Advertisement

Grah Gochar: ফেব্রুয়ারিতে ৩ বড় গ্রহের স্থান পরিবর্তনে তৈরি হবে কাকতালীয় যোগ, কোন রাশির শুভ-অশুভ সময়?

Grah Rashi Parivartan in February 2023: এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তন কিছু রাশির জন্য উপকৃত হবে এবং কিছু রাশির ক্ষতিগ্রস্ত হবে। তৈরি হবে বিশেষ কাকতালীয় যোগ।

ফেব্রুয়ারিতে ৩ বড় গ্রহের স্থান পরিবর্তন করবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2023,
  • अपडेटेड 12:08 PM IST

Planet Transit in February 2023: ফেব্রুয়ারি আসছে। জ্যোতিষশাস্ত্রের দিক থেকে, ফেব্রুয়ারি খুব বিশেষ হবে কারণ এই মাসে তিনটি বড় গ্রহ সূর্য, বুধ এবং শুক্র রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহের রাশিচক্র পরিবর্তন এবং তাদের গতিবিধির পরিবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ।

এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তন কিছু রাশির জন্য উপকৃত হবে এবং কিছু রাশির ক্ষতিগ্রস্ত হবে। তৈরি হবে বিশেষ কাকতালীয় যোগ। জানুন, ফেব্রুয়ারি মাসে কোন কোন গ্রহ রাশি পরিবর্তন করবে এবং কী প্রভাব পড়বে।

ফেব্রুয়ারিতে বুধ রাশি পরিবর্তন (Budh Rashi Parivartan in February) 

বুধ মাসের শুরুতে রাশি পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বুধ, শনি গ্রহর রাশি মকরে প্রবেশ করবে ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭:৩৮ নাগাদ। সূর্য, সমস্ত গ্রহের রাজা যুবরাজ বুদ্ধকে স্বাগত জানাতে অবস্থান করবেন। ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত বুধ, মকর রাশিতে থাকবে। বুধ মকর রাশিতে প্রবেশ করে বুধাদিত্য যোগ গঠন করবে। এটি যোগ শুভ বলে মনে করা হয়। বুধাদিত্য যোগ ও বুধের মকর রাশিতে প্রবেশের কারণে মেষ, বৃষ, কর্কট, কন্যা, তুলা ও কুম্ভ রাশি সমৃদ্ধ হবে। ব্যবসা, চাকরিতে সুবিধা পাবেন। আয়ের নতুন উৎসও খুলবে।

ফেব্রুয়ারিতে সূর্যের রাশি পরিবর্তন (Surya Rashi Parivartan in February)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য আগামী ১৩ ফেব্রুয়ারি সকাল ৯:৫৭ মিনিটে কুম্ভতে প্রবেশ করবে, যেখানে সূর্যের পুত্র শনি উপবিষ্ট। কুম্ভ রাশিতে উভয় গ্রহের অবস্থান অনেক রাশিচক্রের জন্য কঠিন প্রমাণিত হতে পারে। সূর্য ও শনির মধ্যে শত্রুতা রয়েছে। সেক্ষেত্রে সূর্যের রাশি পরিবর্তনের কারণে অনেক রাশির ভাল সময় আসলেও, বাকিদের ক্ষতি হতে পারে।

ফেব্রুয়ারিতে শুক্রের রাশি পরিবর্তন (Shukra Rashi Parivartan in February)

বিলাস, সম্পদ এবং বস্তুগত আনন্দের অধিপতি শুক্র, ১৫ ফেব্রুয়ারি সকাল ৮:১২ নাগাদ মীন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি ইতিমধ্যে মীনে রয়েছে। এরপর মীনে শুক্র ও বৃহস্পতির যোগ হবে যা মেষ, বৃষ, কর্কট, মিথুন, সিংহ, বৃশ্চিক, মকর, কুম্ভ এবং মীন রাশির জন্য খুবই উপকারী হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement