Advertisement

Ganesh Favourite Zodiac Signs: গণেশের প্রিয় এই ৩ রাশি, পরিশ্রম করলেই পান সম্পদ ও সমৃদ্ধি

গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়। গণেশের কৃপায় জীবনে আসে সুখ, সমৃদ্ধি ও গৌরব লাভ করেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৩ রাশি আছে, যাদের উপর গণেশের আশিস থাকে।

ganesh favourite zodiacs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Jan 2024,
  • अपडेटेड 6:55 PM IST
  • মন ৩ রাশি আছে, যাদের উপর গণেশের আশিস থাকে।
  • গণেশের কৃপায় জীবনে আসে সুখ, সমৃদ্ধি ও গৌরব লাভ করেন।

হিন্দু ধর্মে, গণেশের বিরাট গুরুত্ব। প্রথম পূজিত দেবতা তিনি। যে কোনও শুভ কাজ বা আচার অনুষ্ঠানের আগে গৌরীর পুত্র শ্রী গণেশের পুজো করা হয়। লোকবিশ্বাস, গণেশের পুজো দিয়ে কাজ শুরু করলে মেলে সাফল্য়। গণেশকে বিঘ্নহর্তাও বলা হয়। গণেশের কৃপায় জীবনে আসে সুখ, সমৃদ্ধি ও গৌরব লাভ করেন। জ্যোতিষশাস্ত্রে এমন ৩ রাশি আছে, যাদের উপর গণেশের আশিস থাকেন। গণেশের কৃপায় এই ৩ রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখের অভাব হয় না। 

মেষ- জ্যোতিষশাস্ত্র অনুসারে,এই রাশির জাতক-জাতিকারা সর্বদা ভগবান গণেশের আশীর্বাদ পান। গণেশের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা আরও দক্ষ এবং বুদ্ধিমান হয়ে ওঠেন। প্রতিটি কঠিন কাজ সহজে করতে পারবেন। এই রাশির জাতক-জাতিকারা প্রতিদিন গণেশের পুজো করুন। দূর্বাও দেওয়া উচিত। এই রাশির জাতক-জাতিকারা বুদ্ধিমান হন। প্রতিটি কাজে পারদর্শী হন তাঁরা। তাঁদের মধ্যে থাকে অফুরন্ত আত্মবিশ্বাস।

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের প্রতি সদয় শ্রী গণেশ। গণেশের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা পড়াশোনায় খুব চৌখস হন। এ কারণে তাঁরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। এই রাশির জাতক জাতিকাদের গণেশ চালিসা পাঠ করা উচিত। প্রতিদিন বাপ্পাকে সিঁদুর, দূর্বা এবং ভোগ দিন। তাঁর আশীর্বাদ পাবেন। তাঁরা মনের দিক থেকে খুব তীক্ষ্ণ হন। শিক্ষাক্ষেত্রে বেশি সফল হন। তাঁদের বিরুদ্ধে জয় কঠিন। তাঁরা খুব দয়ালু প্রকৃতির হন।

মকর- এই রাশির জাতক-জাতিকারা পান গণেশের আশীর্বাদ। তাঁদের বুদ্ধি খুব তীক্ষ্ণ হয়। এ কারণে সহজে সবকিছু শিখে ফেলেন তাঁরা। প্রতিদিন গণেশের আশীর্বাদ পান। তাঁরা পরিশ্রমী প্রকৃতির হন। এসব মানুষের মস্তিষ্ক খুব দ্রুত কাজ করে। প্রতিদিন গণেশের ধ্যান করুন। তাঁরা খুব সহজেই আয় করতে পারেন। পরিশ্রম করলেই পান সাফল্য। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement