Advertisement

Lucky Rashi from 15 August: ২৪ ঘণ্টার মধ্যে ২ রাশির ভাগ্য বদল, প্রতিটি কাজে সাফল্য পাবেন

Chandra Gochar 2024: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, চন্দ্র দেবতা ১৫ অগাস্ট অর্থাৎ শ্রাবণ মাসের শেষ বৃহস্পতিবার রাশি পরিবর্তন করবেন। এই দিনে চন্দ্র বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে দুপুর ১২:৫২ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করবেন। চাঁদের এই গোচরের ফলে দুটি রাশি সবচেয়ে বেশি উপকৃত হতে চলেছে।

চন্দ্রের চাল বদলে স্বাধীনতা দিবস থেকেই সুদিন শুরু ২ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2024,
  • अपडेटेड 5:45 AM IST

 Chandra Gochar 2024 Rashifal: জ্যোতিষশাস্ত্রে, চাঁদকে মনের কারক হিসাবে বর্ণনা করা হয়েছে। রাশিতে শক্তিশালী চন্দ্রের কারণে ব্যক্তি সর্বদা সুখী থাকে। এছাড়াও, ব্যক্তি  শুভ কাজে সাফল্য লাভ করে। অন্যদিকে , দুর্বল চাঁদের উপস্থিতির কারণে, ব্যক্তি মানসিক চাপের সমস্যার মুখোমুখি হন। বর্তমানে চন্দ্র দেবতা বৃশ্চিক রাশিতে উপবিষ্ট। একই সময়ে,১৫ অগাস্ট, চন্দ্র দেবতা রাশি পরিবর্তন করবেন। ২টি রাশির লোকেরা এর থেকে সবচেয়ে বেশি উপকৃত হবেন। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে-

চাঁদের রাশি পরিবর্তন
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, চন্দ্র দেবতা ১৫ অগাস্ট অর্থাৎ শ্রাবণ মাসের শেষ বৃহস্পতিবার রাশি পরিবর্তন করবেন। এই দিনে চন্দ্র বৃশ্চিক রাশি থেকে বেরিয়ে দুপুর ১২:৫২ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করবেন। চন্দ্র দেবতা আড়াই দিন ধনু রাশিতে অবস্থান করবেন। এর পর ১৭ আগস্ট চন্দ্র দেবতা মকর রাশিতে গমন করবেন। চাঁদের এই গোচরের ফলে দুটি রাশি সবচেয়ে বেশি উপকৃত হতে চলেছে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকরা চন্দ্র দেবতার রাশি পরিবর্তনের ফলে বিশেষ সুবিধা পাবেন। চন্দ্র দেবতা বৃশ্চিক রাশির দ্বিতীয় ঘরে বসবেন। এতে শুধু সম্পদ বাড়বে না মানসিক চাপ থেকেও মুক্তি মিলবে। সুখ ও খ্যাতিও বৃদ্ধি পাবে। এই রাশির জাতক জাতিকাদের ১৫ অগাস্ট চাল, চিনি, নুন এবং সাদা কাপড় দান করা উচিত। এছাড়াও ভগবান মহাদেবকে কাঁচা দুধ দিয়ে অভিষেক করুন।

কুম্ভ রাশি ( Aquarius)
কুম্ভ রাশির জাতকরাও চাঁদের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। এই রাশির একাদশ ঘরে চাঁদের দৃষ্টি থাকবে। এই রাশির জীবনসঙ্গীর ঘরে, পূর্ব দিক থেকে গ্রহের রাজপুত্র বুধ এবং শক্তির কারক মঙ্গল গ্রহের উপস্থিতি রয়েছে। কুম্ভ রাশির জাতকরা এতে লাভবান হবেন। এই রাশির দেবতা হলেন ভগবান শিব এবং রাশির অধিপতি হলেন শনিদেব। ভগবান শিবের কৃপায় কুম্ভ রাশির জাতক জাতিকাদের সমস্ত বিগড়ে যাওয়া কাজ হয়ে যাবে। অর্থ লাভের সম্ভাবনাও থাকতে পারে। চন্দ্র দেবতার আশীর্বাদ পেতে, ভগবান শিবকে কাঁচা দুধ দিয়ে অভিষেক করুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement