Advertisement

November 5 Luckiest Zodiacs: আর ৫ দিনের অপেক্ষা, নভেম্বর মাসজুড়ে সৌভাগ্য-সাফল্যের শিখড়ে পৌঁছাবে ৫ রাশি

November 5 Luckiest Zodiacs: নভেম্বর মাসে, শনি, সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল— এই ৫ গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং ৫ রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলবে। জেনে নিন কোন ৫ রাশির জাতক এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

নভেম্বর মাসে, শনি, সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল— এই ৫ গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং ৫ রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলবে।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 26 Oct 2023,
  • अपडेटेड 6:21 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে কিছু গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে।
  • নভেম্বর মাসে, শনি, সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল— এই ৫ গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং ৫ রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলবে।

November 5 Luckiest Zodiacs, Grah Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে কিছু গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। নভেম্বর মাসে, শনি, সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল— এই ৫ গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে এবং ৫ রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলবে। জেনে নিন কোন ৫ রাশির জাতক এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নভেম্বর মাসে ৫ বড় গ্রহ কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে এবং তাদের গতি পরিবর্তন করে। ৪ নভেম্বর, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রত্যক্ষ হবে। একই সময়ে, ৬ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে গমন করবে। এই মাসের ১৬ নভেম্বর মঙ্গল বৃশ্চিক রাশিতে যাত্রা করবে। গ্রহদের রাজা সূর্য ১৭ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর সঙ্গে, ২৭ নভেম্বর বুধ ধনু রাশিতে প্রবেশ করবে এবং ২৯ নভেম্বর তুলা রাশিতে শুক্রের গমনের কারণে ৫ রাশির লোকেরা সম্পদ এবং কর্মজীবনে বিশেষ সুবিধা পাবেন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নভেম্বর মাসটি কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এই মাসটি আর্থিক বিষয়েও অনুকূল হতে চলেছে।এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক সাফল্য অর্জন করবেন। শুধু তাই নয়, এই মাসে তারকারা আপনার পেশাগত অগ্রগতিতে পূর্ণ সহায়তা প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য এই সময়টি অনুকূল যাচ্ছে। এই সময়ের মধ্যে, অনেক বিষয়ে সাফল্য অর্জিত হবে।  

নভেম্বর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য লাভজনক হবে। এই মাসে পরিস্থিতি আপনার পক্ষে বেশ অনুকূল থাকবে। আপনি বিদেশ ভ্রমণে যেতে পারেন, যার কারণে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। পারিবারিক বিষয়েও এই মাসটি লাভজনক হবে। দাম্পত্য জীবন এবং প্রেমের জীবন এই মাসে ভালো যাবে।

Advertisement

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নভেম্বর মাসটি ধনু রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে অনুকূল হবে। এই মাসে আপনার নক্ষত্ররা আপনার আর্থিক পরিস্থিতির জন্য অনুকূল প্রমাণিত হবে। গুরুজনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। একই সময়ে, এই মাসে আপনি স্বাস্থ্যের বিষয়ে খুব বেশি সমস্যার মুখোমুখি হবেন না। এই মাসে স্বাস্থ্য বেশ অনুকূল হতে চলেছে। সন্তানদের দিক থেকেও আপনি এই মাসে বেশ সন্তুষ্ট থাকবেন। 

নভেম্বর মাসটি মকর রাশির সম্পদ এবং আর্থিক বিষয়ে খুব ভাল ফল দিতে চলেছে। এই মাসে আপনার তারকাদের আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এই সময়ে গুরুজনদের সেবা করলে শুভ ফল পাবেন। আপনি পেশাগত উন্নতির জন্য অনেক সুযোগ এবং সুযোগ পাবেন। শুধু তাই নয়, এই মাসে আপনার করা ভ্রমণগুলি অনুকূল হবে। 

কুম্ভ রাশির মানুষদেরও নভেম্বরে লটারি হাতে পেতে চলেছে। সম্পদ ও সম্পত্তির দিক থেকে এই মাসটি অনুকূল হবে। অসুবিধা ছাড়াই এগিয়ে যাবে। শুধু তাই নয়, এই মাসটি আপনার শিক্ষা সংক্রান্ত কাজের জন্যও খুব উপকারী হতে চলেছে। এই মাসে আপনি শিক্ষার ক্ষেত্রে শুভ ফল পেতে চলেছেন। ভ্রমণ করতে পারেন, যা ভবিষ্যতে অনুকূল ফলাফল প্রদান করবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement