Advertisement

Guru Gochar 2023 Effect: অর্থ-বৈভবে ২০২৪ পর্যন্ত সুদিন কাটাবে ৩ রাশি, গুরুর আশীর্বাদে কেরিয়ারেও মালামাল

Guru Gochar 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব সময়ে ট্রানজিট করে। বলুন যে গুরুকে সমৃদ্ধি, খ্যাতি, আধ্যাত্মবাদ, পূজা-পাঠ ইত্যাদির কারক বলে মনে করা হয়। এই সময়ে, সমস্ত রাশির চিহ্নের জীবনে শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ২২ এপ্রিল দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছেন।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2023,
  • अपडेटेड 10:28 PM IST
  • ২২ এপ্রিল দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছেন
  • বৃহস্পতি গ্রহ মোট ১৮ মাস এই রাশিতে অবস্থান করতে চলেছে
  • এই সময়ে কোনও কোনও রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পাবেন

Guru Gochar 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব সময়ে ট্রানজিট করে। বলুন যে গুরুকে সমৃদ্ধি, খ্যাতি, আধ্যাত্মবাদ, পূজা-পাঠ ইত্যাদির কারক বলে মনে করা হয়। এই সময়ে, সমস্ত রাশির চিহ্নের জীবনে শুভ এবং অশুভ প্রভাব রয়েছে। ২২ এপ্রিল দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছেন। বৃহস্পতি গ্রহ মোট ১৮ মাস এই রাশিতে অবস্থান করতে চলেছে। এই সময়ে কোনও কোনও রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও উন্নতি হতে দেখা যাবে।

এই রাশির জাতক জাতিকারা বৃহস্পতি গ্রহ থেকে বিশেষ সুবিধা পাবেন

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছে। শুধু তাই নয়, নবম এবং দ্বাদশ ঘরে মেষ রাশির অধিপতি রয়েছে। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মেষ রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ে অনেক সুযোগ পাবেন, যা আর্থিক সুবিধা দেবে। কাঙ্খিত চাকরির অফার পাবেন।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের দ্বারা বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে অনুকূল ফলাফল পাবেন। বৃহস্পতি এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করেছে। এই সময়ে সন্তান সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। আধ্যাত্মিকতা এবং গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকার হতে চলেছে। আধ্যাত্মিকতা, গল্পকার এবং গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকার হতে চলেছে। পুরনো বিনিয়োগ এই সময়ে প্রচুর লাভ দেবে। কোনও যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। সন্তান নিতে ইচ্ছুক ব্যক্তিরা সন্তান পেতে পারেন।

কর্কট রাশি
এই রাশির জাতক জাতিকারা শুভ লাভ পাবেন। আগামী ১৬ মাসে এই রাশির জাতক জাতিকাদের প্রচুর অর্থ ব্যয় হবে। ব্যবসায় ভালো লাভ হবে। অন্যদিকে, আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে আপনি আপনার পছন্দের চাকরি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা ভালো যাচ্ছে। ব্যবসা সম্প্রসারণ হবে। তবে এই সময়ে আপনার ওপর শনির ঢাইয়া চলছে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement