Advertisement

September Lucky Rashi: একসঙ্গে বুধ-গুরুর চাল বদল, সেপ্টেম্বরে বড় ধামাকা ৩ রাশির জীবনে

September Grah Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। ২২ সেপ্টেম্বর, বুধ এবং বৃহস্পতি গ্রহ একই দিনে গোচর করবে, যার প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনে দৃশ্যমান হবে। তবে এর ইতিবাচক পরিবর্তন ৩টি রাশিতে দেখা যাবে।

সেপ্টেম্বরে বড় আর্থিক লাভের যোগ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Aug 2024,
  • अपडेटेड 2:43 PM IST

Grah Gochar In September 2024:  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করেএবং এর প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনে দেখা যায়।  বক্তৃতা এবং ব্যবসার দাতা বুধ এবং ভাগ্যের কারক বৃহস্পতি সেপ্টেম্বরে একই দিনে গোচর করতে চলেছে। বলা হয় যে কোষ্ঠীতে বুধের অবস্থান শক্তিশালী হলে ব্যক্তি জীবনে সাফল্য লাভ করেন। সেই সাথে গুরু গ্রহ শক্তিশালী হলে জ্ঞান বৃদ্ধি পায়। একজন ব্যক্তি প্রতিটি কাজে ভাগ্যের সমর্থন পান এবং শীঘ্রই জীবনে আসা সমস্যা থেকে মুক্তি পান। 

সেপ্টেম্বরের গ্রহ গোচর
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২২ সেপ্টেম্বর বুধ এবং বৃহস্পতি তাদের গতি পরিবর্তন করতে চলেছে।  ঐদিন রবিবার সকাল ১০:১৫ মিনিটে, বুধ প্রথমে কন্যা রাশিতে প্রবেশ করবে এবং সন্ধ্যা ৭:১৪ মিনিটে বৃহস্পতি মৃগাশিরা নক্ষত্রে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন ৩টি রাশির জাতক বিশেষ উপকার পেতে চলেছেন। 

এই ৩টি রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ এবং বৃহস্পতির গোচর মেষ রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা এই দিনে বিশেষ সুবিধা পাবেন। চাকরিজীবীদের সকল কাজ যথাসময়ে সম্পন্ন হবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। সেই সঙ্গে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি তরুণদের আগ্রহ বাড়বে। মানসিক শান্তি পাবেন।  

কন্যা রাশি (Virgo)
অবিবাহিতরা এই সময়ে বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। আ বেকাররা ২২ সেপ্টেম্বরের আগে চাকরি পেতে পারেন। এটি বিনিয়োগের জন্য একটি ভাল সময়। একই সময়ে, এটি ভবিষ্যতে ভাল আর্থিক সুবিধা নিয়ে আসবে। বিবাহিত ব্যক্তিরা এবং সম্পর্কে থাকা  যুগলরা তাদের পার্টনারদের সঙ্গে  তাদের সম্পর্ককে শক্তিশালী করবে।  

Advertisement

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে এই সময়ে ব্যবসায়ীদের অমীমাংসিত কাজ শীঘ্রই শেষ হবে। যুবকরা কোনো রোগে আক্রান্ত হলে ২২ সেপ্টেম্বরের মধ্যে রোগ থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীরা হঠাৎ করে অর্থ লাভ করবে, যা তাদের খুশি রাখবে। এ ছাড়া পরিবারের কারও সঙ্গে বিগড়ে যাওয়া সম্পর্ক ঠিক করা যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement