Advertisement

Guru Chandal Yog: একই রাশিতে বৃহস্পতি- রাহুর মিলনে তৈরি হবে গুরু চন্ডাল যোগ! ২০২৩ সালে অশুভ সময়ের সম্ভবনা

Guru Chandal Yog: বৃহস্পতি ও রাহু যখন কুণ্ডলীর কোনও রাশিতে বা গৃহে একত্রে থাকে বা একে অপরের সঙ্গে সম্পর্কযুক্ত হয়, তখন জন্মকুণ্ডলীতে চন্ডাল যোগ তৈরি হয়।

বৃহস্পতি- রাহুর মিলনে তৈরি হবে গুরু চন্ডাল যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Dec 2022,
  • अपडेटेड 2:49 PM IST

Guru Chandal Yoga: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরে দেব গুরু বৃহস্পতি (Devguru Brihaspati) এবং রাহু (Rahu) ১২ মাসের মধ্যে ৬ মাস মেষ রাশিতে অধিষ্ঠিত হতে চলেছেন। যার কারণে গুরু চন্ডাল যোগ তৈরি হবে। বৃহস্পতি ও রাহু যখন কুণ্ডলীর কোনও রাশিতে বা গৃহে একত্রে থাকে বা একে অপরের সঙ্গে সম্পর্কযুক্ত হয়, তখন জন্মকুণ্ডলীতে চন্ডাল যোগ  (Guru Chandal Yog) তৈরি হয়। এই দুটির সংমিশ্রণে গুরু চন্ডাল যোগ বা চন্ডাল দোষ (Chandal Dosh) তৈরি হয়, যা রাশিফলের একটি প্রধান অসঙ্গতি হিসাবে বিবেচিত। জীবন স্বাচ্ছন্দ্যে এগিয়ে নিয়ে যেতে এই জগের প্রভাব রয়েছে।

গুরু চন্ডাল যোগ দ্বারা প্রভাবিত ব্যক্তি অত্যন্ত বস্তুবাদী এবং তার জীবনে নেতিবাচকতার দিকে ঝোঁক। সে তার উচ্চাকাঙ্ক্ষা পূরণের জন্য যে কোনও প্রান্তে যেতে পারে। এছাড়াও যার অর্থ উপার্জনের প্রবল আকাঙ্ক্ষা রয়েছে সে সঠিক এবং ভুলের মধ্যে পার্থক্য করতে পারে না। সেই ব্যক্তি চরিত্রহীনতার শিকার হয় এবং কিছু পরিস্থিতিতে সহিংস ও মৌলবাদীও হয়ে উঠতে পারে।

গুরু চন্ডাল যোগ কখন গঠিত হবে? (When will Guru Chandal Yoga be formed?) 

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, আগামী ২৩ এপ্রিল, দেব গুরু বৃহস্পতির (Jupiter Transit in Aries) রাশি পরিবর্তন করবে। সে সময় রাহুও মেষ রাশিতেই বসে থাকবে (Rahu Transit in Aries)। রাহু এবং বৃহস্পতি  (Rahu- Jupiter) মিলিত হলেই চণ্ডাল যোগ গঠিত হয়। যার জন্মসংখ্যায় চন্ডাল দোষ কোন অর্থেই তৈরি হয়। তাদের জন্য এই ৬ মাস অতি সাবধানে কাটাতে হবে। ২৩ এপ্রিল থেকে ৩০ অক্টোবর ২০২৩ পর্যন্ত, স্টক মার্কেটে প্রচুর সমস্যা হতে পারে। তাই শেয়ার বাজার সম্পর্কিত যে কোনও কাজ করার সময় আপনাকে খুব সতর্ক থাকতে হবে।

Advertisement

কালপুরুষ কুন্ডলী অনুসারে চন্ডাল যোগ (Chandal Yoga according to Kaalpurush Kundli) 

কালপুরুষ কুন্ডলী (Kaalpurush Kundli) অনুসারে, চন্ডাল যোগ আরোহণ গৃহে গঠিত হচ্ছে, যা বিশ্বস্তরে দেখা যায়। দেশ ও বিশ্বের কথা বললে, অনেক জায়গায় সরকারকে জনগণের বিরোধিতার মুখে পড়তে হতে পারে। অনেক দেশে গৃহযুদ্ধও হতে পারে। ভারতে সরকারকেও বিরোধিতার মুখে পড়তে হতে পারে। ২০২৩, ইউরোপীয় দেশগুলির জন্য শুভ। এছাড়া মূল্যস্ফীতি হতে পারে এবং অনেক জায়গায় সন্ত্রাসের ঘটনাও ঘটতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement