Advertisement

Ganapathy Favourite Rashi: গণেশ চতুর্থীতে বাপ্পার আশীর্বাদ পাচ্ছে কোন রাশি? গণেশের কৃপা কার উপর?

Ganapathy Favourite Rashi: চলতি বছর ৭ সেপ্টেম্বর শুরু হবে গণেশ চতুর্থী। শেষ হবে ১৭ সেপ্টেম্বর অর্থাৎ ১০ দিন ব্যাপী দেশজুড়ে পালিত হবে এই উৎসব। গণেশ চতুর্থীর আগেই জানুন গনেশ ঠাকুরের প্রিয় রাশি কারা, কাদের উপরেই গণপতির বিশেষ কৃপা লেগে থাকে।

গণেশ চতুর্থীতে বাপ্পার আশীর্বাদ পাচ্ছে কোন রাশি? গণেশের কৃপা কার উপর?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2024,
  • अपडेटेड 6:06 PM IST

Ganapathy Favourite Rashi Ganesh Chaturthi 2024: হিন্দুধর্মে, গণেশ পুজোর বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতি বছর ভক্তরা পালন করে থাকেন গণেশ চতুর্থী উৎসব। কথিত আছে, যে ব্যক্তি রোজ গণপতি বাপ্পার পুজো করেন, তিনি কোনও কাজেই পিছিয়ে যান না, ভাগ্যের দ্বার খোলা থাকে তাঁদের। গণেশ দেবতা তার সকল বাধা দূর করে থাকেন।

চলতি বছর ৭ সেপ্টেম্বর শুরু হবে গণেশ চতুর্থী। শেষ হবে ১৭ সেপ্টেম্বর অর্থাৎ ১০ দিন ব্যাপী দেশজুড়ে পালিত হবে এই উৎসব। গণেশ চতুর্থীর আগেই জানুন গনেশ ঠাকুরের প্রিয় রাশি কারা, কাদের উপরেই গণপতির বিশেষ কৃপা লেগে থাকে।

মেষ রাশি (Aries)
গণেশের অত্যন্ত প্রিয় রাশি হল মেষ রাশি। এরা খুব বুদ্ধিমান প্রকৃতির ব্যক্তি হন। জীবনে সকল কাজই সফলতা অর্জন করতে পারেন। শুধু তাই নয়, এদের আত্মবিশ্বাসের কখনও অভাব থাকে না। এদের জীবনে সফলতা লেগেই থাকে। তিনি কোনও কাজে পিছিয়ে পরেন না। এরা প্রায়সই বিলাসবহুল জীবনযাত্রা করতে পারেন। জীবনে যা চান তাই করতে পারেন। বাড়ির সদস্যদের সঙ্গে তার ভালো সম্পর্ক বজায় থাকে। এমনকি তিনি বুধের বিশেষ কৃপা লাভ করে থাকেন। পরিবারের সকলের সঙ্গে সারা জীবন তিনি ভালো থাকতে পারেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের উপর গণেশের বিশেষ কৃপা থাকে। তাই এরা কোনও কাজেই কখনও পিছিয়ে যান না। প্রত্যেকটি কাজেই জীবনে সফলতা অর্জন করতে পারেন। ব্যবসা যারা করেন তাদেরও ওপরে কিন্তু গণেশের কৃপা লেগে থাকে। গণেশের আশীর্বাদে এই রাশির ব্যক্তিরা জীবনে খুব এগিয়ে যেতে পারেন। শুধু তাই নয়, গণপতির পুজো এরা যদি নিষ্ঠা ভাবে করেন তাহলে এদের ভাগ্যের দ্বার সর্বদাই খোলা থাকবে। আত্মবিশ্বাসের অভাব হবে না।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির ব্যক্তিদের উপর গণেশের বিশেষ কৃপা থাকে। তাই এরা সকল কাজে খুব ভালোভাবে করতে পারেন। এরা খুব পরিশ্রমী ব্যক্তি হন এই রাশির ব্যক্তিরা। আর্থিক দিকে কখনোও অভাব হয় না এদের। মনের গুপ্ত ইচ্ছা খুব সহজেই পূর্ণ হয়। জীবনে সব সময় এগিয়ে যেতে পারেন এরা। খুব উদার ব্যক্তিত্বের মানুষ হন এই রাশির জাতকরা। কঠিন পরিশ্রম করে জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারেন। কোনও কাজে পিছপা হন না কখনও। ভাই বোনের সঙ্গে এদের সব সময় ভালো সম্পর্ক লেগে থাকে।



 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement