru Gochar 2023: হিন্দু ক্যালেন্ডার অনুসারে ২২ এপ্রিল  শনিবার বৃহস্পতি গ্রহ মেষ রাশিতে (Jupiter Transits in Aries) প্রবেশ করেছে। মেষ রাশিতে এসে গজলক্ষ্মী রাজযোগ (Gajlaxmi Rajyog 2023) তৈরি হচ্ছে। এই যোগ গঠনের কারণে কিছু রাশির উপর মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে।

গজলক্ষ্মী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। যাঁদের কুণ্ডলীতে গজলক্ষ্মী রাজযোগ হয়, তাঁরা ধন, সমৃদ্ধি ও ঐশ্বর্য লাভ করেন। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা গজলক্ষ্মী যোগে সর্বাধিক উপকার পাচ্ছেন।

আরও পড়ুন: Mangal Gochar 2023: টানা ৬০ দিন মঙ্গল থাকবে সহায়, এই ৩ রাশির ঘর ভরবে সোনা-দানায়

মিথুন রাশি

জ্যোতিষীদের মতে, মিথুন রাশির একাদশ ঘরে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই সময়ে অর্থনৈতিক অবস্থা যেমন শক্তিশালী থাকবে, তেমনি কর্মক্ষেত্রে ইতিবাচক ফলও পাওয়া যাবে। ব্যবসায় অগ্রগতির লক্ষণও রয়েছে। দেশবাসীর সকল ইচ্ছা পূরণ হতে পারে। এর সঙ্গে পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে।

কর্কট রাশি

জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী কর্কট রাশির নবম ঘরে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এই সময়ে অর্থ-শস্য প্রাপ্তি হবে এবং ব্যবসায় সাফল্যও পেতে পারে। এই যোগ চাকরিতে পদোন্নতির সুযোগও দিতে পারে। এই সময়ে, অনেক ভাগ্য থাকবে এবং বিভিন্ন ক্ষেত্রে অগ্রগতি অর্জিত হবে।

কন্যা রাশি

কন্যা রাশির অষ্টম ঘরে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এমন অবস্থায় দাম্পত্য জীবনে মধুরতা আসবে। সেই সঙ্গে সম্মান বৃদ্ধির লক্ষণও রয়েছে। ব্যক্তি যে কাজ হাতে নেবেন, তাতেই সফলতা পাবেন। চাকরি ও ব্যবসায়ও ইতিবাচক ফল দেখা যাবে।

তুলা রাশি

তুলা রাশির জাতকরাও গজলক্ষ্মী যোগের সুফল পাচ্ছেন। রাশিচক্রের সপ্তম ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এ সময় আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। এর পাশাপাশি আকস্মিক আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে। পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন।

Advertisement

মীন রাশি

মীন রাশির দ্বিতীয় ঘরে গজলক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এ অবস্থায় কথাবার্তায় যেমন মাধুর্য থাকবে, তেমনি পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রেও সুফল পেতে পারেন। কর্মক্ষেত্রেও সাফল্য আসবে। এই সময়ে, পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement