Advertisement

Guru Blessing Zodiac till December: আগামী ৪ মাস বৃহস্পতি তুঙ্গে, লক্ষ্মী-কুবের ভরিয়ে দেবেন ৪ রাশির সম্পদের ভাণ্ডার

Guru Vakri 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন বৃহস্পতি বক্রী এবং মার্গী হয়, তখন সমস্ত রাশির জাতকদের জীবনে ইতিবাচক নয়তো নেতিবাচক প্রভাব দেখা যায়। বৃহস্পতি বর্তমানে মেষ রাশিতে অবস্থান করছে। বৃহস্পতি এই সময়ে বক্রী থাকার কারণে অনেক রাশির মানুষের জীবনে এর শুভ প্রভাব দেখা যাচ্ছে।

অঢেল সম্পদের বর্ষণ ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Sep 2023,
  • अपडेटेड 11:14 AM IST

Guru Vkari Effect 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সময়ে সময়ে গ্রহের বক্রী গতি সমস্ত রাশির জাতকদের  জীবনকে প্রভাবিত করে। গত ৪ সেপ্টেম্বর বৃহস্পতি মেষ রাশিতে বক্রী  অবস্থায় রয়েছে। মনে করা হয় যে গ্রহের বক্রী  গতির কারণে রাশির ওপর এর প্রভাব পড়ে। বৃহস্পতি ৪ মাসের জন্য বক্রী অবস্থায় ভ্রমণ করতে চলেছে। এমন অবস্থায় ৩টি রাশির মানুষ বিশেষ ফল পাবেন। এই সময়ের মধ্যে, এই জাতকদের  সমস্ত ইচ্ছা পূরণ হবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে। 

সিংহ রাশি (Leo)
মেষ রাশিতে বৃহস্পতির বক্রী  গতি সিংহ রাশির জাতকদের জীবনে বিশেষভাবে শুভ হতে চলেছে।  বৃহস্পতি এই রাশির নবম ঘরে বক্রী হয়েছেন। পাশাপাশি , তিনি পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে, আপনি আপনার সন্তানের সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। এ সময় সন্তানের চাকরি বা বিয়ে হতে পারে। এমন পরিস্থিতিতে ভাগ্য আপনার সহায় হবে। অমীমাংসিত কাজ শেষ হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি বক্রী হওয়ায়  এই রাশির জাতকদের বিদেশ ভ্রমণ হতে পারে। এই সময়ে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এ সময়ে ভালো সুবিধা পাবেন। এই সময়ে আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন। এটি শিক্ষার্থীদের জন্য একটি দুর্দান্ত সময় হবে। 

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে ধনু রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির  বক্রী হওয়া অনুকূল হতে চলেছে।  বৃহস্পতি আপনার গোচর রাশিতে লগ্ন এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং বর্তমানে পঞ্চম ঘরে বিরাজ করছে। এই সময়ে আত্মবিশ্বাস বাড়বে। এই ব্যক্তিদের ব্যক্তিত্ব উন্নত হবে এবং নতুন শক্তি প্রবাহিত হবে। আপনি সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়ে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। শুধু তাই নয়, এই সময়ে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য, মেষ রাশিতে বৃহস্পতির বক্রী  ওওয়া এই ব্যক্তিদের জন্য উপকারী হতে চলেছে। বৃহস্পতি গ্রহ আপনার রাশির তৃতীয় এবং দ্বাদশতম ঘরের অধিপতি এবং চতুর্থ ঘরে অবস্থিত। এমতাবস্থায় আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আপনি এই সময়ের মধ্যে যানবাহন এবং সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। শুধু তাই নয়, পারিবারিক সম্পর্কের দিক থেকেও এই সময়টিকে খুব ভালো বলা হয়। আপনি আপনার মায়ের কাছ থেকে টাকা পেতে পারেন। আপনি এই সময়ে বিলাসবহুল জিনিসপত্র ইত্যাদি কিনতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement