Advertisement

Ganesh Chaturthi Lucky Zodiac: গণেশ চতুর্থীতেই সুখ এবং প্রতিপত্তিবৃদ্ধি, ৫ রাশির তৈরি হচ্ছে অর্থযোগ

গণেশের পুজো সুখ এবং সৌভাগ্য ইত্যাদি প্রদানের জন্য বলা হয়েছে। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, এ বছর ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি ১৮ সেপ্টেম্বর দুপুর ২.০৯ মিনিটে থেকে শুরু হবে এবং ১৯ সেপ্টেম্বর বিকেল ৩.১৩ মিনিটে শেষ হবে। ১৯ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থী পালিত হবে।

গণেশ চতুর্থী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Aug 2023,
  • अपडेटेड 9:59 PM IST

Ganesh Chaturthi Lucky Zodiac: গণেশের পুজো সুখ এবং সৌভাগ্য ইত্যাদি প্রদানের জন্য বলা হয়েছে। বৈদিক ক্যালেন্ডার অনুসারে, এ বছর ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি ১৮ সেপ্টেম্বর দুপুর ২.০৯ মিনিটে থেকে শুরু হবে এবং ১৯ সেপ্টেম্বর বিকেল ৩.১৩ মিনিটে শেষ হবে। ১৯ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থী পালিত হবে।

মেষ রাশি
মেষ রাশির সময় চমৎকার। মনোবল বৃদ্ধি এবং আটকে থাকা কাজ সম্পন্ন হবে। বন্ধু, সহকর্মী এবং বিশ্বাসের যত্ন নিন।

কর্কট রাশি
সমস্ত কর্কট রাশির কাজের প্রতি মনোযোগ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে ঝামেলা হতে পারে, ধৈর্য ধরে কাজ করুন। বিরক্তি নিয়ন্ত্রণ করুন।

সিংহ রাশি
সিংহ রাশির সকল জাতক জাতিকাদের মধ্যে সামাজিক কাজে ব্যস্ততা, জমি, যানবাহন ইত্যাদিতে অর্থ ও সময় ব্যয় হবে। কাজে অপ্রয়োজনীয় হস্তক্ষেপ করতে পেতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির মনোবল ভালো থাকবে। মন খুশি থাকবে। কাজের ব্যবসায় সাফল্য অর্জন করবেন। সমাজের কোনও মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে অংশ নেবেন।

মীন রাশি
মীন রাশির সকল মানুষের মধ্যে। পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় আচার অনুষ্ঠান করতে পারেন। সকলের সমর্থন এবং যেকোনও মূল্যবান জিনিস কেনাও সম্ভব। একটি দীর্ঘ সময়ের জন্য কাঙ্ক্ষিত একটি গুরুত্বপূর্ণ সম্পত্তি ক্রয় সঙ্গে সন্তুষ্ট। তবে তাড়াহুড়ো এড়িয়ে চলুন এবং আঘাত থেকে সাবধান থাকুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement