Advertisement

Guru Gochar 2024: ১৩দিন পর নক্ষত্র বদলাবে গুরু, অগাস্টের শেষে ৩ রাশির বেতন বাড়বে

Guru Gochar 2024: দেবতাদের গুরু বৃহস্পতিকে নবগ্রহদের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। শনির পর সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ হলেন গুরু। এই বৃহস্পতি এক রাশি থেকে অন্য রাশিতে যেতে এক বছর সময় নেয়। এই জন্য গুরুর রাশি পরিবর্তনের প্রভাব প্রত্যেক রাশির জাতকদের জীবনে দীর্ঘদিন পর্যন্ত থাকে।

বৃহস্পতির গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2024,
  • अपडेटेड 1:46 PM IST
  • দেবতাদের গুরু বৃহস্পতিকে নবগ্রহদের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়।

দেবতাদের গুরু বৃহস্পতিকে নবগ্রহদের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ বলে মনে করা হয়। শনির পর সবচেয়ে ধীরগতিতে চলা গ্রহ হলেন গুরু। এই বৃহস্পতি এক রাশি থেকে অন্য রাশিতে যেতে এক বছর সময় নেয়। এই জন্য গুরুর রাশি পরিবর্তনের প্রভাব প্রত্যেক রাশির জাতকদের জীবনে দীর্ঘদিন পর্যন্ত থাকে। গুরু এই সময় শুক্রের রাশি বৃষে রয়েছে। নিশ্চিত সময়ে গুরু নক্ষত্র পরিবর্তনও করবে। এই সময়ে গুরু বৃহস্পতি রোহিনী নক্ষত্রে বিরাজমান রয়েছে। কিন্তু ২০ অগাস্ট মঙ্গলের নক্ষত্র মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবে। দেবতাদের গুরু গ্রহদের সেনাপতির নক্ষত্রে যাওয়ার ফলে কিছু রাশির জাতকদের লাভ হবে। তবে কিছু রাশি এমন রয়েছে যাদের সবচেয়ে বেশি লাভ হতে চলেছে। 

পঞ্চাঙ্গ অনুসারে গুরু বৃহস্পতি ২০ অগাস্ট সন্ধে ৫টা বেজে ২২ মিনিটে মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবে আর ২৮ নভেম্বর দুপুর ১টা বেজে ১০ মিনিট পর্যন্ত থাকবে। মৃগশিরা নক্ষত্র ২৭টি নক্ষত্রের মধ্যে পঞ্চম নক্ষত্র বলে মানা হয়ে থাকে। 

মেষ রাশি
গুরুর মৃগশিরা নক্ষত্রে যাওয়ার ফলে এই রাশির বেশ লাভ হতে চলেছে। এই রাশির জাতকদের ভাগ্যের পূর্ণ সঙ্গ তারা পাবে। যার ফলে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। অর্থ-সম্পদ বাড়বে। বিদেশে চাকরি ও ব্যবসা করার ইচ্ছে থাকলে সেটা পূর্ণ হবে। অর্থ উপার্জনের নতুন রাস্তা খুলে যাবে। কেরিয়ারের গ্রাফ ওপরের দিকে থাকবে। চাকরির সন্ধানে থাকা জাতকদের ভাল অফার আসবে। আয় বৃদ্ধির সঙ্গে দায়িত্ব বাড়বে। ব্যবসা শুরু করার চিন্তা করলে সেটা এই সময় করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনি আপনার সফলতা এনজয় করবেন। 

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকদের গুরুর মৃগশিরা নক্ষত্রে যাওয়ার ফলে সবকিছু শুভ হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার কাজের প্রশংসা হবে। সহকর্মী ও উচ্চ আধিকারিকদের সহযোগিতা পাবেন। ব্যবসায় খুব লাভ করবেন। এই মরশুমে ছোটখাটো অসুখ হতে পারে তবে সব মিলিয়ে এই সময়কালটা ভালই যাবে। 

Advertisement

ধনু রাশি
গুরু মৃগশিরা নক্ষত্রে যাওয়ার ফলে এই রাশির জাতকদের সময় ভাল আসবে। আচমকা অর্থপ্রাপ্তি হতে পারে। কেরিয়ারে নতুন সুযোগ আসবে। অর্থ উপার্জনের নতুন রাস্তা খুলবে। ভবিষ্যতে অর্থ সঞ্চয় করতে সফল হবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। দীর্ঘসময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার পাশাপাশি ধন-সম্পদও বাড়বে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement