Advertisement

October 2023 Careful Zodiac: অক্টোবরে রাহু-কেতুসহ ৬ গ্রহের চাল বদল, পুজোর মাসে সতর্ক থাকুন ৫ রাশি

October 2023 Grah Gochar: অক্টোবর মাসে, সবচেয়ে নিষ্ঠুর বলে বিবেচিত গ্রহ রাহু এবং কেতু, তাদের রাশি পরিবর্তন করছে। এর পাশাপাশি মঙ্গল, বুধ, শুক্র এবং সূর্যও এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করবে। এই পরিবর্তনগুলির কারণে যে অশুভ যোগগুলি তৈরি হচ্ছে তা ৫টি রাশির উপর সবচেয়ে বিরূপ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

অক্টোবরে সমস্যায় ঘেরা ৫ রাশির জীবন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Sep 2023,
  • अपडेटेड 1:19 PM IST

October 2023 Planet changes: অক্টোবর মাস শুরু হচ্ছে বুধ এবং শুক্রের গোচর দিয়ে। ১ অক্টোবর বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে এবং একই দিনে শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। মাত্র ২ দিন পরে, ৩ অক্টোবর, মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করবে এবং এখানে মঙ্গল এবং কেতুর একটি অশুভ সংযোগ তৈরি হবে। এর পরে, ১৮ অক্টোবর সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে। ১৯ অক্টোবর, বুধ আবার তার রাশি পরিবর্তন করে তুলা রাশিতে প্রবেশ করবে। এরপর ৩০ অক্টোবর মাসের শেষে রাহু ও কেতুর গোচর হবে। রাহু যখন মেষ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করবে তখন কেতু চলে যাবে কন্যা রাশিতে। এই পরিবর্তনগুলির কারণে, ৫টি রাশিকে অর্থ, পরিবার এবং স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। দেখুন কোন ৫টি রাশিকে সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি  (Taurus) বাজেটের চেয়ে বেশি খরচ হতে পারে
বৃষ রাশির জাতক জাতিকাদের অক্টোবর মাসে গ্রহের অশুভ প্রভাবে অনেক কষ্ট দিতে পারে। কঠোর পরিশ্রম করলেই যেকোনো কাজে সফলতা পাবেন।  মাসের মাঝামাঝি আপনার অবস্থার উন্নতি হবে এবং আপনি অর্থ ও উপহারের সুবিধা পেতে শুরু করবেন। আপনি এই মাসে আপনার বাজেটের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কটরা (Cancer) সহকর্মী ও আত্মীয়দের ব্যাপারে সতর্ক থাকুন
কর্কট রাশির জাতক জাতিকাদের এই মাসে গ্রহের অশুভ প্রভাবের সম্মুখীন হতে হবে এবং এর কারণে আপনার খরচ বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে বাধার সম্মুখীন হতে  পারেন। অফিসে আপনার সহকর্মী এবং আত্মীয়দের থেকে সতর্ক থাকুন। তারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং কোনও কাজ সম্পূর্ণ করতে প্রচুর পরিশ্রম করতে হবে।

Advertisement

সিংহ রাশিরা (Leo) বাধার সম্মুখীন হবেন
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাসটি সব দিক থেকে চ্যালেঞ্জিং হতে পারে। যে কোন কাজ সম্পন্ন করতে হলে আপনাকে প্রথমে বাধার সম্মুখীন হতে হবে এবং তবেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। কাউকে টাকা ধার দেবেন না কারণ তা ফেরত পাওয়া কঠিন হবে। আপনি যদি পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে তা আপাতত স্থগিত করুন। সিংহ রাশির জাতক জাতিকাদের সূর্য গ্রহের প্রভাবে আর্থিক বিষয়ে অনেক কষ্ট করতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং পুষ্টিকর খাবার খান।

বৃশ্চিককে (Scorpio) স্বাস্থ্য সমস্যায় পড়তে হবে
রাহু-কেতুর অশুভ প্রভাবে বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। এই মাসে আপনার স্বাস্থ্যের উল্লেখযোগ্য অবনতি হতে পারে। আপনাকে আর্থিক বিষয়ে কারো সাহায্য নিতে হতে পারে এবং কেরিয়ার সংক্রান্ত অনেক সমস্যা আপনার জীবনে আসতে পারে। অফিসে কারো সঙ্গে  আপনার অহেতুক ঝগড়া হতে পারে এবং আপনার বসের সঙ্গে আপনার সম্পর্ক প্রভাবিত হতে পারে। সবকিছু সাবধানে করুন এবং আপনার জিনিসগুলিতে ফোকাস করুন।

মীনের (Pisces) জীবনে অহেতুক উত্তেজনা ও বিভ্রান্তি থাকবে
অক্টোবর মাসে মীন রাশির জাতক জাতিকাদের খরচ অনেক বেড়ে যাবে। আপনাকে এমন কিছু কাজে ব্যয় করতে হতে পারে যা আপনি ব্যয় করতে চান না। পরিবারের সদস্যরা কোনো বিষয়ে আপনার বিরোধিতা করতে পারে। কোনো বিষয়ে অহেতুক উত্তেজনা ও বিভ্রান্তি থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং অন্যদের সঙ্গে অপ্রয়োজনীয় ঝামেলা এড়ান।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement