Advertisement

Grah Gochar September 2023: সেপ্টেম্বরে ৫ বড় গ্রহের গোচর, এই ৪ রাশির ঘরে খ্যাতি ও সম্পদের বৃষ্টি হবে

বৃহস্পতি, যাকে গ্রহগুলির গুরু বলা হয়, ৪ সেপ্টেম্বর পিছিয়ে যাবেন এবং একই দিনে শুক্র সোজাপথে চলতে শুরু করবেন। গ্রহের রাজপুত্র বুধ ১৬ সেপ্টেম্বর পিছিয়ে যাবেন। অন্যদিকে সূর্যদেব ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবেন।

সেপ্টেম্বর গ্রহ গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 7:14 AM IST
  • সেপ্টেম্বরে ৫টি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে
  • যার লাভ ঘরে তুলবে ৪ রাশি

অগাস্ট মাস পেরিয়ে যাচ্ছে। এক সপ্তাহ পর সেপ্টেম্বর মাস শুরু হবে। আগামী মাসে ৫টি বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে। বৃহস্পতি, যাকে গ্রহগুলির গুরু বলা হয়, ৪ সেপ্টেম্বর পিছিয়ে যাবেন এবং একই দিনে শুক্র সোজাপথে চলতে শুরু করবেন। গ্রহের রাজপুত্র বুধ ১৬ সেপ্টেম্বর পিছিয়ে যাবেন। অন্যদিকে সূর্যদেব ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবেন। এরপর ২৪ সেপ্টেম্বর মঙ্গল কন্যা রাশিতে অস্তমিত হবেন। এই বড় গ্রহগুলির গতিবিধির প্রভাব ১২টি রাশির ওপর পড়তে চলেছে। এর মধ্যে এমন ৪টি রাশি রয়েছে, যাদের জন্য আগামী মাসটি অত্যন্ত লাভদায়ক হবে। এসব রাশির জাতক জাতিকারা সম্পদ, খ্যাতি ও সুস্বাস্থ্য পাবেন। আসুন জেনে নিই সেই রাশিগুলো সম্পর্কে।

তুলা রাশি

পরের মাস তুলা রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। মা লক্ষ্মী আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন, যার কারণে আপনার জন্য আয়ের নতুন উৎস  তৈরি হবে এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি ও নতুন দায়িত্ব পেতে পারেন। বাড়িতে নতুন যানবাহন বা সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি

সেপ্টেম্বর মাস এই রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। পরিবারে চলমান বিবাদ থেকে মুক্তি মিলবে এবং পারস্পরিক স্নেহ বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষাতে সাফল্য পেতে পারেন। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে।

সিংহ রাশি

পরের মাসটি আপনার জন্য শুভ হবে। আপনার মিষ্টি কথাবার্তা এবং নরম ব্যবহারে সমাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে বস আপনার কাজে সন্তুষ্ট হবেন, যা আপনাকে আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ দেবে। আপনার বিবাহিত জীবন ভাল যাবে। ব্যবসায়িকদের লাভ বাড়বে। নতুন জায়গায় বিনিয়োগের কথা ভাবতে পারেন।

Advertisement

মেষ রাশি

সেপ্টেম্বর মাস আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। আপনার আটকে থাকা সমস্ত কাজ শেষ হতে শুরু করবে। আপনি যে কাজই শুরু করেন না কেন, তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকে। আপনার আয়ের নতুন উৎস তৈরি হবে। প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। আপনার উন্নতির পথ সুগম হবে। নতুন চাকরির অফার লেটারও পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement