Advertisement

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ৬ এপ্রিল, ২০২৪- পৈতৃক দিক থেকে সুবিধা পাবেন

আপনি গুরুত্বপূর্ণ কাজে গতি বজায় রাখবেন। পেশাগত দায়িত্ব পালন করবেন। শিল্প-বাণিজ্য ভালো হবে। ভদ্র আচরণ বজায় রাখবে। সুবিধার উন্নতি হবে।

mithun
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 06 Apr 2024,
  • अपडेटेड 5:22 AM IST
  • মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মিথুন রাশির দৈনিক রাশিফল।

মিথুন-  সকলের সহযোগিতা ও সমর্থন পাবেন। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাজে গতি থাকবে। সমতা ও ভারসাম্য বজায় রাখবেন। পারিবারিক বিষয়গুলো এগিয়ে নিয়ে যাবেন। লক্ষ্য পূরণ করবেন। পারফরম্যান্স আশানুরূপ হবে। কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি সমাধান করা হবে। পেশাগত কাজে যুক্ত হবেন। সম্পর্কের উন্নতি হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখবেন। 

আর্থিক সুবিধা- আপনি গুরুত্বপূর্ণ কাজে গতি বজায় রাখবেন। পেশাগত দায়িত্ব পালন করবেন। শিল্প-বাণিজ্য ভালো হবে। ভদ্র আচরণ বজায় রাখবে। সুবিধার উন্নতি হবে। পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রলুব্ধ হবেন না। পরিচালনার কাজ হবে। প্রশাসন সহযোগিতা করবে। পৈতৃক দিক থেকে সুবিধা পাবেন। কাজের ব্যাপারে উৎসাহী থাকবেন। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ভদ্রভাবে কাজ করবে। দ্বিধা দূর হবে।

প্রেম বন্ধুত্ব- ভারসাম্যপূর্ণ কথাবার্তা এবং আচরণে সবাই খুশি হবে। গোপনীয়তাকে সম্মান করবেন। প্রিয়জনের সুখের যত্ন নেবেন। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি বাড়বে। আলোচনা ও সংলাপ কার্যকর থাকবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কাজ করবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। দৃঢ়ভাবে কথা বলবেন। মতবিরোধ মিটে যাবে।

স্বাস্থ্য মনোবল- সাহায্য করার অনুভূতি থাকবে। নিয়ম মানবেন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সংবেদনশীল থাকবে। যোগাসন বাড়বে প্রাণায়াম। মনোবল থাকবে উঁচুতে। নিয়ন্ত্রণ বাড়বে।

শুভ সংখ্যা: ২, ৪ এবং ৫
শুভ রং: নীল
আজকের প্রতিকার: শনিবার শনিকে তুষ্ট করুন। শনির রোষ থেকে বাঁচতে হনুমান চালিশাও পাঠ করতে পারেন। আজ শনির সবচেয়ে কার্যকরী মন্ত্রটি হল,  নমস্তে কৌণসংস্থাচং পিঙ্গলায় নমো এক স্তুতে, নমস্তে বভ্রুরূপায় কৃষ্ণায় চ নমো এ স্তুত, নমস্তে রৌদ্রদেহায় নমস্তে চান্তকায় চ, নমস্তে যমসজ্ঞায় নমস্তে সৌরয়ে বিভো, নমস্তে মন্দসংজ্ঞায় শনৈশ্চর নমো এ স্তুতে, প্রসাদ কুরু দেবেশ দিনস্য প্রণতস্য চ, কোষস্থহ্ম পিঙ্গলো বভ্রুকৃষ্ণৌ রৌদোএ ন্তকো যমঃ, সৌরী শনৈশ্চরো মন্দঃ পিপ্লদেন সমস্তুতঃ, এতানি দশ নামামী প্রাতরুত্থায় এ পঠেৎ, শনৈশ্চরকৃতা পীডা ন কদচিৎ ভবিষ্যতি।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement