Advertisement

Gajalakshmi Rajyoga on Buddha Purnima: গুরুবার বুদ্ধ পূর্ণিমায় গজলক্ষ্মী রাজযোগ,বৃহস্পতি ও শুক্রের যুতিতে সম্পদের বৃষ্টি ৪ রাশিতে

Gajalakshmi Rajyoga on Buddha Purnima: বুদ্ধ পূর্ণিমার দিন বৃষ রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটতে চলেছে, যার কারণে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হবে। এই কারণে বুদ্ধ পূর্ণিমা থেকে কয়েকটি রাশির শুভ দিন শুরু হবে।

বুদ্ধ পূর্ণিমায় গজলক্ষ্মী রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 May 2024,
  • अपडेटेड 10:05 AM IST

Gajlaxmi Rajyog on buddha purnima : এবার বুদ্ধ পূর্ণিমা পালিত হবে ২৩ মে অর্থাৎ বৃহস্পতিবার। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, বৈশাখ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে বুদ্ধ পূর্ণিমা পালিত হয়। এবার বুদ্ধ পূর্ণিমাকে খুব বিশেষ হিসাবে বিবেচনা করা হচ্ছে  কারণ এই দিনে গজলক্ষ্মী রাজযোগ গঠিত হতে চলেছে।

আসলে, বুদ্ধ পূর্ণিমার দিনে, বৃষ রাশিতে গুরু এবং শুক্রের যুতি ঘটতে চলেছে, যা গজলক্ষ্মী রাজযোগ তৈরি করবে। চলুন জেনে নেওয়া যাক বুদ্ধ পূর্ণিমা থেকে  কোন রাশির জাতকদের শুভ দিন শুরু হচ্ছে।

মেষ রাশি (Aries)
বুদ্ধ পূর্ণিমা মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ বয়ে আনবে। উন্মোচিত হবে সাফল্যের নতুন পথ। দেবী লক্ষ্মীর কৃপায় চাকরিতে উন্নতি হতে পারে। আর্থিক অবস্থাও ভালো হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা বুদ্ধ পূর্ণিমার কারণে কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। কর্মকর্তারা আপনার প্রশংসা করবেন এবং আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা বুদ্ধ পূর্ণিমায় ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে। নতুন সাফল্য অর্জিত হবে।

তুলা রাশি (Libra)
বুদ্ধ পূর্ণিমায় তুলা রাশির জাতক-জাতিকাদের যাবতীয় আর্থিক সমস্যার অবসান ঘটবে। তুলা রাশির জাতক জাতিকাদের সকল কাজ সম্পন্ন হবে। ব্যবসায় অংশীদারিত্ব থেকে লাভ হবে। সমাজে সম্মান পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement