Advertisement

Guru Chandal Yog 2023: কাটছে গুরু চন্ডাল যোগের প্রভাব, দুর্গাপুজোর পরই সুদিন ফিরছে ৫ রাশির

Guru Chandal Yog 2023: গুরু চন্ডাল যোগের প্রভাব মানুষকে মানসিকভাবে বিপর্যস্ত করে তোলে। রাহু ও বৃহস্পতি রাশিতে মিলিত হলে এই যোগ তৈরি হয়। রাহু এবং বৃহস্পতির অশুভ সংযোগ ৩০ অক্টোবর শেষ হওয়ার পরে, ৫ রাশির জন্য শুভ দিন শুরু হবে।

রাহু এবং বৃহস্পতির অশুভ সংযোগ ৩০ অক্টোবর শেষ হওয়ার পরে, ৫ রাশির জন্য শুভ দিন শুরু হবে।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 8:28 PM IST
  • গুরু চন্ডাল যোগের প্রভাব মানুষকে মানসিকভাবে বিপর্যস্ত করে তোলে।
  • রাহু ও বৃহস্পতি রাশিতে মিলিত হলে এই যোগ তৈরি হয়।
  • রাহু এবং বৃহস্পতির অশুভ সংযোগ ৩০ অক্টোবর শেষ হওয়ার পরে, ৫ রাশির জন্য শুভ দিন শুরু হবে।

Guru Chandal Yog 2023: গুরু চন্ডাল যোগের প্রভাব মানুষকে মানসিকভাবে বিপর্যস্ত করে তোলে। রাহু এবং বৃহস্পতির অশুভ সংযোগ ৩০ অক্টোবর শেষ হওয়ার পরে, ৫ রাশির জন্য শুভ দিন শুরু হবে।

জ্যোতিষশাস্ত্রে এমন অনেক যোগের কথা বলা হয়েছে যা শুভ ও অশুভ ফল দেয়। এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল গুরু চন্ডাল যোগ। রাহু ও বৃহস্পতি রাশিতে মিলিত হলে এই যোগ তৈরি হয়। গুরু-চণ্ডাল যোগ ব্যক্তির ধ্বংসের কারণ হয়ে ওঠে।

বর্তমানে মেষ রাশিতে গুরু-চন্ডাল যোগ তৈরি হয়েছে, যার কারণে অনেকেই এর অশুভ প্রভাবের সম্মুখীন হচ্ছেন, কিন্তু শীঘ্রই এই অশুভ যোগের অবসান হবে। ৩০ অক্টোবর রাহু তার রাশি পরিবর্তন করতে চলেছে। এর মাধ্যমে রাহু ও বৃহস্পতির অশুভ সংযোগের অবসান ঘটবে।

রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর এই পরিবর্তনের পরে, মেষ রাশিতে চলমান গুরু-চণ্ডাল যোগ থেকে অনেকেই স্বস্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন ৫ রাশির জাতক জাতিকারা গুরু-চন্ডালের অশুভ যোগ অপসারণ করলে উপকার পাবেন।

মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকারা গুরু-চণ্ডাল যোগের শেষ থেকে সবচেয়ে বেশি লাভবান হবেন। গত ৭ মাস ধরে, এই রাশিতে বৃহস্পতি এবং রাহুর একটি অশুভ সংযোগ রয়েছে। অক্টোবরে এটি শেষ হওয়ার পরে, এই ভাল দিনগুলি শুরু হবে। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন। কর্মজীবনে আকস্মিক উন্নতির সম্ভাবনা থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের মধ্যে লাভ হবে। এই সময়টা এই জন্য খুবই অনুকূল।

সিংহ রাশি- গুরু-চণ্ডাল যোগ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতক-জাতিকার ভালো দিন শুরু হবে। এই স্বাস্থ্য, যা গত কয়েক মাস ধরে খারাপ হচ্ছে, উন্নতি হতে শুরু করবে। অফিসে এই কর্মক্ষমতাও উন্নত হবে। এই আয় বাড়বে। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসায় জড়িত তারা অনেক নতুন সুযোগ পাবেন। যারা সন্তানের সুখ থেকে বঞ্চিত তারা সুখ লাভ করবে। ব্যবসায়ীদের সঙ্গে এই সম্পর্কের উন্নতি হবে। এই রাশির জাতক-জাতিকা ধর্মীয় ও শুভ কাজে আগ্রহী হবেন।

Advertisement

তুলা রাশি- গুরু-চন্ডাল যোগের সমাপ্তি তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। রাহু মীন রাশিতে চলে যাওয়ার সঙ্গে সঙ্গে তুলা রাশির জাতকদের জন্য শুভ দিন আসবে। এই রাশির জাতক-জাতিকা অর্থ এবং কর্মজীবনের দিক থেকে বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতক-জাতিকা এই কর্মজীবনে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সমাজে এই পরিচিতি তৈরি হবে এবং এই সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে এই সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে।

ধনু রাশি- রাহু এবং বৃহস্পতির সংযোগ শেষ হওয়া ধনু রাশির জন্য শুভ হতে পারে। এই রাশির জাতক-জাতিকা ভাগ্যবান হবেন এবং এই রাশির জাতক-জাতিকা চারদিক থেকে সুসংবাদ শুনতে পাবেন। এই রাশির জাতক-জাতিকা যে কোনও নতুন প্রকল্পে সাফল্য পাবেন এবং এই রাশির জাতক-জাতিকা শেয়ার বাজারে করা বিনিয়োগ থেকে উপকৃত হবেন। এই রাশির ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন। চাকরিতেও পদোন্নতির সম্ভাবনা থাকবে। এই আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো সুযোগ পাবেন।

কুম্ভ রাশি- এই অশুভ যোগের অবসান ঘটলে কর্মজীবনে এই রাশির জাতক-জাতিকা অনেক সুবিধা পাবেন। কেউ কেউ নতুন চাকরি পেতে পারেন। বিদেশ থেকেও ভালো চাকরির সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকা এই লক্ষ্য অর্জনের জন্য সম্পূর্ণরূপে নিবেদিত হবেন। এই এই উত্সর্গ আপনাকে সাফল্য এনে দেবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের কাছ থেকে এই রাশির জাতক-জাতিকা প্রশংসা পাবেন। এই রাশির জাতক-জাতিকা সুখী এবং সন্তুষ্ট বোধ করবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement