Advertisement

Guru Chandal Yog-Grahan Yog : মেষে ৪ গ্রহের অশুভ মিলনে একজোড়া ধ্বংসাত্মক যোগ, এপ্রিল জুড়ে সতর্ক থাকুন ৩ রাশি

বুধ আগামী ২১ এপ্রিল এবং বৃহস্পতি ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করছে। উভয় গ্রহের মিলনে মেষ রাশিতে গুরু চন্ডাল যোগ (Guru Chandal Yog) তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই যোগকে অত্যন্ত ধ্বংসাত্মক বলে মনে করা হয়। একই সময়ে, গ্রহদের রাজা সূর্যও মেষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে রাহু ইতিমধ্যেই সেখানে বসে আছে। ফলে রাহু এবং সূর্যের মিলনে গ্রহণ যোগ (Grahan Yog) তৈরি করে। এই দুটি যোগই এপ্রিল মাসে অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হতে পারে। তাই কিছু রাশির জাতক জাতিকাদের এই সময় সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 7:25 PM IST
  • মেষে মিলিত হবে ৪ গ্রহ
  • তৈরি হবে ক্ষতিকারক যোগ
  • সাবধানে থাকতে হবে ৩ রাশিকে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে ২০২৩ সালের এপ্রিল মাসে, অনেক গ্রহ নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছে। এই সময় বুধ এবং দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। বুধ আগামী ২১ এপ্রিল এবং বৃহস্পতি ২২ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করছে। উভয় গ্রহের মিলনে মেষ রাশিতে গুরু চন্ডাল যোগ (Guru Chandal Yog) তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই যোগকে অত্যন্ত ধ্বংসাত্মক বলে মনে করা হয়। একই সময়ে, গ্রহদের রাজা সূর্যও মেষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে রাহু ইতিমধ্যেই সেখানে বসে আছে। ফলে রাহু এবং সূর্যের মিলনে গ্রহণ যোগ (Grahan Yog) তৈরি করে। এই দুটি যোগই এপ্রিল মাসে অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হতে পারে। তাই কিছু রাশির জাতক জাতিকাদের এই সময় সবচেয়ে বেশি সতর্ক থাকতে হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কী কী।

সিংহ রাশি (Leo) - সিংহ রাশির জাতক জাতিকাদের এপ্রিল মাসে সাবধান হওয়া দরকার। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের শত্রুরা সুযোগ বুঝে সুবিধা নিতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। তাই অপ্রয়োজনীয় খরচ কমানোর চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে খুব চিন্তাভাবনা করে বিনিয়োগ করা উচিত।

তুলা রাশি (Libra) - এপ্রিল মাসে এই যোগগুলি তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও বড় সমস্যা তৈরি করতে পারে। তুলা রাশির জাতক জাতিকাদের এই সময়ে তাদের স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। এ ছাড়া পরিবারে কিছু কলহের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনের ক্ষেত্রেও অশান্তির ইঙ্গিত পাওয়া যাচ্ছে। এমনকী সম্পর্ক ভাঙার পরিস্থিতিও তৈরি হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio) - এই যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র ফল দেবে। ক্ষেত্রবিশেষে সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই যতটা সম্ভব বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। এই যোগের কারণে আপনি বিপুল আর্থিক ক্ষতিরও সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে দেখা দিতে পারে অশান্তি।

Advertisement

আরও পড়ুন - আড়াই বছর কুম্ভে শনি, ২০২৫ পর্যন্ত ধনসম্পদে রাজকীয় জীবন ৩ রাশির

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement