Advertisement

Gemstones According To Zodiac Signs: কোন রাশির কোন রত্ন পরা উচিত? জানুন সাফল্যের চাবিকাঠি

যাঁরা আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা রাশি অনুযায়ী রত্ন পরিধান করে অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক অর্থলাভের জন্য কোন রাশির কোন রত্ন পরা উচিত- 

রাশি অনুযায়ী পরুন রত্ন।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jul 2023,
  • अपडेटेड 12:37 PM IST
  • রাশি অনুযায়ী পরুন রত্ন।
  • অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, জীবনের সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে রত্নপাথর পরা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জীবনের সব ধরনের ঝামেলা থেকে নিস্তার মেলে। যাঁরা আর্থিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা রাশি অনুযায়ী রত্ন পরিধান করে অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক অর্থলাভের জন্য কোন রাশির কোন রত্ন পরা উচিত- 

মেষ রাশি- মেষ রাশির অধিপতি মঙ্গল। এই রাশির জাতক-জাতিকাদের প্রবাল রত্ন পরা উচিত। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করে। নাম চু, চে, চো, লা, লি, লু, লে, লো এবং এ দিয়ে শুরু হয়। 

বৃষ রাশি- বৃষ রাশির অধিপতি শুক্র। বৃষ রাশির জাতক-জাতিকারা হিরে পরতে পারেন। নাম শুরু হয় ই, ও, এ, ভা, ভি, উ, ভে এবং ভো দিয়ে।

মিথুন রাশি-মিথুন রাশির অধিপতি বুধ। এই রাশির জাতক-জাতিকাদের পান্না পরা উচিত।  নাম শুরু কা, কি, কু, ডি, ডি, চ, কে, কো এবং এইচ দিয়ে।  

কর্কট রাশি- কর্কট রাশির অধিপতি চাঁদ। কর্কট রাশির জাতক-জাতিকারা মুক্তো পরুন। এই রাশির নাম শুরু হি, হু, হি, হো, দা, ডি, ডো, দে এবং ডু দিয়ে। 

সিংহ রাশি- সিংহ রাশির অধিপতি সূর্য। এই রাশির জাতক-জাতিকাদের রুবি পরা উচিত। নাম মা, মি, মু, মি, মো, টা, তে, টো এবং টে দিয়ে শুরু হয়। 

কন্যা রাশি-কন্যা রাশির  অধিপতি বুধ। কন্যা রাশির জাতক-জাতিকারা পান্না পরুন। জাতক-জাতিকাদের নাম শুরু হয় টো, পা, পি, পু, শ, ন, এবং পো দিয়ে।  

তুলা রাশি-  তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। তুলা রাশির জাতক-জাতিকারা হিরে পরুন। জাতক-জাতিকাদের নাম শুরু হয় রা, রি, রু, রে, রো, তা, তি, তু এবং তে দিয়ে। 

Advertisement

বৃশ্চিক রাশি- জাতক-জাতিকাদের নাম তো, না, নি, নুন, নে, নো, ইয়া, ই এবং ইউ দিয়ে শুরু হয়। বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাঁদের প্রবাল পরা উচিত।

ধনু রাশি- ধনু রাশির অধিপতি বৃহস্পতি। তাঁদের পোখরাজ পরা উচিত। নাম ইয়ে, য়ো, ভা, ভি, ভু, ধা, ফা, ধা এবং ভে দিয়ে শুরু হয়।

মকর রাশি- এই রাশির অধিপতি শনি। তাঁদের নীলা পরা উচিত।এই রাশির জাতক-জাতিকাদের নামের শুরু ভো, জা, জি, খি, খু, খা, খো, গা এবং গি দিয়ে। 

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের অধিপতি গ্রহ শনি।  এই রাশির জাতক-জাতিকারা পরুন নীলা।  এই রাশির জাতক-জাতিকার নাম গু, গে, গো, সা, সি, সো, সে, সো এবং দা দিয়ে শুরু।

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের পোখরাজ পরা উচিত। এই রাশির অধিপতি গ্রহ হল বৃহস্পতি। নামের প্রথম অক্ষর শুরু দী, দু, থ, ঝা, দে, দো, চা এবং চি দিয়ে।
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement