Advertisement

Navpancham Rajyog Lucky Zodiacs: ১২ বছর পর নবপঞ্চম যোগে দেব ও রাক্ষসগুরু, অর্থলাভ-উন্নতি ৩ রাশির

যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সঙ্গে একই অবস্থানে থাকে তখন গঠিত হয় রাজযোগ। এই যোগ মানুষের জীবনের উত্থান-পতনের অনুঘটক হয়ে ওঠে।

নবপঞ্চম রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Nov 2022,
  • अपडेटेड 3:45 PM IST
  • ১১ নভেম্বর থেকে নবপঞ্চম রাজযোগ গঠন করেছে বৃহস্পতি এবং শুক্র।
  • এই যোগের প্রভাব পড়বে সমস্ত রাশির উপরে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সঙ্গে একই অবস্থানে থাকে তখন গঠিত হয় রাজযোগ। এই যোগ মানুষের জীবনের উত্থান-পতনের অনুঘটক হয়ে ওঠে। ১১ নভেম্বর থেকে নবপঞ্চম রাজযোগ গঠন করেছে বৃহস্পতি এবং শুক্র। ১২ বছর পর এই যোগের প্রভাব পড়বে সমস্ত রাশির উপরে। তবে ৩ এমন রাশিও আছে যাঁদের আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। চলুন সেই রাশিগুলির ব্য়াপারে জেনে নেওয়া যাক- 

মিথুন- নবপঞ্চম রাজ যোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দিতে চলেছে। এই গোচরে বৃহস্পতি গ্রহ কর্মের ঘরে রয়েছে। ষষ্ঠ ঘরে অবস্থিত শুক্র গ্রহ। মামলামোকদ্দমায় সাফল্য পেতে পারেন। নতুন চাকরির প্রস্তাবও পাবেন এই রাশির জাতক-জাতিকারা। সেই সঙ্গে সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। গুরুতর অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন।

বৃষ- নবপঞ্চম রাজ যোগ কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে শুভ হতে চলেছে। কারণ বৃহস্পতি গ্রহ শুভ স্থানে বসে রয়েছেন। সপ্তম ঘর অর্থাৎ বিবাহ ও অংশীদারিত্বের জায়গা। এই সময়ে ঝুঁকির কাজে ভাল অর্থ উপার্জন করতে পারবেন। চাকরি-ব্যবসায় উন্নতির যোগ। বাড়বে আয়। সেই সঙ্গে আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা পদ পেতে পারেন। এর পাশাপাশি সমাজে প্রতিপত্তি বাড়তে পারে।

কর্কট- নবপঞ্চম রাজ যোগ আপনার জন্য শুভ হতে চলেছে। ভাগ্যের স্থানে বসে আছে বৃহস্পতি গ্রহ। এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন। আটকে থাকা কাজও শেষ করতে পারবেন। ব্যবসার জন্য বাইরে যেতে পারেন। পুরনো বিনিয়োগ থেকেও সুফল পেতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। নতুন ব্যবসা শুরু করতে চাইলে এটা আদর্শ সময়। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারবেন। 

Advertisement

আরও পড়ুন- ত্রিকোণ রাশিতে শনিদেব, নতুন চাকরি-ব্যবসায় লক্ষ্মীলাভ এই ৩ রাশির

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement