Advertisement

Grah Gochar 2023: ৫ গ্রহের প্রভাব, অঢেল সম্পদ-বিপুল অর্থলাভের যোগ ৩ রাশির

Grah Gochar 2023, Lucky Zodiac: ২০২৩ সালের জুন মাসে, অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহের গোচর এবং গ্রহগুলির অবস্থানের পরিবর্তন হবে। অতএব, জুন মাসটি ১২ রাশির জন্য বিশেষ হবে এবং তাদের জীবনে এই পরিবর্তনগুলির বড় প্রভাব ফেলবে।

৫ গ্রহের প্রভাব, অঢেল সম্পদ-বিপুল অর্থলাভের যোগ ৩ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 25 May 2023,
  • अपडेटेड 5:48 PM IST
  • ২০২৩ সালের জুন মাসে, অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহের গোচর এবং গ্রহগুলির অবস্থানের পরিবর্তন হবে।
  • জুন মাসটি ১২ রাশির জন্য বিশেষ হবে এবং তাদের জীবনে এই পরিবর্তনগুলির বড় প্রভাব ফেলবে।

Grah Gochar 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জুন মাসে গ্রহের অবস্থানে ৫ বড় পরিবর্তন ঘটতে চলেছে। জুন মাসে বুধ ও সূর্য গমন করবে। কর্মের দাতা শনি পিছু হটবেন। বুধ অস্ত যাবে। এইভাবে, ২০২৩ সালের জুন মাসে, অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহের গোচর এবং গ্রহগুলির অবস্থানের পরিবর্তন হবে। অতএব, জুন মাসটি ১২ রাশির জন্য বিশেষ হবে এবং তাদের তাদের জীবনে এই পরিবর্তনগুলির বড় প্রভাব বহন করতে হবে।

বুধের গোচর: জুন মাসের শুরুতেই অর্থ-ব্যবসায়, বুদ্ধিদাতা বুধ তার রাশি পরিবর্তন করবে। ৭ জুন, ২০২৩ তারিখে, বুধ গমন করবে এবং বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির অধিপতি বুধ ও শুক্র বন্ধুত্বপূর্ণ গ্রহ। তাই এর শুভ প্রভাব থাকবে। 

সূর্য গোচর: ১৫ জুন, ২০২৩ তারিখে, গ্রহের রাজা সূর্য পাড়ি দিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবেন। যাইহোক, এর আগে সূর্য বৃষ রাশিতে থাকবে এবং বুধের সঙ্গে ৭ দিন বুধাদিত্য অস্ত গঠন করবে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। 

আরও পড়ুন: সূর্য-শনির কৃপা, জুন মাস থেকে রাজার হালে কাটবে ৪ রাশির

শনি বক্রী: ১৭ জুন, ২০২৩ তারিখে, সবচেয়ে ধীর গতিশীল শনি তার গতি পরিবর্তন করবে। শনি ১৭ জুন থেকে পিছিয়ে যাবে। শনি স্বরাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং কুম্ভ রাশিতে শনির বিপরীতমুখী গতি মানুষের জীবনে বড় প্রভাব ফেলবে। 

বুধ অস্ত: ১৯ জুন, ২০২৩ এ, গ্রহের রাজপুত্র বুধ বৃষ রাশিতে অস্তমিত হবে। গ্রহের অস্ত এর প্রভাবকে দুর্বল করে দেয়, যা ভালো বলে বিবেচিত হয় না।

বুধের গোচর: ১৯ জুন অস্ত যাওয়ার পর, বুধ ২৪ জুন, ২০২৩ তারিখে মিথুনে প্রবেশ করবে। বুধের অস্ত সমস্ত রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। 

Advertisement

জুন মাসে এই ৩টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে:
জুন মাসে ঘটছে এই প্রধান গ্রহ পরিবর্তনগুলি সমস্ত ১২ রাশির মানুষকে প্রভাবিত করবে। এর মধ্যে ৩ রাশির পুরো মাসজুড়ে দুর্দান্ত শুভ ফল পাবে। এই কারণে এই ৩ রাশির লোকেরা তাদের কর্মজীবনে সাফল্য, সম্পদ এবং সম্মান পাবেন। এইভাবে, ২০২৩ সালের জুনের ভাগ্যবান রাশিচক্র হল বৃষ, সিংহ এবং ধনু। এই রাশির জাতকরা চাকরিতে ভালো ইনক্রিমেন্ট ও পদোন্নতি পাবেন। যারা ব্যবসা করছেন তারা প্রচুর লাভ পাবেন। এসব মানুষের আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। নতুন চাকরির প্রস্তাব পাবেন। অবিবাহিতরা সঙ্গী পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement