Advertisement

Careful Zodiac till 30 October: আগামী ৩০ অক্টোবর পর্যন্ত খুব কঠিন সময়, সাবধানে পা ফেলুন ৫ রাশির জাতক

Guru Chandal Yog 2023: রাহু বর্তমানে মেষ রাশিতে বসে আছে। অন্যদিকে, ২২ এপ্রিল, ২০২৩-এ গুরু বৃহস্পতিও মেষ রাশিতে পৌঁছেছেন, যার কারণে গুরুচন্ডাল যোগ তৈরি হয়েছে। ৩০ অক্টোবর রাহু বৃষ রাশিতে প্রবেশ করলে এটি শেষ হবে।

অক্টোবর পর্যন্ত সমস্যায় ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2023,
  • अपडेटेड 7:46 AM IST

Rahu Gochar 2023:  জ্যোতিষশাস্ত্রে গুরু-রাহুর যুতিকে গুরুচন্ডাল যোগ বলা হয়। যদি কারোর রাশিতে এই সমন্বয় তৈরি হয়, তাহলে তাকে জীবনে অনেক সমস্যার মধ্য দিয়ে যেতে হবে। রাহু বর্তমানে মেষ রাশিতে বসে আছে। অন্যদিকে, ২২ এপ্রিল, ২০২৩-এ গুরু বৃহস্পতিও মেষ রাশিতে পৌঁছেছেন, যার কারণে গুরুচন্ডাল  যোগ তৈরি হয়েছে। ৩০ অক্টোবর রাহু বৃষ রাশিতে প্রবেশ করলে এটি শেষ হবে। 

আসলে এই যোগ শিক্ষা, চরিত্র এবং অর্থকে প্রভাবিত করে। যে ব্যক্তি বড়দের সঙ্গে  খারাপ ব্যবহার করে, তার শ্বাস ও পেট সংক্রান্ত রোগ হতে পারে। বলা হয় যে গুরুচন্ডাল যোগ মীন, কুম্ভ, বৃশ্চিক, কন্যা, সিংহ, বৃষ এবং মেষ রাশির মানুষের উপর বেশি প্রভাব দেখায়। এবার জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের এই সময় গুরুচন্ডাল যোগের প্রভাব পড়বে।

মেষ রাশি  (Aries)
এই রাশিতে গুরুচন্ডাল  যোগ গঠিত হয়েছে। অতএব, আপনাকে সম্পর্ক এবং স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। ছোটখাটো বিতর্কও বড় রূপ নিতে পারে। বিতর্কে না জড়ানোই ভালো। আপনি যদি চাকুরিজীবী হন তাহলে আরও সতর্কতার সঙ্গে কাজ করুন। কেউ আপনাকে প্রতারণাও করতে পারে। ৩০ অক্টোবর পর্যন্ত সাবধানে থাকুন।

মিথুন রাশি (Gemini)
এই রাশির ১১ তম ঘরে গুরুচন্ডাল  যোগ গঠিত হয়েছে, যা মোটেই শুভ নয়। আপনার অর্থের ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। চাকরিতে অপমানের সম্মুখীন হতে পারেন। হঠাৎ অনেক সমস্যা আপনাকে ঘিরে ফেলবে। ভেবে চিন্তেই সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের সঙ্গে  আকস্মিক দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। যেহেতু এই অশুভ যোগ অষ্টম ঘরে গঠিত, তাই মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দেবে। মনের মধ্যে একটা অদ্ভুত অস্থিরতা থাকবে। আপনার বাক্য এবং মনকে নিয়ন্ত্রণ করুন। খরচের পাশাপাশি ঘরোয়া ঝামেলাও বাড়বে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
আপনার পঞ্চম ঘরে গুরুচন্ডাল যোগ তৈরি হচ্ছে, যা আপনার পারিবারিক সম্পর্ককে প্রভাবিত করতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আপনি হতাশার মত অনুভূতি পাবেন। তবে হতাশ হওয়ার দরকার নেই। গুরুর প্রতিকারে উপকার পাবেন।

মীন রাশি (Pisces)
আপনার কোষ্ঠীর দ্বিতীয় ঘরে গঠিত গুরুচন্ডাল যোগ আপনার কথাকে কঠোর করে তুলবে। নেতিবাচক জিনিস হৃদয় ও মনে ঘুরতে থাকবে। আপনি সম্পর্ক এবং স্বাস্থ্য সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন। পরিবারে মতবিরোধের পরিস্থিতি তৈরি হবে। কেরিয়ারেও নেতিবাচক প্রভাব পড়বে।  স্বাস্থ্যের যত্ন নিন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement